বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > পাঁচদিনের পুলিশি হেফাজতে বিরাটের মেয়েকে ‘ধর্ষণের হুমকি দেওয়া’ IIT-র প্রাক্তনী

পাঁচদিনের পুলিশি হেফাজতে বিরাটের মেয়েকে ‘ধর্ষণের হুমকি দেওয়া’ IIT-র প্রাক্তনী

পরিবারের সঙ্গে বিরাট কোহলি। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @imVkohli)

আগামী সোমবার (১৫ নভেম্বর) পর্যন্ত ২৩ বছরের সফটওয়ার ইঞ্জিনিয়ার রামগণেশ আকুবাথিনিকে পুলিশি হেফাজতে রাখা হবে।

বিরাট কোহলির মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে ধৃত যুবকের পাঁচদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিল আদালত। অর্থাৎ আগামী সোমবার (১৫ নভেম্বর) পর্যন্ত ২৩ বছরের সফটওয়ার ইঞ্জিনিয়ার রামগণেশ আকুবাথিনিকে পুলিশি হেফাজতে রাখা হবে।

বৃহস্পতিবার আকুবাথিনিকে মুম্বইয়ের এসপ্ল্যানেডের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের কোর্টে তোলা হয়। সেখানে সরকারি আইনজীবী জানান, বারবার অ্যাকাউন্ট পরিবর্তন করে সোশ্যাল মিডিয়ায় ক্রিকেটারদের ট্রল করত। অবশেষে তাকে চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে।

গত ২৪ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে ভারতের শোচনীয় পরাজয়ের পরই সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে পড়েছিলেন কোহলিরা। আক্রমণ থেকে বাদ যাননি ভারতীয় ক্রিকেটারদের পরিবারের সদস্যরাও। বিরাট এবং অনুষ্কা শর্মার নয় মাসের মেয়েকেও ধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ‘Amena @criccrazygirl’ (বর্তমানে ডিলিট করে দেওয়া হয়েছে) নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে বিরাটের মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল। প্রাথমিকভাবে দাবি করা হয়েছিল, অ্যাকাউন্টটি আদতে পাকিস্তানি বট অ্যাকাউন্ট। যদিও পরে তথ্য-যাচাইকারী পোর্টাল অল্ট নিউজের তরফে দাবি করা হয়, টুইটটি কোনও পাকিস্তানি করেনি, বরং করেছে এক ভারতীয়।

তারইমধ্যে গত ৮ নভেম্বর বিরাটের ম্যানেজারের অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করে মুম্বই পুলিশের সাইবার ক্রাইম বিভাগ। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪এ (যৌন হেনস্থা) এবং ৫০৬ (অপরাধমূলক প্রবণতা) ধারায় মামলা রুজু করা হয়। সেইসঙ্গে তথ্যপ্রযুক্তি আইনের ৬৭ (বৈদ্যুতিন মাধ্যমে কোনও অশ্লীল জিনিস প্রকাশ করা বা প্রেরণ করা) এবং ৬৭ বি ধারায় (শিশুদের যৌন আচরণে লিপ্ত দেখিয়ে কোনও জিনিস প্রকাশ করা) মামলা রুজু করে তদন্ত শুরু করে পুলিশ। গত বুধবার মুম্বই পুলিশের এক আধিকারিককে উদ্ধৃত করে সংবাদসংস্থা পিটিআই জানিয়েছিল, ২৩ বছরের আকুবাথিনিকে তেলাঙ্গানার সাঙ্গারেড্ডি থেকে গ্রেফতার করেছে পুলিশের একটি বিশেষ দল। যে স্নাতকোত্তরে ভরতি হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.