বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > আফগান ম্যাচ নিয়ে ভারতকে খোঁচা পাকিস্তানের, ১২-১ এর কথা মনে করালেন জাফর

আফগান ম্যাচ নিয়ে ভারতকে খোঁচা পাকিস্তানের, ১২-১ এর কথা মনে করালেন জাফর

৪৮ বলে ৭৩ রান করে আফগানিস্তানের নাজিবুল্লাহ জর্ডন।

নাজিবুল্লাহ জর্ডনের ৪৮ বলে ৭৩ রান হাত ধরে আফগানিস্তানেরর স্কোর ১০০ পার করে যায়। নির্দিষ্ট ২০ ওভারে শেষ পর্যন্ত আফগানরা ৮ উইকেট হারিয়ে ১২৪ রান করে।

নিউজিল্যান্ডের কাছে আফগানিস্তান হারা মানেই, বিশ্বকাপ থেকে ছিটকে যাবে ভারত। সোমবার নামিবিয়ার বিরদ্ধে ম্যাচ খেলতে নামার আগে। এ দিন টসে জিতে আফগানিস্তান প্রথমে ব্যাট নেয়। কিন্তু শুরুতেই তারা ধাক্কা খায়। ৫.১ ওভারে ১৯ রানে ৩ উইকেট হারিয়ে বসে থাকে। চতুর্থ উইকেট পড়ে ৫৬ রানে। নিউজিল্যান্ডের বোলিং আক্রমণের দাপটে ভারত যখন কোণঠাসা, তখন ক্রিকেট পাকিস্তানের তরফে ভারতীয় সমর্থকদের বিদ্রুপ করে একটি টুইট করা হয়। সেই টুইটে লেখা হয়, ‘কেমন বোধ করছেন ভারতীয় সমর্থকেরা?’

এই খোঁচার যোগ্য জবাব দিয়েছেন ওয়াসিম জাফর। তিনি মনে করিয়ে দিয়েছেন, বিশ্বকাপের মঞ্চে ভারত ১২-১-কে এখনও এগিয়ে।  এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান প্রথম বার এই টুর্নামেন্টে অর্থাৎ ওডিআই এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ মিলিয়ে জয় পেয়েছে। তার আগে পর্যন্ত বিশ্বকাপের মঞ্চে ১২ বার ভারতের মুখোমুখি হয়ে, ১২ বারই হেরেছে পাক ব্রিগেড। সেই কথা মনে করিয়ে দিয়ে বিদ্রুপ করেছেন ওয়াসিম জাফরও। পাল্টা টুইটে তিনি লিখেছেন, ‘১২-১টার মধ্যে হেভি লাঞ্চ করেছি। এখনও পর্যন্ত পেট ভরে রয়েছে।’

নাজিবুল্লাহ জর্ডনের  ৪৮ বলে ৭৩ রান হাত ধরে আফগানিস্তানেরর স্কোর ১০০ পার করে যায়। নির্দিষ্ট ২০ ওভারে শেষ পর্যন্ত আফগানরা ৮ উইকেট হারিয়ে ১২৪ রান করে। মাত্র ১২৫ রানের লক্ষ্য দিয়ে নিউজিল্যান্ডকে কি আটকাতে পারবে আফগানিস্তান? সময়ই এর উত্তর দেবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.