বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > বিশ্বকাপের আসরে যৌন হেনস্থার গুরুতর অভিযোগ, টিম হোটেল থেকেই গ্রেফতার শ্রীলঙ্কার তারকা ক্রিকেটার

বিশ্বকাপের আসরে যৌন হেনস্থার গুরুতর অভিযোগ, টিম হোটেল থেকেই গ্রেফতার শ্রীলঙ্কার তারকা ক্রিকেটার

দনুষ্কা গুণতিলকে। ছবি- এপি (AP)

বিশ্বকাপের আসরে বড়সড় কেলেঙ্কারিতে জড়িয়ে গেলেন শ্রীলঙ্কার তারকা ক্রিকেটার।

বিশ্বকাপের আসরে বড়সড় কেলেঙ্কারিতে জড়িয়ে পড়লেন দুনুষ্কা গুণতিলকে। ২৯ বছরের এক মহিলাকে যৌন হেনস্থার অভিযোগে শ্রীলঙ্কার তারকা ক্রিকেটার গ্রেফতার হলেন সিডনির টিম হোটেল থেকে।

শনিবার গভীর রাতে (৬ নভেম্বর, রবিবার) শ্রীলঙ্কার টিম হোটেল থেকে গুণতিলকেকে গ্রেফতার করে নিউ সাউথ ওয়েলস পুলিশ। গুণতিলকে বিশ্বকাপের প্রথম রাউন্ডেই হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিলেন। তাঁর পরিবর্ত হিসেবে শ্রীলঙ্কা দলে নেয় ট্রাভেলিং রিজার্ভ আশেন বন্দরাকে।

গুণতিলকের বিরুদ্ধে সম্মতি ছাড়া যৌন মিলনের অভিযোগ দায়ের হয়েছে। ধর্ষণ-সহ মোট চারটি অভিযোগ আনা হয়েছে তারকা ক্রিকেটারের বরুদ্ধে, এমনটাই জানা গিয়েছে পুলিশ সূত্রে।

আরও পড়ুন:- BAN vs PAK: বাংলাদেশকে ছিটকে দিয়ে T20 বিশ্বকাপের সেমিফাইনালে পাকিস্তান

নিউ সাউথ ওয়েলস পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, একটি অনলাইন ডেটিং অ্যাপে বেশ কিছুদিন সংশ্লিষ্ট মহিলার সঙ্গে কথা হয় গুণতিলকের। ২ নভেম্বর সন্ধ্যায় রোজ বে-র একটি আবাসনে তারকা ক্রিকেটার ওই মহিলাকে যৌন হেনস্থা করেন বলে পুলিশে অভিযোগ দায়ের করা হয়।

আরও পড়ুন:- SA vs NED: বিরাট অঘটন, দক্ষিণ আফ্রিকাকে বিশ্বকাপ থেকে ছিটকে দিল নেদারল্যান্ডস

গুণতিলকেকে সিডনি সিটি পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয়। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড রবিবার সরকারি বিবৃতিতে ঘটনার কথা স্বীকার করে নেয়। তাদের তরফে জানানো হয়, ‘শ্রীলঙ্কা ক্রিকেট এটা নিশ্চিত করছে যে, আইসিসি তাদের জানিয়েছে সিডনিতে এক মহিলাকে যৌন হেনস্থার অভিযোগে দনুষ্কা গুণতিলকেকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে আগামী কাল (৭ নভেম্বর) আদালতে পেশ করা হবে।’

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের তরফে এও জানানো হয়েছে যে, তারা ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করবে এবং গুণতিলকে শেষমেশ দোষী প্রমাণিত হলে তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বন্ধ করুন