বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: দেশের মাটিতে ভারত-পাক ম্যাচ আয়োজন করা চাপের, হঠাৎ কেন এমন বললেন সৌরভ?
বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি- গেটি ইমেজেস।
বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি- গেটি ইমেজেস।

T20 WC: দেশের মাটিতে ভারত-পাক ম্যাচ আয়োজন করা চাপের, হঠাৎ কেন এমন বললেন সৌরভ?

  • ২৪ অক্টোবর দুবাইয়ের ময়দানে মুখোমুখি হচ্ছে ভারত ও পাকিস্তান।

টি-টোয়েন্টি বিশ্বকাপে দুবাইয়ের ময়দানে রবিবার (২৪ অক্টোবর) মুখোমুখি হতে চলেছে ভারত ও পাকিস্তান। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর ম্যাচ ঘিরে স্বাভাবিকভাবেই উত্তেজনা তুঙ্গে। অতীতে ক্রিকেটার এবং বর্তমানে আধিকারিক, ভারত-পাকিস্তান ম্যাচে মুদ্রার দুই পিঠই দেখেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে ম্যাচ ঘিরে তিনি খুব বেশি চিন্তিত নন।

করোনার জেরে আইপিএলের মতো এই বিশ্বকাপও ভারতে আয়োজনের কথা থাকলেও তা আয়োজিত হচ্ছে আমিরশাহিতে। তবে মেগা টুর্নামেন্ট আয়োজনের দায়িত্বে রয়েছে ভারতীয় বোর্ডই। টুর্নামেন্টের সম্ভবত সবচেয়ে বড় ম্যাচ আয়োজন করতে বোর্ড সভাপতি সৌরভের কতটা চাপ যায়, এই প্রশ্নের জবাবে তাঁর সাফ জবাব, দেশের বাইরে আমিরশাহিতে ম্য়াচ হওয়ায় তাঁর চাপ অনেকটাই কম। যদিও নির্দিষ্ট এই ম্যাচ ঘিরে বাড়তি কোন চাপ আছে বলে মানতে নারাজ তিনি।

Salaam Cricket নামক এক শোয়ে বোর্ড সভাপতি বলেন, ‘এগুলো (ভারত-পাকিস্তান ম্য়াচ) আয়োজন করা খুব কষ্টকর নয়। আমার খেলার জীবনেও আমার এই ম্যাচগুলোতে তেমন কোন বাড়তি চাপ মনে হত না। আমি তো প্রথমবার সিএবি আধিকারিক হওয়ার পরেই ভারত-পাকিস্তানের ম্যাচ আয়োজন করেছি। তবে হ্যাঁ, ভারতে ম্যাচ আয়োজন করা বেশ কঠিন। তার একটাই কারণ বাড়তি টিকিটের চাহিদা। ওখানে (ভারতে) এই ম্যাচ ঘিরে লোকেদের আগ্রহ এখানের (আমিরশাহি) থেকে অনেক অনেক বেশি।’

বন্ধ করুন