বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > মাত্র দুটো আইপিএল ম্যাচ খেলিয়েই বাদ! ফর্মের প্রশ্নে সাফাই ওয়ার্নারের
অস্ট্রেলিয়ার বাঁহাতি ওপেনার ডেভিড ওয়ার্নার (ছবি:সানরাইজার্স হায়দরাবাদ)
অস্ট্রেলিয়ার বাঁহাতি ওপেনার ডেভিড ওয়ার্নার (ছবি:সানরাইজার্স হায়দরাবাদ)

মাত্র দুটো আইপিএল ম্যাচ খেলিয়েই বাদ! ফর্মের প্রশ্নে সাফাই ওয়ার্নারের

  • সাম্প্রতিক তার ফর্ম নিয়ে ওঠা প্রশ্নকে হাস্যকর বলে কার্যত উড়িয়ে দিলেন অস্ট্রেলিয়ার বাঁ হাতি ওপেনার ডেভিড ওয়ার্নার। উল্লেখ্য এই মারকুটে স্বভাবের ব্যাটার ২৭ শে অক্টোবর তার জীবনের ৩৫ তম বসন্তে পা দিয়েছিলেন।

শুভব্রত মুখার্জি: সাম্প্রতিক তার ফর্ম নিয়ে ওঠা প্রশ্নকে হাস্যকর বলে কার্যত উড়িয়ে দিলেন অস্ট্রেলিয়ার বাঁ হাতি ওপেনার ডেভিড ওয়ার্নার। উল্লেখ্য এই মারকুটে স্বভাবের ব্যাটার ২৭ শে অক্টোবর তার জীবনের ৩৫ তম বসন্তে পা দিয়েছিলেন। ৩৫ বছর বয়সী ওয়ার্নারের ক্যারিয়ারে এই মুহূর্তে ব্যাট হাতে সময়টা খুব একটা ভালো যাচ্ছে না। দীর্ঘদিন বড় রান আসেনি তার ব্যাট থেকে। সদ্য শেষ হওয়া আইপিএলের প্রথম পর্ব চলাকালীন সানরাইজার্স হায়দরাবাদ দলের অধিনায়কত্ব থেকে সরানো হয়েছিল তার খারাপ ফর্মের কথা মাথায় রেখে।

উল্লেখ্য অজিদের হয়ে বিশ্বকাপের প্রথম ম্যাচে ওয়ার্নার মাত্র ১৪ রান করতে সমর্থ হন। ওয়ার্ম আপেও তার সময়টা ভালো যায়নি। এক অঙ্কের রান করেই দু'বার ফিরতে হয়েছে তাকে। উল্লেখ্য এর আগে আইপিএলের দ্বিতীয় পর্বে আমিরশাহিতে তিনি হায়দরাবাদের হয়ে মাত্র দুটি ম্যাচ খেলেছিলেন। সেখানে দুই ম্যাচে তিনি মাত্র দুই রান করতে সমর্থ হন। এই বিষয়ে বলতে গিয়ে ওয়ার্নার জানান ফর্মের বিষয়ে প্রশ্ন করা বিষয়টি সত্যি কথা বলতে হাস্যকর। কারণ তিনি এই সময়ে খুব বেশি ম্যাচ খেলার সুযোগ একেবারেই পাননি।

তিনি বলেন ‘বিষয়টি বেশ হাস্যকর। আমাকে ও বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে আমি হাসি কারণ দিনের শেষে আমি একেবারেই হাতে ম্যাচ খেলার সময় সেভাবে পাইনি। আইপিএলে আমি মাত্র দুটো ম্যাচ খেলেছি। তারপরে আমি নবীনদের খেলার সুযোগ করে দিতে চেয়েছিলাম এবং আর কি কি করিনি। এখানকার অনুশীলন উইকেটে ও আমি শেষ ১২ সপ্তাহ ধরে অনুশীলন করেছি। এখানকার উইকেট বেশ ভালো। অনুশীলনে কিছু সমস্যা আছে। এই মুহূর্তে আমা সিন্থেটিক উইকেটে অনুশীলন করছি। এতে আমি ছন্দ ফিরে পেতে চাইছি। এই মুহূর্তে ফিঞ্চি (ফিঞ্চ) ও এইভাবে অনুশীলন করছে।’

বন্ধ করুন