বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ম্যাচ জিতে নমিবিয়ার সাজঘরে পাকিস্তানের ক্রিকেটাররা! আফ্রিদি, হাফিজরা জিতলেন ক্রিকেট বিশ্বের মন

ম্যাচ জিতে নমিবিয়ার সাজঘরে পাকিস্তানের ক্রিকেটাররা! আফ্রিদি, হাফিজরা জিতলেন ক্রিকেট বিশ্বের মন

দুরন্ত ফর্মে রয়েছে পাকিস্তানের ক্রিকেট দল (ছবি:টুইটার)

ম্যাচের পরে মন জিতে নেওয়ার একটা ভিডিয়ো পোস্ট করে পাকিস্তান ক্রিকেট বোর্ড। যেখানে দেখা যায় ম্যাচের পরে পাকিস্তানের ক্রিকেটাররা নমিবিয়ার সাজঘরে প্রবেশ করেন। এবং নমিবিয়ার সকল ক্রিকেটার, কর্তাদের সঙ্গে দেখা করেন ও শুভেচ্ছা বিনিময় করেন।

নমিবিয়ার বিরুদ্ধে ম্যাচ জিতে, ক্রিকেট বিশ্বের মন জিতে নিলেন শাহিন আফ্রিদি, মহম্মদ হাফিজ ও হাসান আলিরা। চলতি টি টোয়েন্টি বিশ্বকাপের ৩১তম ম্যাচে নমিবিয়াকে ৪৫ রানে হারিয়ে দেয় পাকিস্তান। এদিন টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৮৯ রান তোলে পাকিস্তান। মহম্মদ রিজওয়ান ৫০ বলে অপরাজিত ৭৯ রান করেন। বাবর আজম করেন ৪৯ বলে ৭০ রান। মহম্মদ হাফিজ মাত্র ১৬ বলে ৩২ রানের ঝোড়ো ইনিংস খেলেন। 

১৯০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪৪ রান তোলে নমিবিয়া। পাকিস্তামনের কাছে ৪৫ রানে পরাজিত হন স্পিফেন বার্ড, ডেভিড ওয়েসরা। তবে এদিন ম্যাচের পরে মন জিতে নেওয়ার একটা ভিডিয়ো পোস্ট করে পাকিস্তান ক্রিকেট বোর্ড। যেখানে দেখা যায় ম্যাচের পরে পাকিস্তানের ক্রিকেটাররা নমিবিয়ার সাজঘরে প্রবেশ করেন। এবং নমিবিয়ার সকল ক্রিকেটার, কর্তাদের সঙ্গে দেখা করেন ও শুভেচ্ছা বিনিময় করেন। পিসিবি নিজেদের অফিসিয়াল পেজে এই ভিডিয়ো পোস্ট করে, এবং ভিডিয়োর নিচে লেখে, ‘চলতি টি টোয়েন্টি বিশ্বকাপে নমিবিয়ার এই যাত্রার জন্য তাদের যাত্রায় অভিনন্দন জানাতে, নমিবিয়ার ড্রেসিংরুমে গিয়েছিল পাকিস্তান দল।’

শাহিন শাহ আফ্রিদি, মহৃম্মদ হাফিজ, হাসান আলি, ফখর জামান এবং শাদাব খানের মতো খেলোয়াড়রা নমিবিয়ার সাজঘরে গিয়েছিলেন। নমিবিয়া দলের কর্মকর্তারা এবং ক্রিকেটাররা তাদের আলিঙ্গন করেন। দীর্ঘক্ষণ তারা আলসোচনা করতে থাকেন। আসলে এদিনের ম্যাচে যদিও নমিবিয়া ৪৫ রানে হেরেছে, তবু তারা শেষ পর্যন্ত লড়াই দিয়েছে। পাকিস্তানকে তাদের উপরে চাপ তৈরি করতে দেয়নি নমিবিয়া। তবে এদিন পাকিস্তান দলের এমন ব্যবহার মন জিতেছে ক্রিকেট বিশ্বের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'আইনসিদ্ধ উত্তম-মধ্যম দিলে দোষ নেই', বিতর্কিত মন্তব্য অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ৫০ কোটির দোরগোড়ায় অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ, কী হাল অজয়ের ময়দানের? DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? বেগুনি টুপির তালিকায় বড় লাফ খালিলের, অরেঞ্জ ক্যাপের লড়াইয়ে উত্থান হল শুভমনের প্রকাশ্যে স্ত্রী দীপ্তির থেকে ক্ষমাপ্রার্থনা শ্রেয়সের! কিন্তু কেন? রামনবমীতে রক্তাক্ত বাংলা, ধারালো অস্ত্রের কোপ ও বোমা বর্ষণে জখম বহু পুলিশসহ ১৮ ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়?

Latest IPL News

DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.