বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC 2022: ভারত-পাক ম্যাচের দামামা বাজিয়ে দিলেন WWE মহাতারকা দ্য রক- ভিডিয়ো

T20 WC 2022: ভারত-পাক ম্যাচের দামামা বাজিয়ে দিলেন WWE মহাতারকা দ্য রক- ভিডিয়ো

ভারত-পাকিস্তান ম্যাচের উত্তেজনা বাড়ালেন ডোয়াইন জনসন।

ভারত-পাক ম্যাচ ঘিরে উন্মাদনা যেন যত দিন গড়াচ্ছে ততই বাড়ছে। আর সেই উচ্ছ্বাস আরও কয়েক গুণ বাড়িয়ে দিলেন ডব্লুডব্লুই-র মহাতারকা দ্য রক। তাঁর আসল নাম ডোয়াইন জনসন। তিনি হলিউডের জনপ্রিয় অভিনেতাও।

শুভব্রত মুখার্জি

পৃথিবীর যে কোনও প্রান্তে বিশ্বকাপের মতোন মঞ্চে ভারত বনাম পাকিস্তান ম্যাচের উত্তেজনা,উন্মাদনার লেভেলটাই অন্য রকম থাকে। ম্যাচের বেশ কয়েকদিন আগে থেকেই এই উত্তেজনার পারদ চড়তে থাকে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। চলতি টি-২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার মাটিতে ২৩ অক্টোবর মুখোমুখি হতে চলেছে এই চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল। মেলবোর্নে সেই ম্যাচের শেষ মুহুর্তের প্রস্তুতি ইতিমধ্যেই রমরম করে চলছে দুই দলেরই।

আরও পড়ুন: পাকিস্তানের বিরুদ্ধে ভারতের একাদশ কেমন হওয়া উচিত-পরামর্শ দিলেন সচিন

ভারত-পাক ম্যাচ ঘিরে উন্মাদনা যেন যত দিন গড়াচ্ছে ততই বাড়ছে। আর সেই উচ্ছ্বাস আরও কয়েক গুণ বাড়িয়ে দিলেন ডব্লুডব্লুই-র মহাতারকা দ্য রক। তাঁর আসল নাম ডোয়াইন জনসন। তিনি হলিউডের জনপ্রিয় অভিনেতাও। অফিসিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টস এই ম্যাচকে নিয়ে তৈরি করেছে অফিসিয়াল প্রোমো। সেখানেই নিজের গুরুগম্ভীর কন্ঠস্বরের মধ্যে দিয়ে এই মহারণের দামাম বাজানোর পাশাপাশি উত্তেজনাও কয়েক গুণ বাড়িয়ে দিয়েছেন দ্য রক।

ভিডিয়োটিতে তাঁকে বলতে শোনা গেছে, ‘যখন সর্বশ্রেষ্ঠ দুই প্রতিপক্ষ একে অপরের বিরুদ্ধে লড়াই করে। তখন যেন গোটা বিশ্ব থমকে যায়। এটা শুধুমাত্র একটা ক্রিকেট ম্যাচের থেকেও অনেকটাই বড়। সময় এসেছে ভারত বনাম পাকিস্তান ম্যাচের। পৃথিবীর সর্বশ্রেষ্ঠ লড়াইয়ের।’

উল্লেখ্য, চিরপ্রতিদ্বন্দ্বী পাক দলের বিরুদ্ধেই ভারত এ বারের বিশ্বকাপে তাদের অভিযান শুরু করছে। এই ম্যাচকে ঘিরে দুই পক্ষের ক্রিকেট সমর্থকদের মধ্যে উৎসাহের পারদ এই মুহূর্তে চরমে। বিশ্বকাপ শুরুর আগে ভারত তাদের শেষ ওয়ার্ম আপ ম্যাচেও জয় পেয়েছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ৬ রানে জয় পেয়েছে ভারতীয় দল। ম্যাচে কেএল রাহুল ৫৭ রান করার পাশাপাশি সূর্যকুমার যাদব করেন ৫০ রান। মহম্মদ শামি ম্যাচের শেষ ওভারে তিনটি উইকেট নিয়ে ভারতের জয় নিশ্চিত করেন।

আরও পড়ুন: জলে কার্তিকের লড়াই, ৭৯ রানে বাজে হার UAE-র, T20 WC-এ বড় অক্সিজেন পেল শ্রীলঙ্কা

উল্লেখ্য, ২০২১ সালের বিশ্বকাপে ভারতকে ১০ উইকেটে হারিয়েছিল পাকিস্তান দল। টি-২০ বা ওয়ানডে বিশ্বকাপ মিলিয়ে সেটাই ছিল ভারতের বিরুদ্ধে পাকিস্তানের প্রথম জয়। এর পর গত এশিয়া কাপেও দু'বার মুখোমুখি হয়েছিল দুই দেশ। প্রথম ম্যাচে ভারত জিতলেও, পরের ম্যাচে পাকিস্তান জিতে টুর্নামেন্ট থেকে কার্যত ছিটকে দিয়েছিল ভারতকে। ভারত অধিনায়ক রোহিত শর্মা ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন ম্যাচের প্রথম একাদশ তিনি ঠিক করে ফেলেছেন। সেই অনুযায়ী তৈরি হতে ক্রিকেটারদের নির্দেশও তাঁর দেওয়া হয়ে গিয়েছে।

অন্যদিকে পাকিস্তান তাদের ওয়ার্ম আপ ম্যাচে একেবারেই ভালো খেলতে পারেনি। ইংল্যান্ড দল ২৬ বল বাকি থাকতেই ১৬১ রানের লক্ষ্যমাত্রায় পোঁছে যায়। এখন দেখার বিশ্বকাপের মঞ্চে রবিবার দিন ২২ গজে ভারত না পাকিস্তান কে কাকে টেক্কা দিতে সমর্থ হয়!

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সোজা কলকাতায় আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল, ভোটের আগে লন্ডভণ্ড হতে পারে মহানগর ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন মাত্র ২টি ভোট নিয়ে তৃণমূল বিজেপির সংঘর্ষ, রণক্ষেত্র চেহারা নিল বেলেঘাটা মেরে ছাত্রের কোমর ভেঙে দিলেন প্রধানশিক্ষক, গ্রেফতারের দাবিতে পথ অবরোধ ভগবানগোলায় প্রকাশিত হল WBJEE 2024 এর OMR, রেসপন্স শিট, কোন লিঙ্কে ক্লিক করে জানবেন? দেখুন ৩-এ পা ছেলের, দেবায়নকে শুভেচ্ছা জানিয়ে শ্রেয়া লিখলেন, ‘জীবনে আসার জন্য…’ ডিভোর্সি মেয়ের পাত্র খোঁজা চলছে, সোনামণি-হানির 'শুভ বিবাহ' কবে? সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির মস্তিষ্কের ক্ষমতা হবে প্রকট! স্মৃতিশক্তিও বাড়বে চারগুণ, কীভাবে? জেনে নিন

Latest IPL News

ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.