বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC 2022: বাংলাদেশ ম্যাচে বৃষ্টির ভ্রুকুটি, সেমিতে যাওয়া হবে তো রোহিতদের?

T20 WC 2022: বাংলাদেশ ম্যাচে বৃষ্টির ভ্রুকুটি, সেমিতে যাওয়া হবে তো রোহিতদের?

ভারত বনাম বাংলাদেশ ম্যাচে বৃষ্টির সম্ভাবনা প্রবল।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারতের পরের ম্যাচ বুধবার অর্থাৎ ২ নভেম্বর। শাকিব আল হাসানের বাংলাদেশের মুখোমুখি হবে ভারত। পূর্বাভাস অনুযায়ী, ভারতের ম্যাচের দিন অ্যাডিলেডে বৃষ্টির সম্ভাবনা ৬০%। গোটা দিনই অ্যাডিলেডের আকাশ কালো মেঘে ঢাকা থাকবে।

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত প্রথম পরাজয়ের মুখোমুখি হয় রবিবার দক্ষিণ আফ্রিার বিরুদ্ধে। তেম্বা বাভুমার দল ভারতকে ৫ উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান দখল করেছে। ভারতের এখন গ্রুপ পর্বে দু'টি ম্যাচ বাকি আছে এবং ভারত যদি সহজেই সেমিফাইনালে যেতে চায়, তা হলে এই দু'টি ম্যাচই জিততে হবে। কিন্তু আবহাওয়া দেখে মনে হচ্ছে, সেমিফাইনালে ওঠার রাস্তা ভারতের জন্য সহজ হবে না। আসলে, টিম ইন্ডিয়াকে অ্যাডিলেডে বাংলাদেশের বিরুদ্ধে পরের ম্যাচ খেলতে হবে এবং সেই ম্যাচে বৃষ্টির ভ্রুকুটি রয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারতের পরের ম্যাচ বুধবার অর্থাৎ ২ নভেম্বর। শাকিব আল হাসানের বাংলাদেশের মুখোমুখি হবে ভারত। Accuweather-এর রিপোর্ট অনুসারে, ভারতের ম্যাচের দিন অ্যাডিলেডে বৃষ্টির সম্ভাবনা ৬০%। গোটা দিনই অ্যাডিলেডের আকাশ কালো মেঘে ঢাকা থাকবে। একই সঙ্গে ওয়ার্ল্ডওয়েদার অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে, সন্ধ্যায় হাল্কা বৃষ্টির সম্ভাবনা থাকলেও, রাতে বৃষ্টি তেজ বাড়তে পারে। স্থানীয় সময় অনুযায়ী ভারতের এই ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়।

আরও পড়ুন: ঠিক কোন মুহূর্তগুলিতে ম্যাচ হারল রোহিত বাহিনী?

ভারত বনাম বাংলাদেশ ম্যাচ বৃষ্টিতে ভেসে গেলে টিম ইন্ডিয়া পাবে মাত্র এক পয়েন্ট। দক্ষিণ আফ্রিকার কাছে হারের পর পয়েন্ট টেবলে ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ভারত। বাংলাদেশের বিপক্ষে ভারত যদি ১ পয়েন্ট পায়, তা হলে টিম ইন্ডিয়ার মাত্র ৫ পয়েন্টে এসে দাঁড়াবে। যা সেমিফাইনালে পৌঁছানোর জন্য অপর্যাপ্ত হবে। এমন পরিস্থিতিতে গ্রুপ পর্বের শেষ ম্যাচে জিম্বাবোয়ের বিপক্ষে বড় ব্যবধানে ভারতকে জিততেই হবে। তা না হলে কিন্তু ভারতের কপালে দুর্ভোগ রয়েছে।

আরও পড়ুন: ভালো খেলতেই পারিনি, ঠাণ্ডাটা কোনও অজুহাত নয়- ফিল্ডিং নিয়েও ক্ষোভ উগরালেন রোহিত

রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচে প্রথমে ব্যাট করে ১৩৩ রান তোলে ভারত। সূর্যকুমার যাদব ৪০ বলে ৬৮ রান করেন। তিনি ছাড়া ভারতের বাকি ব্যাটারদের দশা তথৈবচ। রোহিত ফিরে যান মাত্র ১৫ রানে। বিরাট করেন ১২ রান। বাকিরা কেই দুই অঙ্কের ঘরে পৌঁছতে পারেননি। সেই রান তাড়া করতে নেমে দু’বল বাকি থাকতেই ম্যাচ জেতে দক্ষিণ আফ্রিকা। মার্করাম এবং মিলারের ৭৬ রানের ইনিংসই শেষ করে দেয় ভারতকে। মার্করাম ৫২ করেন এবং মিলার করেন অপরাজিত ৫৯ রান। ৫ উইকেটে ম্যাচ পকেটে পুড়ে ফেলে দক্ষিণ আফ্রিকা।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বাকি সুপার টুয়েলভ ম্যাচের সূচি:

২ নভেম্বর বনাম বাংলাদেশ

৬ নভেম্বর বনাম জিম্বাবোয়ে

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অভিষেক, রাহুলের হেলিকপ্টারে 'তল্লাশি' চালাল নির্বাচন কমিশনের ফ্লাইং স্কোয়াড লিগশিল্ড জয়ের হাতছানি বাগানের সামনে, প্রথম লেগের ১৪ কার্ডের আতঙ্ক রয়েছে দুই দলেই ভারতের গাজিপুরে রয়েছে লর্ড কর্নওয়ালিসের সমাধি, ঐতিহাসিক স্থানটির এখন হাল কেমন মোদীকে 'বাবা' সম্বোধন, 'রাম বিরোধী' তকমা নিয়ে জবাবি তোপ খড়গের পুলিশকর্তার সঙ্গে 'প্রেম' করছেন না পিঙ্কি, বললেন, 'আমি আর সম্পর্কে জড়াব না...' ‘প্লাস্টিক সার্জারি’র কথা বলে ট্রোল! সপাটে জবাবে ধুয়ে দিলেন ভূমির বোন সমীক্ষা হঠাৎ আসা টাকায় ফুলবে পকেট, চাকরি-ব্যবসায় লাভ! সূর্য ও গুরুর যুতিতে লাকি ৩ রাশি সামনেই অন্নপূর্ণা পুজো, কীভাবে শুরু এই উৎসবের, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’

Latest IPL News

‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.