বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC-এর আগে ক্রিকেট ভুলে ফটোগ্রাফি শুরু করলেন পাক অধিনায়ক, নেটপাড়ায় আলোড়ন
ফটোগ্রাফার বাবর আজম।
ফটোগ্রাফার বাবর আজম।

T20 WC-এর আগে ক্রিকেট ভুলে ফটোগ্রাফি শুরু করলেন পাক অধিনায়ক, নেটপাড়ায় আলোড়ন

  • সম্প্রতি পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে বাবর আজমের কিছু ছবি টুইটারে শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে, ডিএসএলআর ক্যামেরা নিয়ে একেবারে প্রফেশনাল ফটোগ্রাফারদের মতোই সতীর্থদের প্র্যাকটিসের ছবি তুলছেন পাক অধিনায়ক।

ব্যাট করে কি ক্লান্ত হয়ে পড়েছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম? ক্রিকেট খেলতে কি তাঁর আর ভাল লাগছে না? যে কারণে কি তিনি ক্রিকেট ভুলে ফটোগ্রাফি শুরু করে দিয়েছেন? 

সম্প্রতি পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে বাবর আজমের কিছু ছবি টুইটারে শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে, ডিএসএলআর ক্যামেরা নিয়ে একেবারে প্রফেশনাল ফটোগ্রাফারদের মতোই সতীর্থদের প্র্যাকটিসের ছবি তুলছেন পাক অধিনায়ক।

পাকিস্তান ক্রিকেট বোর্ড এই ছবি পোস্ট করার  সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে। কেউ বাবর আজমকে নিয়ে কটাক্ষ করেছেন। কেউ আবার বাবর আজমের ক্রিকেটের বাইরে এই বিশেষ ট্যালেন্টে মুগ্ধ।

এ দিকে বিশ্বকাপের প্রস্তুতি জোরদার শুরু করে দিয়েছে পাক ব্রিগেড। তারা দু'টি ওয়ার্ম-আপ ম্যাচ খেলেছে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পরে রান তাড়া করে ২৭ বল বাকি থাকতে ৭ উইকেটে হেলায় জিতেছে। আর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ৬ উইকেটে হারতে হয়েছে পাকিস্তানকে।

২৪ অক্টোবর ভারতের বিরুদ্ধে প্রথম ম্যাচ তাদের। সেই ম্যাচকে ঘিরে উত্তেজনা এখন তুঙ্গে। বিশ্বকাপের মঞ্চে এখনও পর্যন্ত ভারতের বিরুদ্ধে কোনও ম্যাচে জয় পায়নি পাকিস্তান। ওয়ানডে বিশ্বকাপে তারা ৭ বার মুখোমুখি হয়েছে। ৭ বারই হেরেছে পাকিস্তান। টি-টোয়েন্টি বিশ্বকাপে আবার ৫বার ভারত-পাকিস্তান মুখোমুখি হয়েছে। ৫ বার হেরেছে বাবর আজমের দল। এ বার অশ্য এই পরিসংখ্যানটা বদলে মরিয়া পাকিস্তান।

বন্ধ করুন