বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > বিলিয়ন ডলারের ইন্ড্রাসটির দলের চেয়ে তো ভালো- টিম ইন্ডিয়াকে রামিজ রাজার কটাক্ষ

বিলিয়ন ডলারের ইন্ড্রাসটির দলের চেয়ে তো ভালো- টিম ইন্ডিয়াকে রামিজ রাজার কটাক্ষ

টিম ইন্ডিয়ার উদ্দেশ্যে রামিজ রাজার কটাক্ষ

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের পরাজয়কে উপহাস করে পিসিবি প্রধান রামিজ রাজা বলেছেন, পাকিস্তানের খেলোয়াড়রা বিলিয়ন ডলারের লিগ ক্রিকেটারদের চেয়ে ভালো। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হবে পাকিস্তান।

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে, পাকিস্তানকে হারিয়ে জয় দিয়ে নিজেদের অভিযান শুরু করেছিল ভারত। সুপার-১২-তে পাঁচ ম্যাচ খেলে ভারত হেরেছে মাত্র একটি ম্যাচে। কিন্তু সেমিফাইনালে পৌঁছানোর পর, ভারত যেন ইংল্যান্ডের কাছে আত্মসমর্পণ করেছে। অন্যদিকে, বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান দল সুপার-12-এ খারাপ শুরুর পরে একটা সময় গ্রুপ লিগ থেকেই ছিটকে যাচ্ছেল, সেখান থেকে শক্তিশালী প্রত্যাবর্তন করেছে এবং ফাইনালে যাত্রা করেছে বাবর আজমরা। ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ায় টিম ইন্ডিয়া ও বোর্ডকে উপহাস করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান রামিজ রাজা।

আরও পড়ুন… ICC T20 WC 2022-এর পরে দেশে ফিরবেন ভারতের ৭ খেলোয়াড়, বাকিরা যাবেন নিউজিল্যান্ডে

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের পরাজয়কে উপহাস করে পিসিবি প্রধান রামিজ রাজা বলেছেন, পাকিস্তানের খেলোয়াড়রা বিলিয়ন ডলারের লিগ ক্রিকেটারদের চেয়ে ভালো। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হবে পাকিস্তান।

রবিবার টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর ফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবে পাকিস্তান দল। সুপার-১২-এ প্রথম দুটি ম্যাচ হেরে পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পথে ছিল, কিন্তু নেদারল্যান্ডস আফ্রিকাকে টুর্নামেন্ট থেকে ছিটকে দেওয়ার পরে এবং তারপরে বাংলাদেশকে হারিয়ে সেমিফাইনালে জায়গা করে নেয়। যেখানে নিউজিল্যান্ডকে হারিয়েছে দলটি ফাইনালে পৌঁছে গিয়েছে।

আরও পড়ুন… India vs England- T20 WC-এর নকআউটের ইতিহাসে এত দ্রুত রান করেনি কোনও দল

রামিজ রাজা আরও বলেন, ‘আমরা নিজেদের উপর এভাবে এমনি এমনি সন্দেহ করতাম, দেখুন বিশ্ব ক্রিকেট কত পিছিয়ে গিয়েছে এবং পাকিস্তানের ক্রিকেট কত এগিয়ে গিয়েছে। আপনি দেখুন সেই বিষয়টা আপনারা এবারের বিশ্বকাপেই দেখতে পাবেন। দেখুন বিলিয়ন ডলারের ইন্ড্রাসটির দল পিছিয়ে গিয়েছে এবং আমরা কতটা উপরে উঠে গিয়েছি। তাহলে অনেক কিছুই তো আমরা ঠিক করছি তাই তো। তাহলে সেই বিষয় গুলোকে আপনারা উপভোগ করুন এবং সম্মান জানান। এই দলের মধ্যে থেকে গত মাসে তিন জন আইসিসি-র সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছিল তাই না। তাহলে অনেক কিছুই ঠিক করছি তাই না।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ঝড়ের গতিতে প্লে-অফের দিকে ছুটছে রাজস্থান, পয়েন্ট তালিকায় KKR কত নম্বরে রয়েছে? কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হলেন বিক্রমাদিত্য, ১৬জনের তালিকা প্রকাশ ১০০ কেজির গাউন পরে মুম্বইয়ের রাজপথে উরফি! গাড়ির বদলে কীসে চড়ে ঘুরলেন শহর? টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে 'স্যার কোথায়?' বিয়ের পর প্রশ্ন শুনেই লজ্জায় লাল তাপসী Video: প্রচারের মাঝে ছোড়া হল পাথর! অন্ধ্রের CM জগনমোহন রেড্ডি আহত অন্ধ্রের মুখ্য়মন্ত্রীকে নিশানা করে পাথর, প্রচারে বেরিয়ে বিরাট বিপত্তি পয়লা বৈশাখের আগে পরিবারের সদস্যদের সঙ্গে কালীঘাটে পুজো মমতার রাজবংশী ভোট নিয়ে দড়ি টানাটানি শুরু, কোচবিহারে বৈঠক করলেন অভিষেক, নিশানায় নিশীথও ছোট্ট ছেলেটি বিখ্যাত অভিনেতা, আছে উত্তম কুমারের সঙ্গে নিবিড় যোগ, বলুন তো কে?

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.