বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > আফগানিস্তান ম্যাচের আগে নেটে বল করলেন রোহিত, ব্যাট করতে দেখা গেল সূর্যকুমারকে
নেটে ব্যাটিং করতে দেখা গিয়েছে সূর্যকুমারকে।
নেটে ব্যাটিং করতে দেখা গিয়েছে সূর্যকুমারকে।

আফগানিস্তান ম্যাচের আগে নেটে বল করলেন রোহিত, ব্যাট করতে দেখা গেল সূর্যকুমারকে

  • এ দিকে সূর্যকুমার যাদবকে এ দিন নেটে বেশ কিছুক্ষণ ব্যাট হাতে কসরত করতে দেখা গিয়েছে। এ ছাড়া কিছু ফিটনেস ট্রেনিংও তিনি করেছেন। আফগানিস্তানের বিরুদ্ধে কি তবে দলে ফিরছেন সূর্য?

বুধবার আফগানিস্তানকে বড় ব্যবধানে হারাতে না পারলে ভারতের বিশ্বকাপ থেকে বিদায় নিশ্চিত। এখন যেটুকু সম্ভাবনা বেঁচে রয়েছে, সেটাও আর থাকবে না। আফগানদের বিরুদ্ধে নামার আগে মঙ্গলবার ভারতের ঐচ্ছিক প্র্যাকটিস ছিল ভারতের। অনুশীলন চলাকালীন নেটে বল করতে দেখা গিয়েছে রোহিত শর্মাকে। এর আগে বিরাট কোহলি শুধু নেটে নয়, প্রস্তুতি ম্যাচেও বল করেছেন। আর মঙ্গলবার রোহিতকে বল হাতে অনুশীলন করতে দেখা গিয়েছে।

এ দিকে সূর্যকুমার যাদবকে এ দিন নেটে বেশ কিছুক্ষণ ব্যাট হাতে কসরত করতে দেখা গিয়েছে। এ ছাড়া কিছু ফিটনেস ট্রেনিংও তিনি করেছেন। আফগানিস্তানের বিরুদ্ধে কি তবে দলে ফিরছেন সূর্য?

আসলে পিঠে ব্যথার কারণে আগের ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে পারেননি সূর্যকুমার যাদব। তাঁর বদলে ইশান কিষাণকে প্রথম একাদশে রাখা হয়েছিল। তবে তিনি ব্যর্থ হন। আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম একাদশে পরিবর্তনের বড় সম্ভাবনা রয়েছে। এএনআই-এর একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছে, দলের প্রধান কোচ রবি শাস্ত্রী, ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং মেন্টর মহেন্দ্র সিং ধোনিকে অনুশীলন শেষে ম্যাচের স্ট্র্যাটেজি নিয়ে আলোচনা করতে দেখা গিয়েছে।

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের হতশ্রী পারফরম্যান্স নিয়ে সমালোচনার ঝড় বয়ে চলেছে। প্রথমে পাকিস্তানের কাছে ১০ উইকেটে হার। তার পরের নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটে হার। পরপর দুই ম্যাচে হেরে রীতিমতো চাপে পড়ে গিয়েছে বিরাট কোহলি বাহিনী। তাদের সেমিফাইনালে যাওয়ার সম্ভাবনাও কার্যত শেষ। তবে জটিল এক অঙ্কের হিসেবে ভারত এখনও সেমিফাইনালে যেতে পারে। তবে সেই অঙ্কের সমাধান করাটা পুরোটা ভারতের হাতে আর নেই। কারণ নিজেদের বড় ব্যবধানে জয়ের পাশাপাশি, ভারতকে এখন নিউজিল্যান্ডের পয়েন্ট নষ্টের দিকেও তাকিয়ে থাকতে হবে।

বন্ধ করুন