বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > মুজিবকে মাঠে নামানোর জন্য ফিজিও লাগবে কি? নিউজিল্যান্ডকে হারাতে মজার ছলে আফগানিস্তানকে প্রস্তাব অশ্বিনের

মুজিবকে মাঠে নামানোর জন্য ফিজিও লাগবে কি? নিউজিল্যান্ডকে হারাতে মজার ছলে আফগানিস্তানকে প্রস্তাব অশ্বিনের

রবিচন্দ্রন অশ্বিন। ছবি- টুইটার।

অশ্বিন স্বীকার করে নিলেন, আফগানিস্তানের হাতেই রয়েছে ভারতের সেমিফাইনালে যাওয়ার যাবতীয় আশা-ভরসা।

নিছক মজার ছলে নিউজিল্যান্ড ম্যাচের জন্য আফগানিস্তানকে শুভকামনা জানালেন রবিচন্দ্রন অশ্বিন। তবে স্বীকার করে নিতে ভুললেন না যে, ভারতের সেমিফাইনালে ওঠার যাবতীয় আশা এখন রশিদ খানদের হাতেই রয়েছে।

নিউজিল্যান্ড কোনও ম্যাচ হারলে এবং ভারত বাকি ম্যাচগুলি জিতলে নেট রান-রেটের নিরিখে কোহলিদের বিশ্বকাপের শেষ চারের টিকিট হাতে পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভারত শেষ দু'টি ম্যাচে মাঠে নামবে স্কটল্যান্ড ও নমিবিয়ার বিরুদ্ধে। অন্যদিকে নিউজিল্যান্ডের ম্যাচ বাকি রয়েছে আফগানিস্তান ও নমিবিয়ার বিরুদ্ধে।

ক্রিকেট অনিশ্চয়তার খেলা হলেও প্রথমবার বিশ্বকাপ খেলতে নামা নমিবিয়া নিউজিল্যান্ডকে হারিয়ে দেবে, এতটা আশা করা বাড়াবাড়ি মনে হওয়াই স্বাভাবিক। তবে আফগানিস্তানের ক্ষমতা রয়েছে কিউয়িদের পরাজিত করার।

শুক্রবার ভারত বিশ্বকাপের পরের ম্যাচে স্কটল্যান্ডের মুখোমুখি হবে। আফগানিস্তান-নিউজিল্যান্ড ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী রবিবার। তার আগে বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলনে অশ্বিন নিছক মস্করা করে নিউজিল্যান্ড ম্যাচের জন্য আফগানদের শুভকামনা জানিয়ে রাখেন। সেই সঙ্গে মজার ছলে এও জানান যে, মুজির উর রহমানকে সুস্থ করে তোলার জন্য যদি প্রয়োজন পড়ে ভারত তাদের ফিজিওকেও পাঠাতে রাজি।

অশ্বিন বলেন, ‘ক্রিকেট মজাদার খেলা এবং আফগানিস্তান ভালো ক্রিকেট খেলছে। আমাদের যাবতীয় আশা ওদের উপরেই নির্ভর করছে। ওদের জন্য শুভকামনা রইল (নিউজিল্যান্ড ম্যাচের জন্য)। সত্যিই যদি মুজিবকে মাঠে নামানোর জন্য ওদের ফিজিও দিয়ে সাহায্য করতে পারতাম। এখন আমরা এটাই একমাত্র আশা করতে পারি।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ফের DA বাড়ল রাজ্য সরকারি কর্মচারীদের! ভোটের ঠিক আগেই ঘোষণা মুখ্যমন্ত্রীর, কত? কে, কী বলছে তাতে আমার যায় আসে না- মিডিয়ার সমালোচনা নিয়ে মুখ খুললেন হার্দিক ‘‌এটা বাপ কা পয়সা নয় বরং পাপ কা পয়সা’‌, নির্মলাকে তুলোধনা করলেন অভিষেক এর আগেও কম বিতর্কে জড়াননি মীর! এবার সোজা মধ্যমা দেখিয়ে ইনস্টায় দিলেন ছবি দীপঙ্করকে বিয়ে করে শারীরিক সম্পর্কে কম্প্রোমাইজ, শ্রীময়ীকে কী উপদেশ দোলনের? বরুণের ৩ উইকেট, ব্যাটে ঝড় নীতীশ রানার, IPL-এর আগে দুরন্ত ছন্দে দুই নাইট তারকা ‘আর যেন রক্ত না ঝরে…’ শিলদার সাজা ঘোষণার পরদিন ঝাড়গ্রামে বললেন মমতা জেনে নিন বিজয়া একাদশীতে কীভাবে পুজো করলে পাবেন শ্রীহরির কৃপা, হবে মনস্কামনা পূরণ শাহজাহান পুলিশের হেফাজতে থাকলে নষ্ট হতে পারে তথ্য - প্রমাণ, হাইকোর্টে আবেদন ED-র ১ বছরে দু'বার স্লট বদল! ৫+ টিআরপি রেখেও শেষ জি বাংলার মেগা, হল শেষ দিনের শ্যুট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.