বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > খুব আত্মবিশ্বাস? ভারতের বিরুদ্ধে ম্যাচের আগেরদিনই ১২ জনের দল ঘোষণা পাকিস্তানের
পাকিস্তানের অনুশীলনে শোয়েব মালিক। (ছবি সৌজন্য, টুইটার @TheRealPCB)
পাকিস্তানের অনুশীলনে শোয়েব মালিক। (ছবি সৌজন্য, টুইটার @TheRealPCB)

খুব আত্মবিশ্বাস? ভারতের বিরুদ্ধে ম্যাচের আগেরদিনই ১২ জনের দল ঘোষণা পাকিস্তানের

  • পাকিস্তানের ১২ জনের দল দেখে নিন।

প্রথম একাদশ ঘোষণা করা হল না। তবে ভারতের বিরুদ্ধে মহারণের আগে ১২ জনের দল ঘোষণা করে দিল পাকিস্তান। সেই দলে আছেন ‘বুড়ো’ শোয়েব মালিক, মহম্মদ হাফিজ এবং হায়দার আলিরা। তবে সরফরাজ আহমেদকে বাদ দিয়েই টি-টোয়েন্টি বিশ্বকাপে অভিযান শুরু করবে পাকিস্তান।

শনিবার সাংবাদিক বৈঠকে পাকিস্তানের অধিনায়ক জানান, আজই ১২ জনের দল বেছে নেওয়া হয়েছে। ১২ জনের দলে আছেন বাবর, মহম্মদ রিজওয়ান, ফকর জামান, মহম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলি, শাদাব খান, ইমাদ ওয়াসিম, হাসান আলি, শাহিন আফ্রিদি, হ্যারিস রউফ এবং হায়দার আলি। 

তবে হাফিজ, শোয়েব এবং হায়দারের মধ্যে কোন দু'জন প্রথম একাদশে খেলবেন, সে বিষয়ে কিছু জানাননি বাবর। তিনি শুধু জানিয়েছেন, ম্যাচের আগে প্রথম একাদশ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। যদিও বাবর যা ইঙ্গিত দিয়েছেন, তাতে প্রথম একাদশে থাকছেন শোয়েব। দলে ঢোকার জন্য লড়াই হবে হাফিজ এবং হায়দারের মধ্যে। যে হায়দার জাতীয় টি-টোয়েন্টি কাপে দুর্দান্ত ফর্মে ছিলেন।

ভারতের বিরুদ্ধে ১২ জনের দল থেকে তাৎপর্যপূর্ণভাবে বাদ পড়েছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সরফরাজ। তাঁর বিষয়ে বাবর বলেন, ‘যেটা সেরা একাদশ মনে হয়েছে, সেটা নিয়ে আমরা ভাবনাচিন্তা করেছি। সইফি ভাই স্পিনারদের বিরুদ্ধে খুব ভালো খেলেন। যখন মনে হবে যে তাঁকে খেলানো উচিত, তখন নিশ্চিতভাবে খেলানো হবে। এখন শোয়েব মালিকও আছেন। স্পিনের বিষয়ে বললে শোয়েব মালিকও খুব ভালো স্পিন খেলেন। যেটা আমাদের কম্বিনেশন মনে হয়েছে, সেটা আমরা বেছে নিয়েছি।’ সরফরাজ না থাকলেও শাদাবের উপরই আস্থা রেখেছেন বাবর। 

বন্ধ করুন