বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > রোহিতকে এতটা ভেঙে পড়তে দেখা যায়নি! ইংল্যান্ড ম্যাচের পরে কী হয়েছিল টিম ইন্ডিয়ার সাজঘরে?

রোহিতকে এতটা ভেঙে পড়তে দেখা যায়নি! ইংল্যান্ড ম্যাচের পরে কী হয়েছিল টিম ইন্ডিয়ার সাজঘরে?

ভারতের অধিনায়ক রোহিত শর্মা (ছবি-এএফপি)

সতীর্থরা গিয়ে রোহিতকে শান্ত করার চেষ্টা করেছিলেন। তার পরে দ্রাবিড় গিয়ে কিছু ক্ষণ বক্তব্য রাখেন। সব শুনে কিছুটা শান্ত হন রোহিত। তিনি নিজেও গোটা দলের উদ্দেশ্যে নিজের বক্তব্য রাখেন। দলের কয়েক জন সদস্য জানিয়েছেন, সাম্প্রতিক কালে কোনও ম্যাচে হারের পর রোহিতকে এতটা ভেঙে পড়তে তাঁরা দেখেননি।

বৃহস্পতিবার ইংল্যান্ডের কাছে হারের পরে ডাগআউট বসে চোখের জল মুছতে দেখা গিয়েছিল টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে। সেমিতে বাটলারদের কাছে ১০ উইকেটের হারটা কিছুতেই মানতে পারছিলেন না রোহিত শর্মা। বিধ্বস্ত রোহিত শর্মাকে একটা সময় সান্ত্বনা দিয়েছিলেন রাহুল দ্রাবিড়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কথা বলতে গিয়েও রোহিতের গলা ভেঙে যাচ্ছিল। জানা গিয়েছে, ম্যাচের পর সাজঘরে ফিরেও রোহিত শর্মাকে নাকি থামানো যায়নি। তিনি সেখানেও কেঁদে ছিলেন। কিছুতেই নিজের আবেগকে নিয়ন্ত্রণ করতে পারছিলেন না রোহিত শর্মা। সতীর্থরা গিয়ে রোহিতকে শান্ত করার চেষ্টা করেছিলেন। তার পরে দ্রাবিড় গিয়ে কিছু ক্ষণ বক্তব্য রাখেন। সব শুনে কিছুটা শান্ত হন রোহিত। তিনি নিজেও গোটা দলের উদ্দেশ্যে নিজের বক্তব্য রাখেন। দলের কয়েক জন সদস্য জানিয়েছেন, সাম্প্রতিক কালে কোনও ম্যাচে হারের পর রোহিতকে এতটা ভেঙে পড়তে তাঁরা দেখেননি।

আরও পড়ুন… নিউজিল্যান্ডের পিচে গতি দিয়ে চমক দেখাতে প্রস্তুত উমরান মালিক, ভাইরাল হল ফিটনেস ভিডিয়ো

ম্যাচের পর ডাগআউটে চুপচাপ বসে থাকতে দেখা যায় রোহিতকে। তাঁর চোখে জল বোঝা যাচ্ছিল। রোহিতের সামনে বসেছিলেন ঋষভ পন্ত। তিনি রোহিতের সঙ্গে কথা বলছিলেন। তাতেও শান্ত হননি রোহিত। তাঁকে দেখে বোঝা যাচ্ছিল, কতটা হতাশ ও ক্ষুব্ধ তিনি। হার মেনে নিতে পারছিলেন না। রোহিতকে বসে থাকতে দেখে তাঁর কাছে আসেন দ্রাবিড়। রোহিতের পিঠে হাত রাখেন ভারতের কোচ। তাঁকে সান্ত্বনা দেন। বেশ কিছু ক্ষণ দ্রাবিড়ের সঙ্গে কথা বলেন রোহিত। তার পরে কিছুটা শান্ত হন তিনি। কিন্তু ক্যামেরা তাঁর দিকে ধরলেই দেখা যাচ্ছিল, রোহিতের চোখ চিকচিক করছে। হারের হতাশা বার বার ধরা পড়ছিল রোহিতের চোখেমুখে।

আরও পড়ুন… HTLS 2022: ১৯৯২ সালে পাকিস্তানের বিরুদ্ধে একসঙ্গে ব্যাট করেছিলেন সচিন-লারা! কেমন ছিল সেই অভিজ্ঞতা?

ক্রিকেটাররা ব্যাগ গোছানোর ফাঁকেই দলের হোয়াটসঅ্যাপ গ্রুপে একটি বার্তা আসে। ফেরার আগে সকলইকে এক জায়গায় জড়ো হতে বলা হয়। দলের কেউ দেশে ফেরার তোড়জোড় করছিলেন। কেউ নিউজ়‌িল্যান্ড সফরের প্রস্তুতি নিচ্ছিলেন। এক জায়গায় জড়ো হয়ে দল পরিচালন সমিতি সবাইকে ধন্যবাদ জানায়। বিশেষ করে মহম্মদ সিরাজ এবং শার্দূল ঠাকুরকে, যাঁরা রিজার্ভে থাকলেও নেটে নিজেদের নিংড়ে দিয়েছেন। শেষে প্রত্যেকে একে অপরকে জড়িয়ে ধরেন।

ভারতের প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের সাক্ষী ছিলেন রোহিত। অনেকেই ভেবেছিলেন, এ বার তাঁর হাত ধরে আবার বিশ্বকাপ জিতবে ভারত। সেটা আর হয়নি। রোহিত নিজেও জানতেন, তাঁর কাছে বিশ্বকাপ জেতার এটাই সম্ভবত শেষ সুযোগ। সেখানে গোটা প্রতিযোগিতায় কিছুই করতে পারেননি তিনি। তাই হয়তো আরও ভেঙে পড়েছিলেন রোহিত শর্মা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সোহিনীর জন্মদিন 'স্বামী-হীন', ৩ বছরের বিয়ে ভাঙছে? প্রথমবার মুখ খুললেন নায়িকা লঙ্কা সফরের জন্য দ্রাবিড় এবং লক্ষ্মণের সহকারীকে স্টপ গ্যাপ বোলিং কোচ বাছল BCCI ‘২০২৬ সালে মালদার আম, আমসত্ত্ব খাব,’ ২১শের সমাবেশে উত্তরবঙ্গ নিয়ে আক্ষেপ মমতার অলিম্পিক্স শুরুর আগেই IOA-কে ৮.৫ কোটি টাকা দিচ্ছে BCCI! বড় ঘোষণা জয় শাহের একুশে জুলাইয়ের দিনই বিজেপি কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধার, মহেশতলায় আলোড়ন 'আমরা জয় সীতারাম বলি...', বজরংবলীর বেশে ২১ শে জুলাইয়ের সমাবেশে TMC কর্মী ছোটবেলার স্মৃতিতে ডুব! দুই ছেলেকে নিয়ে কলকাতার বাড়িতে ডিম্পি? 'বাংলায় আপনারা বিজেপিকে হটিয়েছেন..' ২১ শের মঞ্চ থেকে অখিলেশ দিলেন কোন বার্তা? গুরু পূর্ণিমায় গুরু মঙ্গলের বিরল সংযোগে রাশি অনুসারে করুন দান, আসবে সুখ সমৃদ্ধি কলের মুখ না থাকায় অপচয় হচ্ছে পরিশ্রুত জল, রুখতে সমীক্ষা করবে পুরসভা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.