বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > Sports News Live: ISL-এ প্রথমবার চেন্নাইয়িন এফসির কাছে হারল ইস্টবেঙ্গল
যুবভারতীতে এটিকে মোহনবাগানকে হারানোর পরে ইস্টবেঙ্গলকে হারাল চেন্নাইয়িন এফসি (ছবি-টুইটার চেন্নাইয়িন এফসি)

Sports News Live: ISL-এ প্রথমবার চেন্নাইয়িন এফসির কাছে হারল ইস্টবেঙ্গল

এ বারের বিশ্বকাপে প্রথম টিম হিসেবে নিউজিল্যান্ড সেমিফাইনালে পৌঁছে গিয়েছে। তারা এ দিন আয়ারল্যান্ডকে ৩৫ রানে হারিয়েছে। এ দিকে অস্ট্রেলিয়া ৪ রানে আফগানদের হারিয়েও চাপে রয়েছে। একমাত্র ইংল্যান্ড যদি শ্রীলঙ্কাকে হারায়, তবেই সেমিতে যাওয়ার আশা থাকবে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের।

নিউজিল্যান্ড-আয়ারল্যান্ড এবং অস্ট্রেলিয়া-আফগানিস্তান ম্যাচ শেষ। ইতিমধ্যে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ জিতেছে নিউজিল্যান্ড। আফগানিস্তানের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়া ১৮৫ রান করতে না পারায়, রানরেটে এগিয়ে থাকার সুবাদে সেমিফাইনালে পৌঁছে গিয়েছে নিউজিল্যান্ড। তবে অস্ট্রেলিয়াকে তাকিয়ে থাকতে হবে ইংল্যান্ড-শ্রীলঙ্কা ম্যাচের দিকে। সেই ম্যাচে শ্রীলঙ্কা জিতলে, তবেই সেমিফাইনালে পৌঁছতে পারবে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। এর পাশাপাশি কিন্তু আইএসএলের গুরুত্বপূর্ণ ম্যাচে আজ ইস্টবেঙ্গলের ঘুরে দাঁড়ানোর লড়াই। বিশ্রি ডার্বি হারের পর, আজ স্টিফেন কনস্ট্যান্টাইনের টিম মুখোমুখি হবে চেন্নাইয়িন এফসি-র। এ ছাড়াও স্পোর্টসের অন্যান্য খবরের যাবতীয় লাইভ আপডেট পেতে চোখ রাখুন এখানে।

04 Nov 2022, 11:36:11 PM IST

আবার হারল ইস্টবেঙ্গল

ডার্বিতে হারের পর এ বার আবারও হারল ইস্টবেঙ্গল এফসি। চেন্নাইয়িন এফসির কাছে ০-১ ব্যবধানে হারল তারা। কয়েকদিন আগেই কলকাতায় এসে সবুজ-মেরুন শিবিরকে হারিয়ে তিন পয়েন্ট নিয়ে গিয়েছিল অনিরুদ্ধ থাপারা। সেই দল এবার ইস্টবেঙ্গল এফসিকে হারিয়ে আর তিন পয়েন্ট তুলল।

04 Nov 2022, 05:22:28 PM IST

জিতলেও সেমির অঙ্ক কঠিন করে ফেলল অস্ট্রেলিয়া

মাত্র ৪ রানে  জিতলেও সেই জয়ে উচ্ছ্বাস নেই অস্ট্রেলিয়ার। কারণ তাদের সেমিফাইনালের অঙ্কটা খুবই জটিল হয়ে গেল। একমাত্র ইংল্যান্ড যদি শ্রীলঙ্কার কাছে হারে, তবেই হয়তো সেমিতে যেতে পারবে অস্ট্রেলিয়া।

04 Nov 2022, 05:08:38 PM IST

রান-আউট রসুলি

রসুলিকে রান-আউট হন। ২০তম ওভারের প্রথম বলে স্টোইনিসের থ্রো ধরে রান-আউট করেন উইকেটকিপার ম্যাথু ওয়েড। ১৩ বলে ১৫ করে আউট হন রসুলি। 

04 Nov 2022, 04:56:39 PM IST

নবিকে ফেরালেন হ্যাজলেউড

নবিকে ফেরালেন হ্যাজলেউড। ২ বলে ১ রান করে ওয়ার্নারের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন নবি। ১৫ ওভার শেষে ৬ উইকেট ফিরিয়ে ১০৬ রান আফগানিস্তানের।

04 Nov 2022, 04:47:37 PM IST

১৪তম ওভারে পড়ল ৩ উইকেট

১৪ তম ওভারের প্রথম বলেই রান আউট হয়ে যান গুলবাদিন নায়েব। দ্বিতীয় বলে জাদরানকে ফেরান জাম্পা। ৩৩ বলে ২৬ করে সাজঘরে ফেরেন মিচেল মার্শের হাতে ক্যাচ দেন ইব্রাহিম জাদরান। জাম্পার চতুর্থ বলে ম্যাক্সওয়েলের হাতে ক্যাচ দেন নাজিবুল্লাহ জাদরান। তিনি ২ বল খেলে ডাক করে ফেরেন। ১৪ ওভার শেষে ৫ উইকেটে ১০১ রান আফগানিস্তানের।

04 Nov 2022, 04:19:49 PM IST

১০ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৭২ করেছে আফগানিস্তান

১০ ওভার হয়ে গিয়েছে। ২ উইকেট হারিয়ে ৭২ করেছে আফগানিস্তান। ২১ বলে ১৫ রান জাদরানের। গুলবাদিন নায়েব করেছেন ১৫ বলে ২৪ রান।

04 Nov 2022, 03:56:57 PM IST

দ্বিতীয় উইকেট হারাল আফগানিস্তান 

রিচার্ডসন ফেরালেন গুরবাজকে। ১৭ বলে ৩০ করে ওয়ার্নারের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরলেন গুরবাজ। পাওয়ার প্লে-তে ২ উইকেট হারিয়ে ৪৭ রান আফগানিস্তানের।

04 Nov 2022, 03:49:54 PM IST

হ্য়াজলেউড ফেরালেন উসমানকে

৭ বলে ২ রান করে আউট হলেন উসমান। হ্যাজলেউডের বলে কামিন্স ক্যাচ ধরেন। ৩ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ২২ রান আফগানিস্তানের। ১০ বলে ১৯ রান করে ক্রিজে রয়েছেন গুরবাজ। 

04 Nov 2022, 03:09:45 PM IST

ম্যাক্সওয়েলের হাফ সেঞ্চুরি

নিজের হাফ সেঞ্চুরি করে ফেললেন গ্লেন ম্যাক্সওয়েল। তিনি করেন ৩২ বলে ৫৪ রান। তাঁর এই ইনিংসে রয়েছে ৬টি চার এবং ২টি ছক্কা। তাঁর রানের হাত ধরে অস্ট্রেলিয়া নির্দিষ্ট ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৮ রান করে। আফগানিস্তানের নবীন ৩ উইকেট এবং ফারুকি ২

04 Nov 2022, 03:06:38 PM IST

অস্ট্রেলিয়ার ৮ উইকেটের পতন

কেন রিচার্ডশনকে রান আউট করলেন নবীন উল হক। ১ বলে ১ রান করেই আউট হলেন  ১ র

04 Nov 2022, 03:03:01 PM IST

অস্ট্রেলিয়ার সপ্তম উইকেটের পতন

মাত্র ৬ রান করে ফারুকির বলে বোল্ড হলেন ম্যাথু ওয়েড। অন্যদিকে ২ বল খেলে শূন্য রানে সাজঘরে ফিরে যান প্যাট কামিন্স। ১৫৬ রানের মধ্যেই সাত উইকেট হারিয়ে ফেলে অস্ট্রেলিয়া। কামিন্সকে সাজঘরে ফেরালেন নবীন উল হক।

04 Nov 2022, 02:54:12 PM IST

স্টোইনিসকে ফেরালেন রশিদ

মার্কাস স্টোইনিসকে ফেরালেন রশিদ। ২১ বলে ২৫ রান করে উসমানের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন স্টোইনিস। ১৬ ওভার শেষে ৫ উইকেটে ১৪৩ রান করেছে অস্ট্রেলিয়া। ১৭ বলে ৩৩ করে লড়াই চালাচ্ছেন গ্লেন ম্যাক্সওয়েল।

04 Nov 2022, 02:33:05 PM IST

আউট হলেন মিচেল মার্শ

আফগান বোলারদের সামনে একেবারে ল্যাজেগোবরে হচ্ছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ১০.৪ ওভারে চতুর্থ উইকেট পড়ল অস্ট্রেলিয়ার। ৩০ বলে ৪৫ করে ফিরলেন মিচেল মার্শ। মুজিবের বলে গুরবাজকে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন মিচেল মার্শ। ১১ ওভারে ৪ উইকেট হারিয়ে ৮৮ রান অস্ট্রেলিয়ার।

04 Nov 2022, 02:12:39 PM IST

স্মিথকেও ফেরালেন নবীন

ষষ্ঠ ওভারের শেষ বলে স্টিভ স্মিথকে ফেরালেন নবীন উল হক। ৪ বলে ৪ রান করে এলবিডব্লিউ হন স্মিথ। পাওয়ার প্লে-তেই ৩ উইকেট হারিয়ে চাপে অস্ট্রেলিয়া। তাদের সংগ্রহ ৫৪ রান। ১২ বলে ২১ রান করে লড়াই চালাচ্ছেন মিচেল মার্শ।

04 Nov 2022, 02:04:19 PM IST

ওয়ার্নারকে ফেরালেন নবীন

ষষ্ঠ ওভারে আরও একটি উইকেট পড়ল অস্ট্রেলিয়ার। নবীনের বলে বোল্ড হলেন ডেভিড ওয়ার্নার। ১৮ বলে ২৫ করে সাজঘরে ফেরেন ওয়ার্নার। 

04 Nov 2022, 01:56:30 PM IST

শুরুতেই আউট ক্যামেরন গ্রিন

ফজলহক ফারুকির বলে গুলবাদিন নায়েবের হাতে ক্যাচ দিয়ে ক্যামেরন গ্রিন সাজঘরে ফিরলেন। তৃতীয় ওভারের প্রথম বলেই ২ বলে ৩ করে সাজঘরে ফিরলেন গ্রিন। ক্রিজে এলেন নতুন ব্যাটার মিচেল মার্শ। ডেভিড ওয়ার্নার ১৩ বলে ২২ করে ক্রিজে রয়েছেন। ৩ ওভার শেষে ১ উইকেট হারিয়ে অস্ট্রেলিয়ার রান ২৭।

04 Nov 2022, 01:39:37 PM IST

দুই দলের প্রথম একাদশ

অস্ট্রেলিয়া দলে তিনটি পরিবর্তন। ফিঞ্চ, ডেভিড, স্টার্কের বদলে গ্রিন, স্মিথ এবং রিচার্ডসন ঢুকেছেন।অস্ট্রেলিয়ার প্রথম একাদশ: ডেভিড ওয়ার্নার, ক্যামেরন গ্রিন, মিচেল মার্শ, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোইনিস, ম্যাথু ওয়েড (ক্যাপ্টেন/উইকেটকিপার), প্যাট কামিন্স, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা, জোশ হ্যাজলেউড।আফগানিস্তান দলে ২টি পরিবর্তন। ওমরজাই আর ফরিদের বদলে রসুলি এবং নবীন দলে ঢুকেছেন।আফগানিস্তানের প্রথম একাদশ: রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), উসমান গনি, ইব্রাহিম জাদরান, গুলবাদিন নায়েব, দারবিশ রাসুলি, নজিবুল্লাহ জাদরান, মহম্মদ নবি (অধিনায়ক), রশিদ খান, মুজিব উর রহমান, নবীন-উল- হক, ফজল ফারুকি।

04 Nov 2022, 01:29:04 PM IST

টসে জিতল আফগানিস্তান

টসে জিতল আফগানিস্তান। তারা বোলিং নিল। স্বাভাবিক ভাবেই ব্যাট করতে নামবে অস্ট্রেলিয়া।

04 Nov 2022, 01:03:04 PM IST

৩৫ রানে সহজ জয় নিউজিল্যান্ডের

১৮৬ রান তাড়া করতে নেমে আয়ারল্যান্ড ৯ উইকেট হারিয়ে করে ১৫০ রান। ৩৫ রানে জয় ছিনিয়ে নেয় নিউজিল্যান্ড। কিউয়িরা রানরেটে এগিয়ে থাকার কারণে কার্যত পৌঁছে গেল সেমিফাইনালে। তাদের আর অন্য দলগুলোর উপর নির্ভর করতে হবে না। এই বছর টি-টোয়েন্টি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করল নিউজিল্যান্ড।

04 Nov 2022, 12:52:21 PM IST

মার্ক অ্যাডায়ারকে ফেরালেন সাউদি

নবম উইকেট পড়ল আয়ারল্যান্ডের। ৫ বলে ৪ করে সাজঘরে ফিরলেন মার্ক অ্যাডায়ার। টিম সাউজির বলে ক্যাচ ধরেন গ্লেন ফিলিপস। নিউজিল্যান্ডের জয় সমযের অপেক্ষা।

04 Nov 2022, 12:47:00 PM IST

১৮তম ওভারে জোড়া উইকেট নিল ফার্গুসন

১৮তম ওভারে বল করতে এসে ফিওন হ্যান্ডকে ফেরালেন ফার্গুসন। ৩ বলে ৫ করে ফার্গুসনের হাতেই ক্যাচ দিলেন হ্যান্ড। ১ বল পরেই ফার্গুসন ফেরান জর্জ ডকরলেকে। ১৫ বলে ২৩ রান করে উইলিয়ামসনের হাতে ক্যাচ দিয়ে ডকরেল সাজঘরে ফিরে যান। ১৮ ওভার শেষে ৮ উইকেটে ১৩৩ রান আয়ারল্যান্ডের।

04 Nov 2022, 12:41:35 PM IST

ষষ্ঠ উইকেট পড়ল নিউজিল্যান্ডের

কার্টিস ক্যাম্পারকে ফেরালেন টিম সাউদি। ফিন অ্যালেন ক্যাচ ধরলেন। ৭ বলে ৭ করে আউট হলেন ক্যাম্পার। ১৭ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৩৬ রান আয়ারল্যান্ডের। ১২ বলে অপরাজিত ১৮ রান জর্জ ডকরেলের। হ্যান্ড ২ বলে ৫ করে ক্রিজে রয়েছেন।

04 Nov 2022, 12:32:07 PM IST

লরকান টাকারকে ফেরালেন সোধি

১৪ বলে ১৩ করে আউট হলেন লরকান টাকার। ইশ সোধির বলে ফিন অ্যালেন ক্যাচ ধরেন। ১৫ ওভারে ৫ উইকেটে ১০৩ রান আয়ারল্যান্ডের। 

04 Nov 2022, 12:24:49 PM IST

ডিলানিকে ফেরালেন ফার্গুসন

৮ বলে ১০ করে আউট হলেন গ্যারেথ ডিলানি। ফার্গুসনের বলে ক্যাচ ধরেন কনওয়ে। ১৪ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ৯৯ রান আয়ারল্যান্ডের।

04 Nov 2022, 12:14:17 PM IST

আউট হ্যারি টেক্টর

স্যান্টনারের বলে টিম সাউদির হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরলেন হ্যারি টেক্টর। ৭ বল খেলে ২ রান করে আউট হন তিনি। ১১ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ৭৯ রান আয়ারল্যান্ডের।

04 Nov 2022, 12:09:45 PM IST

বোল্ড পল স্টার্লিং

ইশ সোধির বলে বোল্ড হলেন পল স্টার্লিং। ২৭ বলে ৩৭ করে সাজঘরে ফিরলেন পল স্টার্লিং। ১০ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৭৩ রান আয়ারল্যান্ডের।

04 Nov 2022, 12:06:15 PM IST

আউট অ্যান্ডি বালবির্নি

২৫ বলে ৩০ করে অ্যান্ডি বালবির্নি বোল্ড হলেন মিচেল স্যান্টনারের বলে। যেটা বড় ধাক্কা। দুই ওপেনার মিলে কিন্তু আয়ারল্যান্ডের ইনিংসরে সচল রেখেছিলেন। কিন্তু আইরিশ অধিনায়ক আউট হওয়ায় চাপে পড়ে গেল নিউজিল্যান্ড। ৯ ওভার শেষে ৭০ রানে ১ উইকেট। ২৬ বলে ২৭ করে পল স্টার্লিং লড়াই চালাচ্ছেন।

04 Nov 2022, 11:50:27 AM IST

পাওয়ার প্লে-তে উঠল ৩৯ রান

আয়ারল্যান্ডের দুই ওপেনার পাওয়ার প্লে-তে করল ৩৯ রান। কোনও উইকেট পড়েনি। অ্যান্ডি বালবির্নি করেছেন ১৫ বলে ১৩ রান। পল স্টার্লিং করেছেন ২১ বলে ২৫ রান।

04 Nov 2022, 11:24:12 AM IST

নিউজিল্যান্ডের ইনিংস শেষ হল ১৮৫-তে

১৯তম ওভারে জোশ লিটলের হ্যাটট্রিকের হাত ধরে নিউজিল্যান্ডের রানের গতি অনেকটাই ধাক্কা খেয়েছিল। শেষ পর্যন্ত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে তারা করে ১৮৫ রান। ২১ বলে ৩১ করে অপরাজিত থাকেন মিচেল স্যান্টনার। টিম সাউদি ২ বলে ১ রান করেছেন।আয়ারল্যান্ডের জোশ লিটল ৩ উইকেট ছাড়াও ২ উইকেট নিয়েছেন গ্যারেথ ডেলানি।

04 Nov 2022, 11:10:54 AM IST

হ্যাটট্রিক করলেন জোশ লিটল

বিধ্বংসী মেজাজে ছিলেন কেন উইলিয়ামসন। তবে ৩৫ বলে ৬১ করে জোশ লিটলের বলে সাজঘরে ফিরলেন তিনি। ১৮.২ ওভারে জোশ লিটল প্রথমে ফেরান কিউয়ি অধিনায়ককে। ডিলানি উইলিয়ামসনের ক্যাচ ধরেন। পরের দুই বলে লিটল ফেরান জেমস নিশান এবং মিচেল স্যান্টনারকে। ২ তারকাই গোল্ডেন ডাক করেন। পরপর ৩ উইকেট নিয়ে হ্যাটট্রিক করে ফেললেন লিটল। ১৯ ওভারে দক্ষিণ আফ্রিকার রানের গতি থমকে দিলেন আইরিশ তারকা। ১৯ ওভার শেষে ৬ উইকেটে ১৭৬ রান নিউজিল্যান্ডের।

04 Nov 2022, 10:53:58 AM IST

২৯ বলে ৪২ করে ফেললেন উইলিয়ামসন

২৯ বলে ৪২ করে নিউজিল্যান্ডের রানের গতি বাড়িয়ে নিয়ে চলেছেন কেন উইলিয়ামসন। ১৬ ওভার শেষে ৩ উইকেটে ১৪০ রান নিউজিল্যান্ডের। মিচেলের সংগ্রহ ৭ বলে ৯ রান।

04 Nov 2022, 10:45:21 AM IST

আউট গ্লেন ফিলিপস

গ্যারেথ ডেলানির বলে ফিরলেন গ্লেন ফিলিপস। ৯ বল খেলে ১৭ করে সাজঘরে ফিরলেন ফিলিপস। ডেলানির বলে ডকরেল ক্যাচ ধরেন। এই নিয়ে তৃতীয় উইকেট হারাল নিউজিল্যান্ড। ক্রিজে এসেছেন নতুন ব্যাটার ড্যারিল মিচেল। এ ছাড়া ২০ বলে ২৭ করে ক্রিজে রয়েছেন কেন উইলিয়ামসন। ১৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ১১৮ রান নিউজিল্যান্ডের।

04 Nov 2022, 10:34:32 AM IST

ডেভন কনওয়েকে ফেরালেন ডেলানি

গ্যারেথ ডেলানির বলে ফিরলেন ডেভন কনওয়ে। মার্ক অ্যাডায়ারের হাতে ক্যাচ দেন তিনি। ৩৩ বলে ২৮ করে সাজঘরে ফিরলেন তিনি। ক্রিজে এলেন নতুন ব্যাটার গ্লেন ফিলিপস। ১৮ বলে ২৫ করে লড়াই চালাচ্ছেন কেন উইলিয়ামসন। ১২ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ১০৩ রান নিউজিল্যান্ডের।

04 Nov 2022, 10:24:45 AM IST

১০ ওভার শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ ৭৫/১

১০ ওভার শেষে নিউজিল্যান্ড করেছে ৭১ রান। তাও ফিন অ্যালেনের উইকেট তারা হারিয়ে বসে রয়েছে। এখন ক্রিজে রয়েছেন ডেভন কনওয়ে (২৮ বলে ১৯) এবং কেন উইলিয়ামসন (১৪ বলে ১৪)। কেউই সে ভাবে বিধ্বংসী মেজাজে নেই।

04 Nov 2022, 10:03:41 AM IST

ফিন অ্যালেন আউট

মারার মেজাজেই ছিলেন ফিন অ্যালেন। ১৮ বলে ৩২ রান করেও ফেলেছিলেন। কিন্তু ৫.৫ ওভারে মার্ক অ্যাডায়ারের বলে ফিওন হ্যান্ডের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরলেন ফিন অ্যালেন। ক্রিজে এলেন নতুন ব্যাটার কেন উইলিয়ামসন। ৬ ওভার শেষে ১ উইকেটে ৫২ রান নিউজিল্যান্ডের। ১৭ বলে ১২ করেছেন ডেভন কনওয়ে।

04 Nov 2022, 09:34:46 AM IST

খেলা শুরু

নিউজিল্যান্ড-আয়ারল্যান্ড গুরুত্বপূর্ণ ম্যাচ শুরু। প্রথমে ব্যাট করছে নিউজিল্যান্ড।

04 Nov 2022, 09:30:00 AM IST

দুই দলের প্রথম একাদশ

আয়ারল্যান্ডের একাদশ: পল স্টার্লিং, অ্যান্ডি বালবির্নি (অধিনায়ক), লোরকান টাকার (উইকেটরক্ষক), হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্পার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলানি, মার্ক অ্যাডায়ার, ফিওন হ্যান্ড, ব্যারি ম্যাকার্থি, জোশ লিটল।নিউজিল্যান্ড একাদশ: ফিন অ্যালেন, ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), কেন উইলিয়ামসন, গ্লেন ফিলিপস, ড্যারিল মিচেল, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, টিম সাউদি, ইশ সোধি, ট্রেন্ট বোল্ট, লকি ফার্গুসন।

04 Nov 2022, 09:14:13 AM IST

টস জিতল আয়ারল্যান্ড

টসে জিতল আয়ারল্যান্ড। তারা প্রথমে ফিল্ডিং নিল। অর্থাৎ নিউজিল্যান্ড প্রথমে ব্যাট করতে নামবে। প্রথমে ব্যাট করে বড় লক্ষ্য আয়ারল্যান্ডের সামনে ঝুলিয়ে দেওয়াই লক্ষ্য হবে কিউয়িদের।দুই দলের একাদশে কোনও পরিবর্তন করা হয়নি।

04 Nov 2022, 07:57:51 AM IST

আজ জিতলেই শেষ চার নিশ্চিত নিউজিল্যান্ডের

গ্রুপ ওয়ানের পয়েন্ট টেবলের যা পরিস্থিতি, তাতে আজ আয়ারল্যান্ডের বিরুদ্ধে জিতলেই সেমিফাইনালে উঠে যাবে নিউজিল্যান্ড। সে ক্ষেত্রে অন্য কোনও টিমের দিকে তাকিয়ে থাকতে হবে না কিউয়িদের। তবে কোনও কারণে অঘটন ঘটলেই চাপে পড়ে যাবে নিউজিল্যান্ড।

04 Nov 2022, 07:55:13 AM IST

ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা কি পারবে সেমিতে যেতে?

অস্ট্রেলিয়ার সামনে আজ কঠিন লড়াই। তাদের সেমিফাইনালে উঠতে হলে আজ আফগানিস্তানকে বড় ব্যবধানে হারাতে হবে। রানরেট অনেকটা বাড়িয়ে নিতে হবে। তার উপর আবার তাকিয়ে থাকতে হবে ইংল্যান্ডের ম্যাচের দিকে। জিতেও স্বস্তিতে থাকবে না অ্যারন ফিঞ্চের টিম। এই মুহূর্তে ৪ ম্যাচ ৫ করে পয়েন্ট নিউজিল্যান্ড, ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার। তবে রানরেটে বেশ পিছিয়ে রয়েছে অজিরা। যে কারণে চাপটা তাদের অনেকটাই বেশি।

04 Nov 2022, 07:50:13 AM IST

গ্রুপ ওয়ানের পয়েন্ট টেবল আজ অনেকটাই পরিষ্কার হবে

বিশ্বকাপের গ্রুপ ওয়ানের পয়েন্ট টেবলের অঙ্কটা আজ অনেকটাই পরিষ্কার হবে। এই গ্রুপের ২টি গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হবে হবে নিউজিল্যান্ড-আয়ারল্যান্ড এবং অস্ট্রেলিয়া-আফগানিস্তান। এই ম্যাচ দু'টির উপর গ্রুপ ওয়ানের ভাগ্য অনেকটাই নির্ভর করছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ভেঙেছিল স্বপ্ন, অবসাদে মাত্র ৩৮ বছর বয়সে নিজের প্রাণ দিলেন সফটওয়্যার সংস্থার CEO চালের দাম নিয়ন্ত্রণে রাখতে পদক্ষেপ ভারতের, খিদের জ্বালায় পুড়তে পারে বাকিদের পেট রাঁচি টেস্টে ভারতের বিরুদ্ধে সাদামাটা পারফরম্যান্স, রবিনসনকে একহাত নিলেন আথারটন ঘুরে দাঁড়াতে বাজার থেকে ৪৫ হাজার কোটি তুলবে ভোডাফোন-আইডিয়া, সবুজ সংকেত বোর্ডের ‘আইনের শাসনের ভোর ফিরবে বাংলায়,’বললেন বোস,তাঁর দেওয়া সময়সীমায় গ্রেফতার শাহজাহান গুলি-মিসাইল তৈরির কারখানায় ৩০০০ কোটি বিনিয়োগ আদানির, মেটাবে দেশের ২৫% চাহিদা মাসের শেষ দিন, তার উপর লিপ ইয়ার! মন ভালো রাখতেই হবে আজ, পড়ুন দিনের সেরা ৫ জোকস বড় বাড়ি পাবেন কোন সরকারি কর্মীরা? DA বৃদ্ধির আগে জানাল কেন্দ্র, কার কপালে নেই? ঘরোয়া ক্রিকেট তাহলে শেষ হয়ে যাবে, BCCI-র অবস্থানকে সমর্থন যুব বিশ্বকাপজয়ী তারকার কোটির মালিক অনন্ত-রাধিকা! বিয়েতে খাবার পরিবেশন করলেন নিজের হাতে, মুগ্ধ সকলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.