বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC-এ যাত্রা শুরুর আগেই স্কুইড গেম চ্যালেঞ্জ নিলেন রোহিতরা, জিতলেন কে জানেন?
স্কুইড গেম চ্যালেঞ্জ নেন রোহিত-রাহুলরা।
স্কুইড গেম চ্যালেঞ্জ নেন রোহিত-রাহুলরা।

T20 WC-এ যাত্রা শুরুর আগেই স্কুইড গেম চ্যালেঞ্জ নিলেন রোহিতরা, জিতলেন কে জানেন?

  • স্কুইড গেম আসলে ওটিটি প্ল্যাটফর্মের মজার একটি গেম। মূলত রোহিতরা ডালগোনা ক্যান্ডি চ্যালেঞ্জ নেন। ক্যান্ডিটা ভেঙে না ফেলে, তাতে নির্দিষ্ট একটা শেপ তৈরি করাই লক্ষ্য ছিল। সূচ দিয়ে ধীরে ধীরে ক্যান্ডির শেপটা তৈরি করতে হত।

টি-টোয়েন্টি বিশ্বকাপের অভিযান শুরু করতে হাতে আর মাত্র তিন দিন মতো বাকি। পাকিস্তানের বিরুদ্ধে নিজেদের বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারত। টানটান উত্তেজনা তৈরি হয়েছে সেই ম্যাচকে ঘিরে। তার আগে অবশ্য রোহিত শর্মারা ব্যস্ত স্কুইড গেমের চ্যালেঞ্জ নিয়ে।

ভারতের শুধু রোহিত নন। কেএল রাহুল, সূর্যকুমার যাদব, বরুণ চক্রবর্তী, মহম্মদ শামি এবং জসপ্রীত বুমরাহ প্রত্যেককেই স্কুইড গেমের চ্যালেঞ্জ নিতে দেখা গিয়েছে। একেবারেই মজার একটি ভিডিয়ো পোস্ট করেছেন আইসিসি। তাদের প্রমোশনাল অনুষ্ঠানেরই একটি অঙ্গ এটি। 

ইনস্টাগ্রামে এই ভিডিয়ো পোস্ট করে আইসিসি লিখেছেন, ‘স্নায়ুকে চাপে রাখার গেমের পরীক্ষা দিয়েছে ভারত।’ এর সঙ্গেই সেখানে লেখা রয়েছে, ‘ভারতীয় ক্রিকেট দলের তারকাদের পরীক্ষা করা হয় বিশ্বের সবচেয়ে আলোচিত শোগুলির মধ্যে একটি বিখ্যাত গেম দিয়ে।’

এটি আসলে ওটিটি প্ল্যাটফর্মের মজার একটি গেম। মূলত রোহিতরা ডালগোনা ক্যান্ডি চ্যালেঞ্জ নেন। ক্যান্ডিটা ভেঙে না ফেলে, তাতে নির্দিষ্ট একটা শেপ তৈরি করাই লক্ষ্য ছিল। সূচ দিয়ে ধীরে ধীরে ক্যান্ডির শেপটা তৈরি করতে হত। যাইহোক বরুণ, রাহুল, সূর্যকুমার, বুমরাহ এটা করতে ব্যর্থ হন। তারা ক্যান্ডিটাই ভেঙে ফেলেন। কিন্তু ধৈর্য ধরে ক্যান্ডিতে নির্দিষ্ট শেপ দিতে সফল হন রোহিত শর্মা এবং মহম্মদ শামি।  

এ দিকে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে ফেভারিট বলা হচ্ছে। পরপর দু'টি প্রস্তুতি ম্যাচে বিরাট কোহলিরা ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়াকে হারিয়েছে। ৭ উইকেটে ভারতের কাছে হেরেছে ইংল্যান্ড। আর অস্ট্রেলিয়াকে তারা ৮ উইকেটে হারিয়েছে। স্বভাবতই ২৪ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে আত্মবিশ্বাসী টিম ইন্ডিয়া। তবে ফেভারিট টিম হিসেবে ভারত কতটা মান রাখতে পারে, এখন সেটাই দেখার।

বন্ধ করুন