বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > পাকিস্তান জিতবে বিশ্বকাপ? ICC-র প্রশ্নে ফুঁসে উঠলেন ইংরেজ তারকা
ICC -র ছবিতে ইংল্যান্ড ক্রিকেট তারকার জবাব
ICC -র ছবিতে ইংল্যান্ড ক্রিকেট তারকার জবাব

পাকিস্তান জিতবে বিশ্বকাপ? ICC-র প্রশ্নে ফুঁসে উঠলেন ইংরেজ তারকা

  • কে জিতবে ২০২১ টি টোয়েন্টি বিশ্বকাপ?  ICC -র ছবিতে ইংল্যান্ড ক্রিকেট তারকার জবাব। 

কে হবে ২০২১ সালের আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপের চ্যাম্পিয়ন? ২ নভেম্বর পাকিস্তান বনাম নমিবিয়া ম্যাচে বাবর আজমরা ৪৫ রানে জয় পায়। সুপার-১২ এ টানা ৪টি ম্যাচ জিতে টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছে বাবর সেনা। আর এরপরেই বাবর আজমদের নিয়ে স্বপ্ন দেখেছেন পাকিস্তানের সমর্থকেরা। পাক সমর্থকেরা মনে করেন এবারের বিশ্বকাপের তারাই জিতবে। 

পাকিস্তান ক্রিকেট দলের ব্যাক টু ব্যাক জয়ে দারুণ উচ্ছ্বসিত মরুদেশের পাক ভক্তেরা। নমিবিয়ার বিরুদ্ধে ম্যাচ চলাকালীন আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে উপস্থিত এক পাকিস্তানি ভক্ত বড় দাবি করলেন। একটা প্ল্যাকার্ডের মাধ্যমে বলছেন, 'বিশ্বকাপ আমাদের'। এই ছবি আইসিসি তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে এই ছবি শেয়ার করেছেন। পাকিস্তান বনাম নমিবিয়ার মধ্যে ম্যাচ চলাকালীন এই ছবিটা ধরা পরেছিল। ছবিতে দেখা যাচ্ছে একজন পাকিস্তানি ভক্ত প্ল্যাকার্ডের মাধ্যমে বলছেন, 'বিশ্বকাপ আমাদের'। পাকিস্তান জিন্দাবাদ. ছবির ক্যাপশনে আইসিসি লিখেছেন, 'সমর্থকরা নিশ্চিত যে পাকিস্তান এটা করতে পারে, তারা কি ভবিষ্যতের দিকে তাকিয়ে আছে?'

আইসিসির এই পোস্টের জবাব দিয়েছেন ইংল্যান্ডের ফাস্ট বোলার স্টুয়ার্ট ব্রডও। ইনস্টাগ্রামের মন্তব্য বিভাগে তিনি লিখেছেন, 'কিমবা ইংল্যান্ড।' এটা স্পষ্ট যে পাকিস্তানের মতো, ইংলিশ দলও এই টুর্নামেন্টে এখন পর্যন্ত দুর্দান্ত পারফরম্যান্স করছে। ৪টি ম্যাচ জিতেছে তারা। এই কারণে 'বাবর আর্মি' ছাড়াও 'মর্গ্যান আর্মি'কে শিরোপার দাবিদার হিসাবে বিবেচনা করা হচ্ছে।

বন্ধ করুন