বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > মুজিবকে মাঠে নামানোর জন্য ফিজিও লাগবে কি? নিউজিল্যান্ডকে হারাতে মজার ছলে আফগানিস্তানকে প্রস্তাব অশ্বিনের
রবিচন্দ্রন অশ্বিন। ছবি- টুইটার।
রবিচন্দ্রন অশ্বিন। ছবি- টুইটার।

মুজিবকে মাঠে নামানোর জন্য ফিজিও লাগবে কি? নিউজিল্যান্ডকে হারাতে মজার ছলে আফগানিস্তানকে প্রস্তাব অশ্বিনের

  • অশ্বিন স্বীকার করে নিলেন, আফগানিস্তানের হাতেই রয়েছে ভারতের সেমিফাইনালে যাওয়ার যাবতীয় আশা-ভরসা।

নিছক মজার ছলে নিউজিল্যান্ড ম্যাচের জন্য আফগানিস্তানকে শুভকামনা জানালেন রবিচন্দ্রন অশ্বিন। তবে স্বীকার করে নিতে ভুললেন না যে, ভারতের সেমিফাইনালে ওঠার যাবতীয় আশা এখন রশিদ খানদের হাতেই রয়েছে।

নিউজিল্যান্ড কোনও ম্যাচ হারলে এবং ভারত বাকি ম্যাচগুলি জিতলে নেট রান-রেটের নিরিখে কোহলিদের বিশ্বকাপের শেষ চারের টিকিট হাতে পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভারত শেষ দু'টি ম্যাচে মাঠে নামবে স্কটল্যান্ড ও নমিবিয়ার বিরুদ্ধে। অন্যদিকে নিউজিল্যান্ডের ম্যাচ বাকি রয়েছে আফগানিস্তান ও নমিবিয়ার বিরুদ্ধে।

ক্রিকেট অনিশ্চয়তার খেলা হলেও প্রথমবার বিশ্বকাপ খেলতে নামা নমিবিয়া নিউজিল্যান্ডকে হারিয়ে দেবে, এতটা আশা করা বাড়াবাড়ি মনে হওয়াই স্বাভাবিক। তবে আফগানিস্তানের ক্ষমতা রয়েছে কিউয়িদের পরাজিত করার।

শুক্রবার ভারত বিশ্বকাপের পরের ম্যাচে স্কটল্যান্ডের মুখোমুখি হবে। আফগানিস্তান-নিউজিল্যান্ড ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী রবিবার। তার আগে বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলনে অশ্বিন নিছক মস্করা করে নিউজিল্যান্ড ম্যাচের জন্য আফগানদের শুভকামনা জানিয়ে রাখেন। সেই সঙ্গে মজার ছলে এও জানান যে, মুজির উর রহমানকে সুস্থ করে তোলার জন্য যদি প্রয়োজন পড়ে ভারত তাদের ফিজিওকেও পাঠাতে রাজি।

অশ্বিন বলেন, ‘ক্রিকেট মজাদার খেলা এবং আফগানিস্তান ভালো ক্রিকেট খেলছে। আমাদের যাবতীয় আশা ওদের উপরেই নির্ভর করছে। ওদের জন্য শুভকামনা রইল (নিউজিল্যান্ড ম্যাচের জন্য)। সত্যিই যদি মুজিবকে মাঠে নামানোর জন্য ওদের ফিজিও দিয়ে সাহায্য করতে পারতাম। এখন আমরা এটাই একমাত্র আশা করতে পারি।'

বন্ধ করুন