বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: রান নিতে গিয়ে শেহজাদকে গুঁতো হার্দিকের, উঠল হাসির রোল!

T20 WC: রান নিতে গিয়ে শেহজাদকে গুঁতো হার্দিকের, উঠল হাসির রোল!

শেহজাদকে সজোরে গুঁতো হার্দিকের। ছবি- টুইটার। 

ভারতের ব্যাটিং ইনিংসের ১৯ নম্বর ওভারের প্রথম বলে ঘটনাটি ঘটে।

শুভব্রত মুখার্জি

বুধবার (৩ নভেম্বর) রাতে আফগানিস্তান দলের বিরুদ্ধে ম্যাচে ভারত বড় জয় পেয়েছে। পরপর দু'টি ম্যাচে হারার পরে এই জয় স্বাভাবিকভাবেই ভারতের সেমিফাইনালে যাওয়ার আশা কিছুটা হলেও বাচিয়ে রেখেছে। এদিন ভারতীয় ব্যাটাররা যথেষ্ট ভাল ফর্মে ছিলেন। ওপেনিং জুটিতে রোহিত-রাহুল ভারতের হয়ে ভাল শুরু করার পরে হার্দিক পান্ডিয়া এবং ঋষভ পন্তের ঝোড়ো ইনিংসে ভর করে ভারত ২০০ রানের গন্ডি পেরিয়ে যায়। ম্যাচ চলাকালীন দুF রান নিতে গিয়ে অসাবধানতাবশত আফগানিস্তানের উইকেটরক্ষক-ব্যাটার মহম্মদ শেহজাদ এবং হার্দিক পান্ডিয়া দু'জনে একে অপরের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এদিন ভারতীয় ইনিংসের শেষের আগের ওভারের প্রথম বলে ঘটে ঘটনাটি। তখন বল করছিলেন আফগান পেসার নবীন উল হক। নবীন স্লোয়ার বুঝতে না পেরে হার্দিক আগেভাগেই ব্যাট চালিয়ে ফেলেন। তবে নজিবুল্লাহ জাদরান হার্দিকের ক্যাচটি ধরতে পারেননি। দুই রানের সুযোগ রয়েছে বুঝতে পেরে ঋষভ এবং হার্দিক দু'জনেই তাড়াহুড়ো করে দ্বিতীয় রান সম্পূর্ণ করতে উদ্যত হন। সেইসময় হার্দিক এবং শেহজাদ কেউ কাউকে লক্ষ্য করেননি। ফলে অসাবধানতাবশত হার্দিক সজোরে গিয়ে সামনে দাঁড়িয়ে থাকা শেহজাদকে গুঁতো। মাটিতে পড়ে যান দু'জনেই। তবে স্বস্তির বিষয় কোনো ক্রিকেটারের গুরুতর কোনো চোট লাগেনি।

উল্লেখ্য, এই ম্যাচে ব্যাট হাতে মারকাটারি মুডে ছিলেন হার্দিক। মাত্র ১৩ বলে ৩৫ রান করে অপরাজিত থেকে যান তিনি। ঋষভ পন্ত ও ২৭ রান করে অপরাজিত থাকেন। এর আগে রোহিত শর্মা ৭৪ রান এবং রাহুল ৬৯ রান করেন। ফলে ভারত ২১০ রান করতে সমর্থ হয়। রান তাড়া করতে নেমে আফগানরা ১৪৪ রানেই আটকে যায়। ফলে ৬৬ রানের এক বড় জয় পায় ভারত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি দিয়ে কেরালাকে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.