বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC 2022: ওয়েড কোভিড পজিটিভ, ইংল্যান্ড ম্যাচে কি তাহলে ওয়ার্নারই সহায়?

T20 WC 2022: ওয়েড কোভিড পজিটিভ, ইংল্যান্ড ম্যাচে কি তাহলে ওয়ার্নারই সহায়?

ম্যাথু ওয়েড কোভিড পজিটিভ।

আইসিসির কোভিড প্রটোকল অনুযায়ী, আক্রান্ত খেলোয়াড়ের মধ্যে তীব্র উপসর্গ দেখা না দিলে এবং শারীরিক সমস্যা না থাকলে ম্যাচ খেলতে কোনও বাধা নেই। তাই মেলবোর্নে শুক্রবার অস্ট্রেলিয়ার একাদশে ওয়েডকে দেখা গেলে, অবাক হওয়ার কিছু থাকবে না। কারণ অজি স্কোয়াডে আর কোনও উইকেটরক্ষক নেই।

করোনাভাইরাস যেন পিছু ছাড়ছে না অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে। লেগ স্পিনার অ্যাডাম জাম্পার পর তিন দিনের মধ্যে এ বার কোভিড পজিটিভ হলেন ম্যাথু ওয়েড। অবশ্য খুবই মৃদু উপসর্গ থাকায় শুক্রবার ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে খেলতে বাধা নেই কিপার-ব্যাটসম্যানের।

ওয়েডের করোনাভাইরাস আক্রান্ত হওয়ার খবর জানানো হয়েছে, ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে। তাদের প্রতিবেদনে বলা হয়েছে, কোভিড পজিটিভ হওয়ায় ম্যাচের আগের দিন অস্ট্রেলিয়ার ঐচ্ছিক অনুশীলনে ছিলেন না ওয়েড।

পাকিস্তান বনাম জিম্বাবোয়ে ম্যাচ দেখতে ক্লিক করুন এখানে: https://bangla.hindustantimes.com/sports/icc-t20-world-cup/pak-vs-zim-live-live-score-update-of-t20-world-cup-match-between-pakistan-vs-zimbabwe-31666865740131.html

আইসিসির কোভিড প্রটোকল অনুযায়ী, আক্রান্ত খেলোয়াড়ের মধ্যে তীব্র উপসর্গ দেখা না দিলে এবং শারীরিক সমস্যা না থাকলে ম্যাচ খেলতে কোনও বাধা নেই। তাই মেলবোর্নে শুক্রবার অস্ট্রেলিয়ার একাদশে ওয়েডকে দেখা গেলে, অবাক হওয়ার কিছু থাকবে না। কারণ অজি স্কোয়াডে আর কোনও উইকেটরক্ষক নেই।

ব্যাকআপ উইকেটরক্ষক হিসেবে নেওয়া জস ইংলিশ আগেই হাতে চোট পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন। তাঁর জায়গায় অলরাউন্ডার ক্যামেরন গ্রিনকে দলে নেওয়া হয়েছে। স্বভাবতই ওয়েডকে না খেলিয়ে কোনও উপায় নেই।

আরও পড়ুন: আমাদের শুধু ব্যাটিং করে যেতে হবে...লজ্জার হারের পর আজব কথা শাকিবের

অ্যালেক্স ক্যারি, জোস ফিলিপ বা বেন ম্যাকডারমটকে উইকেটরক্ষক হিসেবে দলভুক্ত করতে পারবে অস্ট্রেলিয়া। তবে সে ক্ষেত্রে ওয়েডের জায়গায় পুরো বিশ্বকাপের জন্যই বদলি নিতে হবে। সেই পথে হয়তো যাবে না ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

বিকল্প ভাবনায় বৃহস্পতিবার সহকারী কোচ আন্দ্রে বোরোভেকের সঙ্গে উইকেটকিপিং অনুশীলন করেছেন মারকুটে ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল। তবে বিশ্বকাপ শুরুর আগে অধিনায়ক অ্যারন ফিঞ্চ আবার আভাস দিয়েছিলেন, প্রয়োজনে ডেভিড ওয়ার্নার উইকেটকিপিং করবেন। ওয়েড শুক্রবার একান্তই খেলতে না পারলে ম্যাক্সওয়েল বা ওয়ার্নারকে হয়তো দেখা যাবে উইকেটের পেছেন।

করোনাভাইরাস আক্রান্ত হয়েও আয়ারল্যান্ডের হয়ে খেলছেন স্পিনিং অলরাউন্ডার জর্জ ডকরেল। তবে জাম্পাকে খেলাচ্ছে না অস্ট্রেলিয়া।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ফের মা হল শীলা, শিলিগুড়ির বেঙ্গল সাফারিতে কতটা বাড়ল বাঘেদের সংসার? আজ শনিবার, সারা দিন ধরে করুন এই কাজগুলি, শনিদেবের আশীর্বাদ থেকে বঞ্চিত হবেন না ১০০০০ ফ্রেশারকে চাকরি ভারতের এই IT সংস্থার,নিয়োগ আরও ৩০০০০! প্যাকেজে মুখ হবে হাঁ রাজ্য নয়, দুর্নীতির জন্য বেশি দায়ি কেন্দ্র, মত মানুষের, চমকে দেওয়া তথ্য সমীক্ষায় অরেঞ্জ ক্যাপের রেসে পন্ত ও রাহুল বড় জাম্প, বেগুনি টুপির দৌড়ে সেরা পাঁচে খলিল রসগোল্লার মতো মোলায়েম হোক জীবন! প্রিয়জনদের আজই নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে মোবাইল ব্যবহারকারীদের মাথায় পড়বে হাত, এক লাফে ১৫-১৭% বাড়বে ট্যারিফ ‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.