বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > কেন ওয়ার্নার ডিআরএস নেননি, বুঝিয়ে বললেন 'অবাক' সচিন

কেন ওয়ার্নার ডিআরএস নেননি, বুঝিয়ে বললেন 'অবাক' সচিন

ডেভিড ওয়ার্নারের আউট হওয়া নিয়ে মুখ খুললেন সচিন তেন্ডুলকর 

পাকিস্তানের বিরুদ্ধে ডেভিড ওয়ার্নারের ডিআরএস না নেওয়ার সিদ্ধান্তে অবাক সচিন তেন্ডুলকর।

পাকিস্তানকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠেছে অস্ট্রেলিয়া। কিন্তু সেমিফাইনাল ম্যাচে ডেভিড ওয়ার্নার তাড়াতাড়ি আউট হওয়ার পর একটা সময়ে অস্ট্রেলিয়ার ম্যাচে ফেরার আশা ম্লান হয়ে গিয়েছিল। ইনিংসের শুরুতেই অ্যারন ফিঞ্চ, মিচেল মার্শ ও স্টিভ স্মিথকে আউট করার পর ওয়ার্নার একদিক থেকে ইনিংসকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। ৪৯ রানে আউট হওয়ার আগে দারুণ ফর্মে ছিলেন অজি ব্যাটার। শাদাব খানের বলে উইকেটের পিছনে আউট হন ওয়ার্নার।

অ্যাকশন রিপ্লেতে স্পষ্ট দেখা যায় যে বলটি ওয়ার্নারের ব্যাটে লাগেনি। কিন্তু ওয়ার্নার তা অনুমান করতে ব্যর্থ হন এবং ডিআরএস না নিয়ে প্যাভিলিয়নে ফিরে যান। বিশ্বের মহান ক্রিকেটার এবং ভারতের প্রাক্তন ব্যাটার সচিন তেন্ডুলকর একটি ফেসবুক ভিডিয়োতে ওয়ার্নারের আউট প্রসঙ্গে কথা বলেন। তিনি স্বীকার করেন যে তিনি যখন রিপ্লে দেখেছিলেন, তখন তিনি অন্য সবার মতো অবাক হয়েছিলেন। তেন্ডুলকর বলেন, ‘তার আউট হওয়াটা ছিল আশ্চর্যজনক। সবাই আপিল করেন এমনকি আম্পায়ারও তাকে আউট দেন।

তিনি আরও বলেন, ‘কখনও কখনও ব্যাটসম্যান বল স্পর্শ করেন এবং তিনি তা টের পান না। কখনও কখনও বল ব্যাটে আঘাত করে না, তবে প্রতিপক্ষ এবং আম্পায়ারের তীব্র প্রতিক্রিয়ার কারণে এটি বাউন্স ব্যাক হয়। আমি মনে করি ওয়ার্নারের ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে। কিন্তু অ্যাকশন রিপ্লে দেখে বেশ অবাক হলাম।’ ওয়ার্নার আউট হওয়ার পর, ম্যাথু ওয়েডের অপরাজিত ৪১ এবং মার্কাস স্টয়নিস ৪০ রানের অপরাজিত ইনিংস পাকিস্তানের বিরুদ্ধে অস্ট্রেলিয়াকে পাঁচ উইকেটে জিততে সাহায্য করে।

বন্ধ করুন