বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > বরুণের ফিটনেস নিয়ে সংশয়, ভারতের T20 বিশ্বকাপ দলে বাড়তি নেট বোলার জুড়ে দিতে চলেছেন জাতীয় নির্বাচকরা!
চিন্তায় রেখেছে বরুণের ফিটনেস। ছবি- আইপিএল।
চিন্তায় রেখেছে বরুণের ফিটনেস। ছবি- আইপিএল।

বরুণের ফিটনেস নিয়ে সংশয়, ভারতের T20 বিশ্বকাপ দলে বাড়তি নেট বোলার জুড়ে দিতে চলেছেন জাতীয় নির্বাচকরা!

  • তিন ক্রিকেটারের নাম ঘোরাফেরা করছে ব্যাক-আপ হিসেবে।

আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে আরও কয়েকজন ক্রিকেটারকে যোগ করতে চলেছেন জাতীয় নির্বাচকরা। এমনটাই খবর টাইমস অফ ইন্ডিয়ার। যদিও মূল স্কোয়াডে নয়, বরং নেট বোলার হিসেবেই ভারতীয় দলের সঙ্গে আমিরশাহিতে রেখে দেওয়া হতে পারে আইপিএলে সফল হওয়া একাধিক বোলারকে।

আরও জানা যাচ্ছে যে, কেকেআরের রহস্য স্পিনার বরুণ চক্রবর্তীর ব্যাক-আপ তৈরি রাখতে চাইছেন জাতীয় নির্বাচকরা। কেননা বরুণের হাঁটুর চোট নিয়ে সংশয় রয়েছে নির্বাচকদের মনে।

এক শীর্ষস্থানীয় বিসিসিআই কর্তা এপ্রসঙ্গে বলেন, ‘চক্রবর্তীকে দলে নেওয়া হয়েছিল ও খেলার জন্য ফিট ছিল বলেই। যদি বিশ্বকাপের সময় ওর চোট নিয়ে সমস্যা না হয়, তবে ও অবশ্যই দলে থাকবে।’

এমনটাও খবর যে, লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহালকে আমিরশাহিতেই রেখে দেওয়ার কথা ভাবা হচ্ছে। জাতীয় নির্বাচকরা চাহালের পরিবর্তে রাহুল চাহারকে বিশ্বকাপের দলে গুরুত্ব দেন। যদিও আইপিএলেই যুজবেন্দ্র ফের নিজেকে প্রমাণ করেছেন।

চাহাল প্রসঙ্গে বোর্ড কর্তা বলেন, ‘চাহালকে নিয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। এটা দুর্ভাগ্যজনক যে, মুম্বই ইন্ডিয়ান্স রাহুল চাহারকে প্রথম একাদশ থেকে বাদ দিয়ে দেয়। যদি চাহালকে রাহুল চাহারের ব্যাক-আপ হিসেবে থেকে যেতে বলা হয়, তবে সেই সিদ্ধান্ত নেওয়া হবে পরিস্থিতি নিয়ে নির্বাচক কমিটি ও টিম ম্যানেজমেন্টের আলোচনার পর।’

সূত্রের খবর, পেসার উমরান মালিক ও হার্ষাল প্যাটেলকে বিশ্বকাপের সময় ভারতীয় দলের সঙ্গে নেট বোলার হিসেবে রেখে দেওয়ার সিদ্ধান্ত নিতে চলেছেন নির্বাচকরা। রবিবারের মধ্যেই আইসিসিতে বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল পাঠাতে হবে বোর্ডকে।

বন্ধ করুন