HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > আপাতত বাতিল হলেও, T20 বিশ্বকাপে এই তারকা ভারতীয় দলে সুযোগ পাবেনই, দাবি গাভাসকরের
সুনীল গাভাসকরের মতে এই তারকা এখন দলে না থাকলেও বিশ্বকাপে থাকবেনই। ছবি- গেটি ইমেজেস। 

আপাতত বাতিল হলেও, T20 বিশ্বকাপে এই তারকা ভারতীয় দলে সুযোগ পাবেনই, দাবি গাভাসকরের

  • টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে এখনও সাত মাস সময় রয়েছে। 

অস্ট্রেলিয়ায় এ বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ হতে এখনও সাত মাসের মতো সময় বাকি রয়েছে। তবে সেই বিশ্বকাপের আগে শুরু হয়ে গিয়েছে আইপিএলের মহারণ। এই টুর্নামেন্টে ভাল পারফরম্যান্স কিন্তু যে কোনও ক্রিকেটারের বিশ্বকাপে সুযোগ পাওয়ার সম্ভাবনা জোরালো করতে পারে। এমনই এক ক্রিকেটারকে বেছে নিলেন সুনীল গাভাসকর।

গাভাসকরের বাছাই করা সেই ক্রিকেটার বেশ কিছুদিন ধরে ভারতীয় দলের বাইরে রয়েছেন। তবে তিনি বিশ্বকাপে জাতীয় দলে হেসেখেলে সুযোগ পাবেন বলেই দাবি ভারতীয় প্রাক্তনীর। কে সেই ক্রিকেটার? তিনি আর কেউ নন হার্দিক পান্ডিয়া। চোটের জেরে বেশ কয়েকদিন ক্রিকেট থেকে দূর থাকলেও আইপিএলে ফিরেছেন তিনি। বিশ্বকাপের কথা মাথায় রেখে তাঁর উপর সকলেই বিশেষভাবে নজর রাখছে। বিশেষত বোলার হার্দিক কেমন পারফর্ম করছেন এবং আদৌ বল করবেন কিনা, সেই নিয়ে শুরু থেকেই চর্চা ছিল। 

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে হার্দিকের গুজরাট টাইটানসের ম্যাচের আগে সুনীল গাভাসকর Star Sports-এ বলেন, ‘হার্দিক বল করবেন কিনা, করলেও কত ওভার বল করবেন, সেইদিকে শুধু গুজরাট টাইটানস নয়, গোটা ক্রিকেটবিশ্ব তাকিয়ে থাকবে। কারণ ওর যা ব্যাটিং দক্ষতা রয়েছে, তাতে ও যদি ভাল বোলিং করা শুরু করে, তাহলে নিঃসন্দেহে ও টি-টোয়েন্টি বিশ্বকাপে হেসেখেলে সুযোগ পাবে।’ হার্দিক কিন্তু লখনউয়ের বিরুদ্ধে নিজের নির্ধারিত চার ওভারই বল করেছেন। উইকেট না পেলেও, ১৩৫ কিমির আশেপাশে, ঠিকঠাক গতিতেই তিনি বল করেছেন।