বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > অ্যাশেজের জন্য শক্তিশালী দল ঘোষণা করল ইংল্যান্ড, চোট সারিয়ে স্কোয়াডে ফিরলেন ব্রড
জোস বাটলার। ছবি- গেটি।
জোস বাটলার। ছবি- গেটি।

অ্যাশেজের জন্য শক্তিশালী দল ঘোষণা করল ইংল্যান্ড, চোট সারিয়ে স্কোয়াডে ফিরলেন ব্রড

  • অনিশ্চয়তায় ইতি, অ্যাশেজ খেলতে অস্ট্রেলিয়া সফরে যাচ্ছেন জোস বাটলার।

অনিশ্চয়তায় ইতি, শেষমেশ অ্যাশেজ খেলতে অস্ট্রেলিয়া সফরে যাচ্ছেন জোস বাটলার। ক'দিন আগেই ইংল্যান্ডের তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান জানিয়েছিলেন যে, পরিবারকে সঙ্গে নিয়ে যেতে না দিলে তিনি অ্যাশেজ সিরিজের জন্য অস্ট্রেলিয়া সফরে যাবেন না। তবে রবিবার ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের তরফে ১৭ জনের শক্তিশালী যে স্কোয়াড ঘোষণা করা হয়, তাতে নাম রয়েছে বাটলারের।

চোটের জন্য ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজের মাঝপথেই ছিটকে গিয়েছিলেন স্টুয়ার্ট ব্রড। তবে চোট সারিয়ে তিনি অ্যাশেজ সিরিজের স্কোয়াডে ফেরেন। যদিও অ্যাশেজেও ইংল্যান্ড দলে পাচ্ছে না জোফ্রা আর্চারকে। দলে নেই তারকা অল-রাউন্ডার বেন স্টোকসও। ওপেনার হাসিব হামিদ অ্যাশেজের দলে নিজের জায়গা ধরে রেখেছেন।

ইংল্যান্ডের অ্যাশেজ স্কোয়াড:- জো রুট (ক্যাপ্টেন), হাসিব হামিদ, ররি বার্নস, জ্যাক ক্রাউলি, জোস বাটলার (উইকেটকিপার), ওলি পোপ, ডেভিড মালান, জনি বেয়ারস্টো, ড্যান লরেন্স, ওলি রবিনসন, ক্রিস ওকস, ক্রেগ ওভারটন, ডমিনিক বেস, জেসম অ্যান্ডারসন, স্টুয়ার্ট ব্রড, মার্ক উড ও জ্যাক লিচ।

অ্যাশেজের সূচি:-
প্রথম টেস্ট: ৮-১২ ডিসেম্বর (ব্রিসবেন)
দ্বিতীয় টেস্ট: ১৬-২০ ডিসেম্বর (অ্যাডিলেড)
তৃতীয় টেস্ট: ২৬-৩০ ডিসেম্বর (মেলবোর্ন)
চতুর্থ টেস্ট: ৫-৯ জানুয়ারি (সিডনি)
পঞ্চম টেস্ট: ১৪-১৮ জানুয়ারি (পারথ)

বন্ধ করুন