বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > দেখুন: হঠাৎ কেন বুকে হাত দিয়ে দাঁড়িয়ে পড়লেন বিরাট! ভাইরাল হচ্ছে কোহলির ভিডিয়ো

দেখুন: হঠাৎ কেন বুকে হাত দিয়ে দাঁড়িয়ে পড়লেন বিরাট! ভাইরাল হচ্ছে কোহলির ভিডিয়ো

ভাইরাল হচ্ছে কোহলির ভিডিয়ো

যখন রোহিত আউট হয়ে যান তখন কেএল রাহুলের সঙ্গে ব্যাট করছিলেন বিরাট কোহলি। সেই সময়ে ক্যামেরা ধরা পড়ে কোহলি পিচের মাঝে নীচের দিকে তাকাচ্ছেন এবং কষ্ট করে শ্বাস নিচ্ছেন এবং এমনকি তিনি নিজের বুক ধরেছিলেন। এমন ছবি আগে কখনও দেখা যায়নি। তাই সকলেই বেশ অবাক হয়েছেন।

বিরাট কোহলি হলেন সম্ভবত বিশ্বের সবচেয়ে যোগ্যতম এবং সব থেকে ফিট ক্রিকেটার। সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন ভারত অধিনায়কের ওয়ার্কআউটের ভিডিয়ো মাঝে মাঝেই দেখা যায়। যদি কোনও উদীয়মান ক্রিকেটার, একটি নিখুঁত আধুনিক যুগের খেলোয়াড়ের কেমন হওয়া উচিত তার একটি টেমপ্লেট অনুসরণ করতে চান, তাঁর সামনে কোহলির চেয়ে ভালো ছবি কারোর হবে না। ব্যাটিং করার সময় কোহলিকে খুব কমই শারীরিকভাবে কষ্ট পেতে দেখা যায়। তাঁর দৌড় অন্যদের থেকে অনেক বেশি ভালো। সে যে কোনও অবস্থাতেই হোক না কেন। ৪৪ ডিগ্রী বা ১৮ হোক বিরাট নিজের সেরাটা দিয়ে থাকেন। তাঁর রানিং বিটিউইন দ্য উইকেট বিশ্বের অন্যতম সেরা।

আরও পড়ুন… রোহিত, কোহলি ভালো কিন্তু সূর্যের মতো কোনও প্লেয়ার আসেনি আগে- গৌতম গম্ভীর

তবে রবিবার মেলবোর্ন ক্রিকেট স্টেডিয়ামে ভারত বনাম জিম্বাবোয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার -12-এর ম্যাচে দেখা গেল ভিন্ন ছবি। ব্যাট করার সময় কোহলি হাঁপাচ্ছিলেন এবং বুকে হাত দিচ্ছেন। সেই ভিডিয়ো এই মুহূর্তে ভাইরাল হচ্ছে। এদিনের ম্যাচে রোহিত শর্মা টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন। এরপরে যখন রোহিত আউট হয়ে যান তখন কেএল রাহুলের সঙ্গে ব্যাট করছিলেন বিরাট কোহলি। সেই সময়ে ক্যামেরা ধরা পড়ে কোহলি পিচের মাঝে নীচের দিকে তাকাচ্ছেন এবং কষ্ট করে শ্বাস নিচ্ছেন এবং এমনকি তিনি নিজের বুক ধরেছিলেন। এমন ছবি আগে কখনও দেখা যায়নি। 

আরও পড়ুন… শেষ কয়েকটা ম্যাচে প্ল্যান অনুযায়ী খেলতে পারেননি, হতাশ জিম্বাবোয়ের অধিনায়ক

ঘটনাটি ঘটে ভারতীয় ইনিংসের ৭তম ওভারে, যখন কোহলি এবং রাহুল দৌড়ে রান নিচ্ছিলেন। কোহলি প্রথম বলে চার দিয়ে ইনিংস শুরু করেন এবং পরে রান নিতে গিয়ে মাঠের বৃহত্তম বর্গক্ষেত্রের দিকে একটি সুন্দর কভার ড্রাইভ খেলেন। এর পরে তিনটি রান নেন তিনি। সপ্তম ওভারের প্রথম বলে, কোহলি টার্নের বিপরীতে বলটি সুইপ মেরে একটি বাউন্ডারি সংগ্রহ করতে চান। যাইহোক, যেহেতু বলটি বাউন্ডারির ​​ঠিক কাছে ফিল্ডারকে পরাজিত করেছিল, সে ইতিমধ্যেই দ্বিতীয় রানের জন্য ফিরে এসেছিলেন। পরের ডেলিভারিতে কোহলি একই এলাকায় বল মেরে আরও এক জোড়া রান তুলে নেন। এই দৌড়ের ফলে কিছুক্ষণের জন্য কোহলির স্বাস্থ্য খারাপ হতে শুরু করেছিল। তবে সঙ্গে সঙ্গে নিজেকে সামলে নেন বিরাট কোহলি। তিনি একটি ছোট বিরতি নিয়েছিলেন এবং পুনরায় শুরু নিজের স্টাইলে খেলা শুরু করেছিলেন।

সেই সময়ে সম্প্রচার করতে গিয়ে সুনীল গাভাসকর বলেন, ‘সে উইকেটের মধ্যে খুব দ্রুত রানার্স। সব সময় অতিরিক্ত রানের খোঁজে থাকে। সে এখন শুধু নিজেকে একটু শ্বাস-প্রশ্বাস দিচ্ছে।’ এদিন কোহলির ব্যাট থেকে ২৫বলে ২৬রানের ইনিংস আসে। পরে শন উইলিয়ামসের বোলিংয়ের সামনে রায়ান বার্লের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান বিরাট কোহলি।

বন্ধ করুন