বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > 'কেক না দেওয়ার প্রতিশোধ', ক্যাচ ফস্কে ট্রোলের মুখে হাসান, নিশানায় ভারতীয় স্ত্রীও
ক্যাচ ফস্কে ট্রোলের মুখে হাসান আলি। (ছবি সৌজন্য টুইটার এবং ইনস্টাগ্রাম samyahkhan1604)
ক্যাচ ফস্কে ট্রোলের মুখে হাসান আলি। (ছবি সৌজন্য টুইটার এবং ইনস্টাগ্রাম samyahkhan1604)

'কেক না দেওয়ার প্রতিশোধ', ক্যাচ ফস্কে ট্রোলের মুখে হাসান, নিশানায় ভারতীয় স্ত্রীও

  • হাসানের স্ত্রী'কে গালিগালাজ করা হচ্ছে।

বিভীষিকা বললেও সম্ভবত কম বলা হবে। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালের রাতটা তার থেকেও বাজেভাবে কেটেছে পাকিস্তানের হাসান আলির। বোলিংয়ে তো প্রচুর রান দিয়েছেন। সেইসঙ্গে ফেলেছেন গুরুত্বপূর্ণ ক্যাচ। তার জেরে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলের মুখে পড়লেন পাকিস্তানি তারকা। আক্রমণ করা হল তাঁর ভারতীয় স্ত্রী'কেও।

বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ওভারে ৪৪ রান দেন হাসান। সেখানেই দুর্দশায় ইতি পড়েনি। ১৮.৩ ওভারে শাহিন আফ্রিদির বলে ডিপ মিড-উইকেটে ম্যাথু ওয়েডের সাধারণ ক্যাচ ফস্কে দেন। যে ওয়েড পরের তিনটি বলে তিনটি ছক্কা মেরে অস্ট্রেলিয়াকে বিশ্বকাপের ফাইনালে তুলে দেন। সেইসঙ্গে এবারের টুর্নামেন্ট থেকে ছিটকে যায় পাকিস্তান।

সেই পরিস্থিতিতে ম্যাচ শেষ হতেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভের মুখে পড়েন পাকিস্তানি তারকা। তাঁকে প্রবলভাবে ট্রোল করা হয়। কী কারণে ক্যাচ ফস্কেছেন তিনি, সেই ব্যাখ্যাও দেওয়া হতে থাকে। দিনকয়েক আগে সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি ভাইরাল হয়েছিল। তাতে দেখা গিয়েছিল, হাসানকে কেক খাওয়াতে গিয়েছিলেন সতীর্থ। সেইসময় আচমকা সতীর্থকে কেক মাখিয়ে দিতে আসেন শাহিন। ফলে সেই যাত্রায় কেক খাওয়া হয়নি হাসানের। কিন্তু মুখ খোলা ছিল। এক নেটিজেন সেই ছবি পোস্ট করে লেখেন, ‘এটার প্রতিশোধ নিচ্ছেন হাসান আলি।’ অপর এক নেটিজেন শাহিনের মুচকি হাসির ছবি পোস্ট করে লেখেন, ‘তিন ছক্কা খেয়েও তুমি যখন জানো যে ম্যাচের ভিলেন হতে চলেছেন হাসান আলি।’

data-src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8">

তবে শুধু হাসান নয়, নেটিজেনদের একাংশের নিশানায় ছিলেন পাকিস্তানি তারকার ভারতীয় স্ত্রী শামিয়া হাসান আলিও। তাঁকে চূড়ান্ত অশ্রাব্য গালিগালাজ করেন নেটিজেনদের একাংশ। শুধু টুইটার নয়, ইনস্টাগ্রামেও সেই গালিগালাজের রেশ চলেছে। হাসান এবং তাঁর স্ত্রী'র ছবির তোলায় গালিগালাজ করা হয়েছে। তবে অনেকেই আবার হাসানের সমর্থনেও এগিয়ে এসেছেন।

বন্ধ করুন