বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > পাকিস্তান না অস্ট্রেলিয়া, কারা ফাইনালে উঠবে? ভবিষ্যদ্বাণী করলেন ব্রায়ান লারা
বাবর আজম ও অ্যারন ফিঞ্চ। ফাইল ছবি- গেটি।
বাবর আজম ও অ্যারন ফিঞ্চ। ফাইল ছবি- গেটি।

পাকিস্তান না অস্ট্রেলিয়া, কারা ফাইনালে উঠবে? ভবিষ্যদ্বাণী করলেন ব্রায়ান লারা

  • টি-২০ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালের আগে সোশ্যাল মিডিয়ায় ম্যাচের সম্ভাব্য বিজয়ী নিয়ে নিজের মতামত জানান ক্যারিবিয়ান কিংবদন্তি।

প্রথম সেমিফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে চলতি টি-২০ বিশ্বকাপের ফাইনালে উঠেছে নিউজিল্যান্ড। বৃহস্পতিবার দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হচ্ছে পাকিস্তান ও অস্ট্রলিয়া। বিজয়ী দল খেতাবি লড়াইয়া মাঠে নামবে কিউয়িদের বিরুদ্ধে।

ড্যামিয়েন মার্টিনের মতো প্রাক্তন তারকা এক্ষেত্রে বাজি ধরছেন অস্ট্রেলিয়ার হয়ে। তবে ক্যারিবিয়ান কিংবদন্তি ব্রায়ান লারা মনে করছেন, সেমিফাইনালে জিতবে পাকিস্তান। তিনি সোশ্যাল মিডিয়ায় দ্বিতীয় সেমিফাইনালের সম্ভাব্য ফলাফল নিয়ে ভবিষ্যদ্বাণী করেন। অস্ট্রেলিয়াকে খাটো না করেও পাকিস্তানের হয়ে বাজি ধরেন লারা।

বৃহস্পতিবার লারা টুইট করেন, ‘অস্ট্রিলিয়া খুবই বিপজ্জনক দল। ওদের হাতে শক্তিশালী লাইনআপ রয়েছে এবং ওরা যে কোনও প্রতিপক্ষকে হারাতে পারে। তবে পাকিস্তানের ব্যাটিং ও বোলিংয়ের ওদের আটকে রেখে ফাইনালে যাওয়ার ক্ষমতা রয়েছে।’

উল্লেখ্য, পাকিস্তান একমাত্র দল হিসেবে চলতি টি-২০ বিশ্বকাপের সব ম্যাচ জিতে সেমিফাইনালে প্রবেশ করেছে। তারা সুপার টুয়েলভে হারিয়ে দিয়েছে ভারত, নিউজিল্যান্ড, আফগানিস্তান, স্কটল্যান্ড ও নমিবিয়াকে। অন্যদিকে অস্ট্রেলিয়া সুপার টুয়েলভের ৫ ম্যাচের মধ্যে ৪টিতে জয় তুলে নিয়েছে। ইংল্যান্ডের বিরুদ্ধে একটি ম্যাচে হারলেও অজিরা পরাজিত করেছে দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ, বাংলাদেশ ও শ্রীলঙ্কাকে। এখন দেখার যে সেমিফাইনালে পাকিস্তানের বাধা টপকাতে পারেন কিনা ফিঞ্চরা।

বন্ধ করুন