বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: কারা যেন তোমায় ফর্মহীন, মন্থর ও বয়স্ক বলেছিল! ফাইনালের পর মুখ খুললেন ওয়ার্নার পত্নী
টুর্নামেন্ট সেরার ট্রফি নিচ্ছেন ডেভিড ওয়ার্নার। ছবি- রয়টার্স। (REUTERS)
টুর্নামেন্ট সেরার ট্রফি নিচ্ছেন ডেভিড ওয়ার্নার। ছবি- রয়টার্স। (REUTERS)

T20 WC: কারা যেন তোমায় ফর্মহীন, মন্থর ও বয়স্ক বলেছিল! ফাইনালের পর মুখ খুললেন ওয়ার্নার পত্নী

  • সাত ম্যাচে ৪৮.১৬-র গড় ও ১৪৬.৭০-র স্ট্রাইক রেটে ২৮৯ রান করে টুর্নামেন্ট সেরার পুরস্কার পান ওয়ার্নার।

ঘুরে দাঁড়ানো হয়তো একেই বলে। আইপিএলে রানের খরায় প্রায় আধা টুর্নামেন্ট ডাগআউটে বসিয়ে কাটাতে হয়েছিল ডেভিড ওয়ার্নারকে। সানরাজার্স হায়দরাবাদের অধিনায়ক পদ থেকেও হতে হয়েছিল ছাটাই। এমনকী বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচও তাঁর হতশ্রী ফর্ম অব্যাহত ছিল। তবে অস্ট্রেলিয়া ম্যানেজমেন্ট দলের চ্যাম্পিয়ন ক্রিকেটারকে বাদ দেওয়ার কথা ভুলেও ভাবেননি এবং তার প্রতিদানে দলকে বিশ্বখেতাব এনে দিলেন ওয়ার্নার।

এ মরশুমের আইপিএলের আট ম্যাচে ২৪.৩৭ গড় ও মাত্র ১০৭.৭৩ স্ট্রাইক রেট যে ওয়ার্নারসুলভ একেবারেই নয়, তা আলাদা করে বলে দিতে লাগে না। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপে সিংহের মতো গর্জন করে তিনি ফিরলেন। সাত ম্যাচে ৪৮.১৬-র গড় ও ১৪৬.৭০-র স্ট্রাইক রেটে ২৮৯ রান করে জিতে নিলেন টুর্নামেন্ট সেরার পুরস্কার। ওয়ার্নারের ব্যাটে রান ফিরতেই সমালোচকদের বিরুদ্ধে গর্জে উঠলেন তাঁর স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার।

সোশ্যাল মিডিয়ায় অজি তারকা প্রখ্যাত স্ত্রী এক পোস্টে সমালোচকদের কিছুটা ব্যঙ্গ করেই লেখেন, ‘ফর্মহীন, অত্যাধিক মন্থর এবং বয়স্ক! অনেক অভিনন্দন ডেভিড ওয়ার্নার।’ গোটা আইপিএল মরশুম জুড়ে ব্যাটার ওয়ার্নারকে কম সমালোচনার সম্মুখীন হতে হয়নি। সানরাইজার্সের অধিনায়কত্ব কেড়ে নেওয়া থেকে দল থেকে বাদ পড়া, রীতিমতো ঝড় বয়ে গিয়েছে তাঁর ওপর দিয়ে। তবে ওয়ার্নারের মতো চ্যাম্পিয়নরা হয়তো এভাবেই ফেরেন। চওড়া ব্যাটে গ্যালারি পারে ফেলে দেন সব সমালোচকদের।

বন্ধ করুন