বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > নমিবিয়া ম্যাচের আগে শোয়েব মালিকের স্বীকারোক্তি, ভারতের বিরুদ্ধে বড় জয় গতি দিয়েছে পাকিস্তানকে
ফর্মে রয়েছেন পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক
ফর্মে রয়েছেন পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক

নমিবিয়া ম্যাচের আগে শোয়েব মালিকের স্বীকারোক্তি, ভারতের বিরুদ্ধে বড় জয় গতি দিয়েছে পাকিস্তানকে

  • পাকিস্তানের সিনিয়র ব্যাটার শোয়েব মালিক সোমবার বলেছেন যে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিরুদ্ধে বড় জয় টুর্নামেন্টে তাদের ধারা বদলে দিয়েছে। ভারতের বিরুদ্ধে ম্যাচ জিতেই টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো করার গতি পেয়েছে পাকিস্তান।

বিশ্বকাপের সেমিফাইনালের যোগ্যতা অর্জনের দোরগোড়ায় রয়েছে পাকিস্তান। কিন্তু টুর্নামেন্টের শুরুতে তাদের নিয়ে এতটা আশা করেনি অনেকেই। তাহলে কি করে সাফল্য পেল পাক দল। এবার সেই বিষয় থেকে পর্দা তুললেন পাকিস্তানের তারকা অলরাউন্ডার শোয়েব মালিক। পাকিস্তানের সিনিয়র ব্যাটার শোয়েব মালিক সোমবার বলেছেন যে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিরুদ্ধে বড় জয় টুর্নামেন্টে তাদের ধারা বদলে দিয়েছে। ভারতের বিরুদ্ধে ম্যাচ জিতেই টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো করার গতি পেয়েছে পাকিস্তান।

২৪ অক্টোবর তাদের উদ্বোধনী ম্যাচে ভারতের বিরুদ্ধে ঐতিহাসিক ১০ উইকেটের জয়ের পর, পাকিস্তান তাদের অপরাজিত তকমা অব্যাহত রাখে। ভারতের পরে নিউজিল্যান্ড এবং আফগানিস্তানকে পরাজিত করে। মঙ্গলবার নমিবিয়ার বিরুদ্ধে জয়ের ধারা ধরে রেখে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালের জায়গা পাকা করতে তৈরি টিম পাকিস্তান। নমিবিয়ার বিরুদ্ধে নামার আগে দলের অন্যতম সদস্য শোয়েব মালিক জানান, ‘সত্যি বলতে, অবশ্যই, আপনি যখন আপনার টুর্নামেন্ট শুরু করেন এবং আপনি একটি বড় দলের বিরুদ্ধে আপনার টুর্নামেন্ট শুরু করেন এবং তারপরে আপনি সেই খেলাটি জেতেন, তখন সবকিছু আপনার পক্ষে থাকে।’

নমিবিয়া ম্যাচে নামার আগে শোয়েব মালিক জানান, ‘সত্যি বলতে, আমরা আলাদা কিছু ভাবছি না কারণ টি-টোয়েন্টি ফরম্যাট হল যেখানে আপনি প্রতিপক্ষকে হালকাভাবে নিতে পারবেন না। আমরা সম্পূর্ণ আত্মবিশ্বাসী খেলার জন্য অপেক্ষা করছি।’ মঙ্গলবার নমিবিয়া ম্যাচ জিতে টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের জায়গাটা পাকা করতে তৈরি পাকিস্তান। এদিন ম্যাচ জেতা মানেই শোয়েব মালিকরা টুর্নামেন্টের শেষ চারের জায়গা পাকা করে নেবেন।  

বন্ধ করুন