বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > বিশ্বকাপের আগে বিশেষ নম্বরের বিএমডব্লিউ কিনে পৃথ্বী শ-এর বার্তা
নতুন বিএমডব্লিউর সঙ্গে পৃথ্বী শ (ছবি:ইনস্টাগ্রাম)
নতুন বিএমডব্লিউর সঙ্গে পৃথ্বী শ (ছবি:ইনস্টাগ্রাম)

বিশ্বকাপের আগে বিশেষ নম্বরের বিএমডব্লিউ কিনে পৃথ্বী শ-এর বার্তা

  • নিজেকে বিএমডব্লিউ উপহার দিলেন পৃথ্বী শ। আইপিএল ট্রফি জয়ের স্বপ্ন পূরণ না হলেও নিজেকে বিশেষ উপহার দিলেন দিল্লি ক্যাপিটালসের ওপেনার পৃথ্বী শ। টি টোয়েন্টি বিশ্বকাপের অভিযানের আগেই এভাবে নিজেকে মোটিভেট করলেন পৃথ্বী।

নিজেকে বিএমডব্লিউ উপহার দিলেন পৃথ্বী শ। আইপিএল ট্রফি জয়ের স্বপ্ন পূরণ না হলেও নিজেকে বিশেষ উপহার দিলেন দিল্লি ক্যাপিটালসের ওপেনার পৃথ্বী শ। টি টোয়েন্টি বিশ্বকাপের অভিযানের আগেই এভাবে নিজেকে মোটিভেট করলেন পৃথ্বী। নিজের নতুন বিএমডব্লিউর সঙ্গে ছবি পোস্ট করলেন পৃথ্বী। যা কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। 

সাদা রংয়ের ঝাঁ চকচকে বিএমডব্লিউের এক নতুন মডেল (বিএমডব্লিই ৬ সিরিজ গ্রান তুরিসমো) কিনলেন পৃথ্বী শ। ইনস্টাগ্রামে নিজের নতুন বিএমডব্লিউর সঙ্গে ছবি পোস্ট করে পৃথ্বী লেখেন, ‘নীচ থেকে শুরু এখন আমরা এখানে এসেছি।’ বিএমডব্লিউ ইন্ডিয়ার তরফে টুইটারে পৃথ্বীকে শুভেচ্ছা জানানো হয়েছে। তারা টুইটারে লিখেছে, ‘নতুন বিএমডব্লিউ ৬ সিরিজ গ্রান তুরিসমোর সুবিধা নেওয়ার জন্য অভিনন্দন পৃথ্বী শ। বিএমডব্লিউ পরিবারে স্বাগতম।’ পৃথ্বী শ্-এর নতুন বিএমডব্লিউ গাড়িটির বিশেষ নম্বর হল MH03DY0100. গাড়িতেও সেঞ্চুরির ছাপ রয়েছে।

২০২১ আইপিএলে লিগ টেবলের এক নম্বরে থাকা দল হিসেবে দিল্লি ক্যাপিটালস প্লে অফের যোগ্যতা অর্জন করেছিল। দ্বিতীয় কোয়ালিফায়ারে কেকেআরের কাছে হেরে এবারের আইপিএল-এ পৃথ্বী শদের দিল্লির যাত্রা শেষ হয়েছিল। ট্রফি না জুটলেও এই আইপিএলে কিন্তু ভালো পারফর্ম করেছিলেন দিল্লির ওপেনার পৃথ্বী শ। তিনি ১৪ ম্যাচে খেলে ৪৭৯ রান করেছিলেন। এ বারের আইপিএলে তাঁর সর্বোচ্চ রান ৮২। তিনি ১৪তম আইপিএল-এ মোট ৫৬টি চার ও ১৮টি ছয় হাঁকিয়ে ছিলেন। ট্রফি না জিতলেও নিজের পারফরমেন্সে দারুণ খুশি পৃথ্বী শ। সেকারণেই টুর্নামেন্ট শেষ হতেই নতুন বিএমডব্লিউ কিনলেন তিনি।

পৃথ্বীর এই নতুন বিএমডব্লিউ গাড়িটির দাম ৬৮.৫০ লক্ষ টাকা। পৃথ্বীর গাড়িটি একটি কুপ স্টাইলের নকশার যা সেডানে ব্যবহার হয়ে থাকে। এটি সামনের দিকে একটু বড়, স্টাইল করা হেডলাইট এবং সংশোধিত বাম্পারও রয়েছে। গাড়িটির ভেতরের কেবিনটি বেশ বিলাসবহুল। যার মধ্যে রয়েছে ১২.৩ ইঞ্চির টাচস্ক্রিন ওয়্যারলেস অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটো কানেকটিভিটি। অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ১২.৩ ইঞ্চি ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল, অ্যাম্বিয়েন্ট আলো, ৩৬০-ডিগ্রি ক্যামেরা, ৪-জোন জলবায়ু নিয়ন্ত্রণ, বৈদ্যুতিকভাবে সামঞ্জস্যযোগ্য পিছনের আসন এবং আরও অনেক কিছু।

বন্ধ করুন