বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: আমাদেরও সুযোগ ছিল করিনি- বিতর্কিত ছয় নিয়ে ওয়ার্নারকে তোপ ভাজ্জির
কার্যত ক্রিজের বাইরে গিয়ে হাফিজের বলে ছক্কা হাঁকাচ্ছেন ওয়ার্নার। ছবি- টুইটার।
কার্যত ক্রিজের বাইরে গিয়ে হাফিজের বলে ছক্কা হাঁকাচ্ছেন ওয়ার্নার। ছবি- টুইটার।

T20 WC: আমাদেরও সুযোগ ছিল করিনি- বিতর্কিত ছয় নিয়ে ওয়ার্নারকে তোপ ভাজ্জির

  • হাত ফসকে দু'বাউন্স হওয়া মহম্মদ হাফিজের বলে ছক্কা মারেন ওয়ার্নার।

পাকিস্তান এবং অস্ট্রেলিয়ার মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনাল শেষ হওয়ার পর ২৪ ঘন্টারও বেশি সময় অতিক্রান্ত হয়ে গিয়েছে। কিন্তু ডেভিড ওয়ার্নারের এক ছক্কা নিয়ে চর্চা এখনও কিছুতেই থামতে চাইছে। হাত ফসকে দু'বাউন্স হওয়া মহম্মদ হাফিজের বলে ছক্কা মারেন ওয়ার্নার।

ক্রিকেটের স্পিরিটের পরিপন্থী এই কান্ডে ফের বির্তকের কেন্দ্রে ওয়ার্নার। গৌতম গম্ভীর তাঁর বিরুদ্ধে কোনোরকম রাখঢাক না করেই ক্ষোভ উগড়ে দিয়েছেন। সমালোচনা এসেছে অন্যান্য মহল থেকেও। এবার ওয়ার্নারের বিতর্কিত ছয় নিয়ে মুখ খুললেন কিংবদন্তি ভারতীয় স্পিনার হরভজন সিং।

নিজের ইউটিউব চ্যানেলে ওয়ার্নারের ছক্কার বিষয়ে কথা বলতে গিয়ে ভাজ্জি জানান, ‘হ্যাঁ, গোটা বিপরটা নিয়মের বর্হিভূত নয়। তবে তা সত্ত্বেও বলব এটা হওয়া উচিত ছিল না। এর মাধ্যমে খুবই খারাপ বার্তা ফুটে ওঠে। আমারও অতীতে কিন্তু এমন সুযোগ পেয়েছিলাম তবে আমরা তার ফায়দা তুলিনি।’

তবে হরভজন, গম্ভীরের মতো ক্রিকেটাররা এই বিষয়ে যতোই সমালোচনা করুন না কেন, প্রাক্তন অজি ক্রিকেটার তথা বর্তমানে জাতীয় দলের কোচ জাস্টিন ল্যাঙ্গার কিন্তু ওই শটের জন্য ওয়ার্নারের প্রশংসা করে শটটিকে 'অবিশ্বাস্য' আখ্যা দিয়েছেন। তবে এ ধরনের কার্যকলাপে ফের একবার ‘স্পিরিট অফ ক্রিকেট’ এবং তার প্রাসঙ্গিকতা নিয়ে প্রশ্ন উঠতে বাধ্য।

বন্ধ করুন