বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: পাকিস্তান ম্যাচে আউট না হয়েও রিভিউ নেননি কেন, কারণ জানালেন ওয়ার্নার
পাকিস্তান ম্যাচে আউট হয়ে সাজঘরে ফিরছেন হতাশ ওয়ার্নার। ছবি- পিটিআই।
পাকিস্তান ম্যাচে আউট হয়ে সাজঘরে ফিরছেন হতাশ ওয়ার্নার। ছবি- পিটিআই।

T20 WC: পাকিস্তান ম্যাচে আউট না হয়েও রিভিউ নেননি কেন, কারণ জানালেন ওয়ার্নার

  • পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়ে ব্যক্তিগত ৪৯ রানে সাজঘরে ফেরেন ওয়ার্নার।

নিউজিল্যান্ডকে হারিয়ে অস্ট্রেলিয়ার পুরুষ দল ইতিমধ্যেই নিজেদের প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ পকেটে পুড়েছে। তবে তার আগে ম্যাচে সেমিতে পাকিস্তানের বিরুদ্ধে মোকাবিলায় বেশ কয়েকটি চর্চার বিষয় রয়েই যায়। ডেভিড ওয়ার্নার আউট না হয়েও রিভিউ নেওয়ার বদলে সাজঘরে ফিরে যাওয়া যার মধ্যে অন্যতম।

সেমিফাইনালে ওয়ার্নার দুরন্ত এক ইনিংস খেলে অস্ট্রেলিয়াকে জয়ের দিকে নিয়ে যাচ্ছিলেন। তবে ৩০ বলে ৪৯ রান করার পরেই বিতর্কিত সেই সিদ্ধান্তে থেমে যায় তাঁর ইনিংস। শাদব খানের বল মহম্মদ রিজওয়ানের দস্তানায় ধরা দিলে আম্পায়র তা ওয়ার্নারের ব্যাটে লেগেই গেছে বিচার করে তাঁকে আউট দেন। অজি ওপেনারও কোনো রিভিউ না নিয়েই সাজঘরে ফেরেন। পরবর্তীতে অবশ্য দেখা যায় বল ওয়ার্নারের ব্যাটেই লাগেনি। ইতিমধ্যেই অনেকেই এই বিষয়ে নিজের মতামত জানিয়েছে। এবার ওয়ার্নার নিজের মুখেই সেই ঘটনার বিবরণ দিলেন।

পাকিস্তান ম্যাচে ওয়ার্নারকে আউট দিলেও কোনো আওয়াজই ধরা পড়েনি। ছবি- টুইটার।
পাকিস্তান ম্যাচে ওয়ার্নারকে আউট দিলেও কোনো আওয়াজই ধরা পড়েনি। ছবি- টুইটার।

Economic Times-কে দেওয়া সাম্প্রতিক এক সাক্ষাৎকারে টিমম্যান ওয়ার্নার জানান, ‘আমার ব্যাটের হ্যান্ডেলে আমি কিছু লেগেছে বলে অনুভব করি এবং অপর প্রান্তে থাকা (গ্লেন) ম্যাক্সওয়েলও আমায় জানায় ও একটা শব্দ শুনছে। আমি অহেতুক ঝুঁকি নিয়ে একটা রিভিউ নষ্ট করতে চাইনি। আমার মনে হয়েছিল বল আমার ব্যাটের কোণায় লেগেছে এবং সত্যি বলতে আমার ব্যক্তিগতভাবে নিজেকে আউট মনে হয়। শুধুমাত্র রিভিউয়ের নামে রিভিউ করে (সাজঘরে) ফিরে যাওয়াটা একেবারেই উচিত ছিল না।’

বন্ধ করুন