বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ফ্লু হওয়ায় ২ ‘ম্যাচ উইনারকে’ ছাড়াই সেমিতে নামতে হবে? আতঙ্ক পাকিস্তান শিবিরে
টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে আগে চিন্তার ভাঁজ পড়ল পাকিস্তানের শিবিরে। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে আগে চিন্তার ভাঁজ পড়ল পাকিস্তানের শিবিরে। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

ফ্লু হওয়ায় ২ ‘ম্যাচ উইনারকে’ ছাড়াই সেমিতে নামতে হবে? আতঙ্ক পাকিস্তান শিবিরে

  • দু'জনেই বুধবার অনুশীলন করেননি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে আগে চিন্তার ভাঁজ পড়ল পাকিস্তানের শিবিরে। ফ্লু হয়েছে শোয়েব মালিক এবং মহম্মদ রিজওয়ানের। দু'জনেই বুধবার অনুশীলন করেননি। তবে তাঁদের করোনাভাইরাস রিপোর্ট নেগেটিভ এসেছে। টিম ম্যানেজমেন্টের আশা, অস্ট্রেলিয়া ম্যাচের আগেই দু'জনে ফিট হয়ে উঠবেন।

পাকিস্তানের ম্যানেজমেন্ট সূত্রে খবর, বুধবার সকালে ঘুম থেকে ওঠার সময় শোয়েব এবং রিজওয়ানের সর্দি-কাশি ও জ্বর ছিল। টিম ম্যানেজমেন্টের এক সদস্যের দাবি,  সকালে 'হালকা ফ্লু ও কম জ্বর' ছিল দুই তারকার। প্রাথমিকভাবে তাঁদের দেরিতে অনুশীলনে আসার পরামর্শ দেওয়া হয়। পরে অবশ্য দু'জনকেই অনুশীলনে নামতে নিষেধ করে দেয় পাকিস্তানের ম্যানেজমেন্ট। তারইমধ্যে দলের বাকি সদস্যদের সঙ্গে তাঁদের করোনা টেস্ট হয়েছে। সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে তাঁরা কেমন থাকেন, তার উপরেই নির্ভর করছে শোয়েব এবং রিজওয়ানের ভাগ্য।

তবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেমিফাইনালে শোয়েব এবং রিজওয়ান খেলতে না পারলে পাকিস্তানের জোর ধাক্কা লাগবে। এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের মূল স্তম্ত হলেন রিজওয়ান। যিনি যিনি পাঁচ ম্যাচে করে ফেলেছেন ২১৪ রান। গড় ৭১.৩৩। স্ট্রাইক রেট ১২৭.৩৮। নামিবিয়ার বিরুদ্ধে ৫০ বলে অপরাজিত ৭৯ রান করেন ম্যাচের সেরার পুরস্কারও পেয়েছেন। ওপেনিংয়ে অধিনায়ক বাবর আজমের সঙ্গে ভালো শুরু করেছেন। তার ফলে ব্যাটিং করতে নেমেই চাপে পড়ে যায়নি পাকিস্তান। অন্যদিকে, নিউজিল্যান্ড এবং আফগানিস্তানের বিরুদ্ধে রান তাড়ার সময় গুরুত্বপূর্ণ রান করার পর স্কটল্যান্ডের বিরুদ্ধে বিধ্বংসী ইনিংস খেলেছিলেন শোয়েব। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সবথেকে দ্রুত অর্ধশতরান করেছেন।

বন্ধ করুন