বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > হাফিজের হাত পিছলে যাওয়া বলে ছক্কা হাঁকানোয় ওয়ার্নারের তীব্র নিন্দা করলেন গম্ভীর
হাত পিছলে বেরিয়ে যাওয়া বলে ছক্কা মারায় ওয়ার্নারে নিন্দা করলেন গম্ভীর। ছবি- টুইটার।
হাত পিছলে বেরিয়ে যাওয়া বলে ছক্কা মারায় ওয়ার্নারে নিন্দা করলেন গম্ভীর। ছবি- টুইটার।

হাফিজের হাত পিছলে যাওয়া বলে ছক্কা হাঁকানোয় ওয়ার্নারের তীব্র নিন্দা করলেন গম্ভীর

  • ডেভিড ওয়ার্নারের আচরণকে লজ্জাজনক ও ক্রিকেটের স্পিরিটবিরোধী আখ্যা দিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা।

মহম্মদ হাফিজের হাত পিছলে বেরিয়ে যাওয়া বলে ছক্কা মারায় ডেভিড ওয়ার্নারের তীব্র নিন্দা করলেন গৌতম গম্ভীর। তিনি বিষয়টিকে লজ্জাজনক ও ক্রিকেটের স্পিরিটবিরোধী আখ্যা দেন।

অস্ট্রেলিয়া ইনিংসের অষ্টম ওভারে পাক অধিনায়ক বাবর আজম বল তুলে দেন মহম্মদ হাফিজের হাতে। প্রথম বল করতে গিয়েই দেখা দেয় বিপত্তি। ডেলিভারির সময় বল হাফিজের হাত থেকে পিছলে যায়। পিচে ২ বার ড্রপ করে বল পৌঁছয় ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের কাছে। ওয়ার্নার স্টেপ-আউট করে ছক্কা হাঁকান সেই বলে। ডেভিড এগিয়ে না এলে তাঁর কাছে পৌঁছনোর আগে বল পিচে আরও কয়েকবার ড্রপ করত নিশ্চিত।

সচরাচর ব্যাটসম্যানরা ক্রিকেটের স্পিরিট মেনে এমন ক্ষেত্রে শট নেন না এবং আম্পায়ার ডেড-বল ঘোষণা করেন। তবে এক্ষেত্রে ব্যাটসম্যান শট নেওয়ায় আম্পায়ার বলটিকে নো-বল ঘোষণা করেন।

ওয়ার্নারের এমন আচরণে বেজায় চটেছেন গম্ভীর। তিনি টুইট করে বিষয়টিকে লজ্জাজনক আখ্যা দেন এবং ক্রিকেটের স্পিরিটের করুণ ছবি বলেও উল্লেখ করেন।

পরে স্টার স্পোর্টসের আলোচনায় টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা বলেন, ‘শেন ওয়ার্ন, রিকি পন্টিংরা সব বিষয়েই টুইট করেন। বড়বড় কথা বলেন। এখন তাঁরা চুপ কেন? অশ্বিন মানকাড আউট করলে লম্বা-চওড়া কথা বলেন পন্টিংরা, ওয়ার্নারের বেলায় কী বলবেন শেন ওয়ার্ন? অন্যের দোষ দেখা সহজ কাজ। নিজেদের প্লেয়ার নিয়ে কথা বলা কঠিন।’

বন্ধ করুন