বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ভারতীয় দলের কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়, কিছুই জানেন না অধিনায়ক বিরাট কোহলি!
বিরাট কোহলি ও রাহুল দ্রাবিড় (ছবি:টুইটার)
বিরাট কোহলি ও রাহুল দ্রাবিড় (ছবি:টুইটার)

ভারতীয় দলের কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়, কিছুই জানেন না অধিনায়ক বিরাট কোহলি!

  • রবি শাস্ত্রীর জায়গায় ভারতীয় দলের কোচের পদে বসতে চলেছেন বিশ্ব ক্রিকেটের দ্য ওয়াল। শোনা যাচ্ছে রবি শাস্ত্রীর মেয়াদ শেষ হলে টিম ইন্ডিয়ার হেড কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়! এই খবর নাকি জানেনই না ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি।

সবকিছু ঠিকঠাক চললে টি টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার পরই রবি শাস্ত্রীর জায়গায় ভারতীয় দলের কোচের পদে বসতে চলেছেন বিশ্ব ক্রিকেটের দ্য ওয়াল৷ দু বছরের জন্য বিরাট কোহলিদের দায়িত্ব নেবেন তিনি। শোনা যাচ্ছে বাৎসরিক ১০ কোটি টাকার বিনিময়ে তার সঙ্গে এই চুক্তি সম্পন্ন করেছে বিসিসিআই। শোনা যাচ্ছে রবি শাস্ত্রীর মেয়াদ শেষ হলে টিম ইন্ডিয়ার হেড কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়! এই খবর নাকি জানেনই না ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। আর তাতেই যেন খানিকটা অবাক ক্রিকেট বিশ্ব৷ তাহলে কি বিরাট কোহলিকে না জানিয়েই কোচ নিয়োগ করছে বোর্ড? এমনই সব গুঞ্জন বাইশ গজের বাইরে উঠতে শুরু করেছে।

কোচ প্রসঙ্গে বলতে গিয়ে বিরাট কোহলি জানান, ‘রাহুল দ্রাবিড় নিয়ে ঠিক হচ্ছে তা এখনই আমার পক্ষে বলা সম্ভব নয়। এই বিষয়ে আমি কিছুই তেমনভাবে জানি না৷ কারোর সঙ্গেই অবশ্য এখনও পর্যন্ত কিছু আলোচনা করা হয়নি। পরে কথাবার্তা হলে, তবেই পুরোটা জানতে পারব৷’ কোহলির এই মন্তব্যের পর শুরু হয়েছে নতুন জল্পনা। যদিও এখনও পর্যন্ত সরকারীভাবে কিছু জানায়নি বোর্ড৷ কিন্তু দ্রাবিড়কে যে তারা কোচ করছেন তা একপ্রকার নিশ্চিত। তবে কি বিরাট কোহলিকে না জানিয়েই কোচ ঠিক করে ফেলতে চাইছে বিসিসিআই কর্তারা। তাই নিয়ে চলছে গুঞ্জন।

আগামী ২৪ অক্টোবর টি টোয়েন্টি বিশ্বকাপে যাত্রা শুরু করবে টিম ইন্ডিয়া৷ প্রতিপক্ষ চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তান। আইপিএল শেষের পরই প্রত্যেকে যোগ দিয়েছেন তাদের জাতীয় শিবিরে। রবিবার থেকে বিশ্বকাপের প্রস্তুতিও শুরু করবে ভারতীয় দল। সেখানে নামার আগে শনিবার আইসিসির সাংবাদিক সম্মেলনে যোগ দিয়েছিলেন বিরাট৷ আর সেখানেই তিনি রাহুল দ্রাবিড় প্রসঙ্গে নিজের মন্তব্য জানান। দ্রাবিড় নিয়ে তেমন কোনও মন্তব্য্যও করতে চাননি তিনি। বোর্ড কর্তাদের সঙ্গে এই বিষয় নিয়ে অবশ্য আলোচনা করেই সমস্ত কিছু জানাতে চান ভারত অধিনায়ক।

বন্ধ করুন