বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: চোখে কালো চশমা, স্টইনিসের উত্তাল নাচ, খেতাব জিতে কী কান্ডটাই না করলেন অজিরা-ভিডিয়ো
ড্রেসিংরুমে অজিদের সেলিব্রেশন। ছবি- টুইটার।
ড্রেসিংরুমে অজিদের সেলিব্রেশন। ছবি- টুইটার।

T20 WC: চোখে কালো চশমা, স্টইনিসের উত্তাল নাচ, খেতাব জিতে কী কান্ডটাই না করলেন অজিরা-ভিডিয়ো

  • নিজেদের ইতিহাসে প্রথমবার টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে অস্ট্রেলিয়া।

দুবাইয়ের ময়দানে রবিবারের (১৪ নভেম্বর) মায়াবী সন্ধ্যাটা ছিল অস্ট্রেলিয়ার নাম। পড়শি নিউজিল্যান্ডকে হারিয়ে নিজেদের সুদীর্ঘ ও গৌরবময় ক্রিকেট ইতিহাসে আরও একটি বিশ্বকাপ খেতাব যোগ করলেন অজিরা। তবে পাঁচটি ৫০ ওভারের বিশ্বকাপ জিতলেও এটিই তাদের প্রথম ২০ ওভারের বিশ্বকাপ হওয়ায়, এর ভিন্ন গুরুত্ব রয়েছে।

অপরাজিত ৭৭ রান করে ম্যাচ জিতিয়ে ফাইনালের হিরো মিচেল মার্শের সেলিব্রেশনেই এই খেতাব জয় অস্ট্রেলিয়া দলের কাছে কতটা তাৎপর্যপূর্ণ, তা প্রমাণ করে দেয়। বিশ্বকাপ জেতার পরে সেলিব্রেশন হওয়াটাই স্বাভাবিক, হলও তাই। যাকে বলে একদম চরম উল্লাস। স্টইনিস থেকে স্টিভ স্মিথ কে নেই তাতে। ড্রেসিংরুমে মদ খেয়ে, জোরে গান বাজিয়ে স্মিথদের নাচ ও গানে গলা মেলাতে তো দেখাই যায়, পাশপাশি এক বিশেষ ধরনর কালো রঙের চশমাও পড়েছিলেন অ্যাডাম জাম্পারা। এমনকী অধিনায়ক অ্যারন ফিঞ্চ, ম্যাথু ওয়েডদের জুতোতে মদ ঢেলেও খেতে দেখা যায়।

তবে এখানেই সেলিব্রেশন শেষ নয়। মাঠ থেকে বেরোনোর সময়ই অজিদের ঢাক-ঢোল বাজিয়ে অভ্যর্থনা জানানো হয়। সেই ছন্দেই একেবারে ফুল ফর্মে কোমর তো দোলালেনই, সঙ্গে সঙ্গে বাজনাও বাজালেন স্টইনিস। সবমিলিয়ে অজিরা প্রথমবার ২০ ওভারের বিশ্বকাপ জিতে যে উচ্ছ্বসিত, তা তাদের সেলিব্রেশনই প্রমাণ করে দেয়।

বন্ধ করুন