বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ছেলের জন্মদিনে মিষ্টি বার্তা সানিয়ার, ভালবাসায় ভরালেন কোহলি ঘরণী
সানিয়া এবং শোয়েবের সঙ্গে তাঁদের ছেলে ইজহান।
সানিয়া এবং শোয়েবের সঙ্গে তাঁদের ছেলে ইজহান।

ছেলের জন্মদিনে মিষ্টি বার্তা সানিয়ার, ভালবাসায় ভরালেন কোহলি ঘরণী

  • সানিয়ার এই পোস্টে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুষ্কা শর্মাও। তিনি ‘হ্যাপি বার্থডে’ লেখার পাশাপাশি হার্টের ইমোজি দিয়েছেন। অভিনেত্রী নেহা ধুপিয়াও এই পোস্টে একই রকম ভাবে শুভেচ্ছা জানিয়েছেন ছোট্ট ইজহানকে। সানিয়ার পোস্টের পর সোশ্যাল মিডিয়ায় ইজহানের জন্য ভালবাসা একেবারে উপচে পড়ছে।

ফুটফুটে একটি মিষ্টি ছেলেকে ৩ বছর আগে জন্ম দিয়েছিলেন সানিয়া মির্জা। টেনিস আর ছেলে- এই তাঁর জীবন। সেই ছোট্ট ছেলেটি তিন বছরে পা দিল। স্বাভাবিক ভাবে ছেলের জন্মদিনে আবেগপ্রবণ মা সানিয়া মির্জা।

ছেলের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় স্বামী শোয়েব মালিক এবং ছেলে ইজহান মির্জা মালিকের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন সানিয়া। সঙ্গে লিখেছেন, ‘হ্যাপি বার্থডে আমার গোটা পৃথিবী। এই দিনে ৩ বছর আগে তোমার মা হিসেবে আমার যেন পুনর্জন্ম হয়েছে। তোমার জন্মের আগের আমার জীবনটা মনেই করতে পারি না। তোমাকে খুব ভালবাসি। আমাদের মা-বাবা হিসেবে নির্বাচিত করার জন্য অনেক ধন্যবাদ।’

সানিয়ার এই পোস্টে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুষ্কা শর্মাও। তিনি ‘হ্যাপি বার্থডে’ লেখার পাশাপাশি হার্টের ইমোজি দিয়েছেন। অভিনেত্রী নেহা ধুপিয়াও এই পোস্টে একই রকম ভাবে শুভেচ্ছা জানিয়েছেন ছোট্ট ইজহানকে। সানিয়ার পোস্টের পর সোশ্যাল মিডিয়ায় ইজহানের জন্য ভালবাসা একেবারে উপচে পড়ছে।

শোয়েব মালিক এই মুহূর্তে পাকিস্তান টিমের সঙ্গে বিশ্বকাপ খেলতে ব্যস্ত। পাকিস্তান ইতিমধ্যেই কার্যত নক আউটে পৌঁছে গিয়েছে। তবে ছেলের জন্মদিনে শোয়েবও ছবি পোস্ট করে লেখেন, ‘ইজহানের তৃতীয় জন্মদিনে পরিবার ও বন্ধুদের সঙ্গে দারুণ সময় কাটালাম। সকলকে হাজির থাকার জন্য আর দিনটিকে বিশেষ করে তোলার জন্য ধন্যবাদ।’

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের জন্য সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন সানিয়া। তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে এই সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন। নেটমাধ্যমে যাতে কোনও বিতর্ক তৈরি না হয়, সে কারণেই সিদ্ধান্ত নিয়েছিলেন সানিয়া। এ কথা তিনি নিজেই জানিয়েছিলেন সানিয়া।

বন্ধ করুন