বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > হাসপাতাল থেকে টিম হোটেলে ফিরলেন শান মাসুদ, পাক ক্রিকেটারকে নিয়ে এল বড় আপডেট

হাসপাতাল থেকে টিম হোটেলে ফিরলেন শান মাসুদ, পাক ক্রিকেটারকে নিয়ে এল বড় আপডেট

পাকিস্তান দলের ক্রিকেটার শান মাসুদ (ছবি-এএফপি)

অবশেষে পাকিস্তান শিবিরে স্বস্তির খবর। সুস্থ হয়েই দলে ফিরলেন শান মাসুদ। এই মুহূর্তে পাকিস্তানের শান মাসুদকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। শান মাসুদের সমস্ত মেডিকেল স্ক্যান স্বাভাবিক রয়েছে। চিন্তার কিছুই নেই! হোটেলে ফিরে পাকিস্তানের স্কোয়াডে যোগ দিয়েছেন শান মাসুদ।

অবশেষে পাকিস্তান শিবিরে স্বস্তির খবর। সুস্থ হয়েই দলে ফিরলেন শান মাসুদ। এই মুহূর্তে পাকিস্তানের শান মাসুদকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। যেখানে বলটি আঘাত করেছিল সেখানে কেবলমাত্র ছোটখাটো ক্ষত এবং মাথায় ফোলাভাব রয়েছে। শান মাসুদের সমস্ত মেডিকেল স্ক্যান স্বাভাবিক রয়েছে। চিন্তার কিছুই নেই! হোটেলে ফিরে পাকিস্তানের স্কোয়াডে যোগ দিয়েছেন শান মাসুদ। 

শান মাসুদের চোট নিয়ে পিসিবির তরফে সরকারিভাবে কিছু জানানো না হলেও আপডেট মিলল পাকিস্তান দলের অন্দরমহল থেকেই। পাকিস্তানের সাংবাদিক শান মাসুদকে নিয়ে বড় আপডেট দিয়েছেন। পাক সাংবাদিক আরফা ফিরোজ নিজের টুইটারে একটি বার্তা দিয়েছেন, সেখানে তিনি দাবি করেছেন চিন্তার কোনও কারণ নেই। এর আগে পাকিস্তান দলের সহ-অধিনায়ক শাদব খান মেলবোর্নে অনুশীলনের শেষে মাসুদের চোট নিয়ে আপডেট দিয়েছিলেন। 

আরও পড়ুন… T20 WC 2022-তে ভারত-পাকিস্তান ম্যাচে বাবরকে আউট করবেন কে? ক্রিকেটারের নাম বললেন রায়না

শাদব খান বলেন, ‘ওর খুব খারাপ জায়গায় বল লেগেছে। আমাদের ফিজিও প্রথমে যে টেস্ট নিয়েছে, তাতে ও পাশ করেছে। তবে এখন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। স্ক্যান-সহ যাবতীয় পরীক্ষা করা হয়েছে। আমরা এখনও জানি না ওর কী রিপোর্ট এসেছে। প্রর্থনা করি ও পুরোপুরি ফিট থাকুক। আপনাদের সকলকে অনুরোধ, আপনারাও প্রার্থনা করুন ও যাতে সুস্থ থাকে।’

এরপরেই পাক সাংবাদিক আরফা ফিরোজ নিজের টুইটারে একটি বার্তা দিয়ে লিখেছেন, ‘এই মুহূর্তে পাকিস্তানের শান মাসুদকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। যেখানে বলটি আঘাত করেছিল সেখানে কেবলমাত্র ছোটখাটো ক্ষত এবং মাথায় ফোলাভাব রয়েছে। শান মাসুদের সমস্ত মেডিকেল স্ক্যান স্বাভাবিক রয়েছে। চিন্তার কিছুই নেই! হোটেলে ফিরে পাকিস্তানের স্কোয়াডে যোগ দিয়েছেন শান মাসুদ।’

আরও পড়ুন… অস্ট্রেলিয়ার মাঠে বাংলাদেশের ভরসা শ্রীরাম! শাকিবরা কি অজি ভূমিতে ইতিহাস লিখতে পারবে?

উল্লেখ্য, শুক্রবার মেলবোর্নের নেটে দুর্ঘটনার কবলে পড়েন শান মাসুদ। মহম্মদ নওয়াজের নেওয়া জোরালো শটে বল সোজা গিয়ে লাগে মাসুদের মাথায়। পাক শিবিরে আতঙ্ক ছড়ায় তৎক্ষণাৎ। মাসুদ মাথায় হাত দিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। ফিজিওর প্রাথমিক শুশ্রুষার পরে মাসুদ উঠে দাঁড়িয়ে মাঠ ছাড়েন। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় স্ক্যান করানোর জন্য। 

শান মাসুদ মাঠ ছাড়ার পরেও পাকিস্তান দল অনুশীলন চালিয়ে যায় বটে, তবে দুশ্চিন্তায় ছিলেন বাবর আজমরা। আগামী রবিবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ভারতের বিরুদ্ধে হাই ভেল্টেজ ম্যাচ দিয়ে টি-২০ বিশ্বকাপ অভিযান শুরু করবে পাকিস্তান। তবে তার আগে কিছুটা নিশ্চিন্ত হয়েছে পাক শিবির।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আগামিকাল কেমন কাটবে? সুখবর পেতে পারেন? জানুন ২৪ এপ্রিল বুধবারের রাশিফল মালদায় আম বাগানের একী হাল! তবে কি এবার মিলবে না? দাম কেমন হবে?খোঁজ নিল HT Bangla কৃষ্ণনগরের ছেলে-শান্তিপুরের মেয়ে, দ্বৈপায়ন-পায়েলের যুগলবন্দি দেখে মুগ্ধ সৌরভ মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে বিজেপি কর্মীকে মারধর, ভাঙচুর করা হল দোকান বিনয় তামাংকে বহিষ্কার করল কংগ্রেস, টানা ৬ বছরের জন্য সরিয়ে দিল পাহাড়ি নেতাকে ‘শীতলকুচি… বিএসএফ কার কথায় গুলি চালিয়েছিল?’ বীরভূমে কাকে খোঁচা মমতার? ২০১৯-এর তুলনায় ২০২৪-এ ১ম দফায় ভোটের হার কমেছে, বাড়ানোর লক্ষ্যে নয়া কৌশল EC-র ৬০০০ ধাপ পেরিয়ে মাউন্ট তাইশানে উঠতে গলদঘর্ম চিনের মানুষ, ভাইরাল ভিডিয়ো আমন্ত্রণপত্রের সঙ্গে বিশেষ উপহার, কৌশাম্বিকে বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন আদৃত 'বেশি অন্তরঙ্গতা...' মৃত্যুবার্ষিকীতে ফিরে দেখা সত্যজিতের কালজয়ী সাক্ষাৎকার

Latest IPL News

বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.