বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > মুগ্ধ হয়ে ধোনির কথা শুনলেন স্কটিশরা, ভারতে সাজঘরে অশ্বিনের থেকে স্পিন শিখলেন

মুগ্ধ হয়ে ধোনির কথা শুনলেন স্কটিশরা, ভারতে সাজঘরে অশ্বিনের থেকে স্পিন শিখলেন

ভারতের ড্রেসিংরুমে স্কটিশরা (ছবি সৌজন্য ভিডিয়ো)

ভারতের ড্রেসিংরুমে আসেন স্কটিশ ক্রিকেটাররা।

কেউ মন্ত্রমুগ্ধ হয়ে শুনছেন মহেন্দ্র সিং ধোনির কথা। কেউ আবার রবিচন্দ্রন অশ্বিনের থেকে শিখছেন স্পিন বোলিংয়ের খুঁটিনাটি। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত এবং স্কটল্যান্ড ম্যাচের পর এমনই দৃশ্য ধরা পড়ল।

শুক্রবার দুবাইয়ে ‘ছোটোভাই’ স্কটল্যান্ডকে গুঁড়িয়ে দেয় ভারত। স্কটল্যান্ডকে ৮৫ রানে আউট করে দেন বিরাট কোহলিরা। সেইসঙ্গে মাত্র ৬.৩ ওভারেই সেই রান তুলে নেয়। জয় আসে আট উইকেটে। তারপর কোহলিরা স্কটল্যান্ডের সাজঘরে গিয়ে ক্রিকেটারদের সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা করেন। দীর্ঘ সময় ধরে কোয়েটজারদের সঙ্গে আলোচনা করতে দেখা যায় ভারতীয় ক্রিকেটারদের। ভারতের ড্রেসিংরুমে আসেন স্কটিশ ক্রিকেটাররাও। সেখানে রোহিত শর্মা, কেএল রাহুল, ধোনিদের সঙ্গে কথা বলতে দেখা যায় তাঁদের। অশ্বিনের থেকে স্পিনের ক্লাসও নেন স্কটিশ ক্রিকেটার মাইকেল লিস্ক।

ভারতের সেমিফাইনাল যাওয়ার সুযোগ কতটা?

'সুপার ১২'-এর 'গ্রুপ ২' থেকে দ্বিতীয় দল হিসেবে সেমিফাইনালে যাওয়ার জন্য ভারত, নিউজিল্যান্ড এবং আফগানিস্তানের মধ্যে লড়াই চলছে। আপাতত চার ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দ্বিতীয় স্থানে আছে নিউজিল্যান্ড। নেট রানরেট +১.২৭৭। সমসংখ্যক ম্যাচে ভারত এবং আফগানিস্তানের পয়েন্ট চার। নেট রানরেটে আফগানিস্তানের থেকে এগিয়ে তিনে আছে ভারত। আফগানদের নেট রানরেট +১.৪৮১। বিরাট কোহলিদের নেট রানরেট +১.৬১৯।

সেই পরিস্থিতিতে শেষ ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে নিউজিল্যান্ড জিতে গেলে কোনও হিসাব-নিকেশ কাজে দেবে না। পাঁচ ম্যাচে আট পয়েন্ট নিয়ে সেমিফাইনালে পাকিস্তানের সঙ্গী হবেন কিউয়িরা। যদি আফগানিস্তান জিতে যায়, তখনই ভারতের সামনে সেমিফাইনালে ওঠার সুযোগ থাকবে। রশিদ খানরা জিতে গেলে ভারত (নামিবিয়াকে হারাবে ধরে নিয়ে), নিউজিল্যান্ড এবং আফগানিস্তানের পয়েন্ট হবে ছয়। নেট রানরেটের নিরিখে সবথেকে বেশি এগিয়ে থাকায় নিউজিল্যান্ড ছিটকে যাবে। লড়াইটা হবে আফগানিস্তান এবং ভারতের মধ্যে। আর পুরোটাই নেট রানেরেটের ভিত্তিতে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল পিতৃ দিবস উপলক্ষে জানুন, এই দিনটি সম্পর্কে মজার কিছু তথ্য 1 ওভার শেষে Scotland-র স্কোর 3/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.