বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: প্র্যাকটিস ম্যাচের সূচিতে বদল, প্রধান প্রতিপক্ষের সঙ্গেই হবে না কোহলিদের খেলা!
বিরাট কোহলি। ছবি- গেটি ইমেজেস।
বিরাট কোহলি। ছবি- গেটি ইমেজেস।

T20 WC: প্র্যাকটিস ম্যাচের সূচিতে বদল, প্রধান প্রতিপক্ষের সঙ্গেই হবে না কোহলিদের খেলা!

  • দুবাই আন্তর্জাতিক স্টেডিয়াম থেকেও ভারতের দুই প্র্যাক্টিস ম্যাচ সরিয়ে নতুন ঠিকানায় তা অনুষ্ঠিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আইপিএল শেষ হতে আর বাকি মাত্র দুই ম্যাচ। তারপরেই বসতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। ২৪ শে অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারতীয় দল। তবে তার আগে দুই প্রস্তুতি ম্যাচে মাঠ নামছেন বিরাট কোহলিরা। আর সেখানেই ঘটল বড় রদবদল, পাল্টে গেল প্রতিপক্ষ।

ভারতের ১৮ অক্টোবর প্রথম প্রস্তুতি ম্যাচে টুর্নামেন্টের অন্যতম বড় দাবিদার ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচ ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২০ অক্টোবর বিকেলের ম্য়াচে খেলার কথা ছিল। তবে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবে না ভারতীয় দল। পরিবর্তে অজিদের বিরুদ্ধে বিকেলের ম্যাচ, ইংল্যান্ডের ম্যাচের সময় অনুযায়ী ওই দিনেই ৭.৩০টা (ভারতীয় সময় অনুযায়ী) থেকে অনুষ্ঠিত হবে। ২০ তারিখ ভারতের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা। এই ম্যাচটিও ৭.৩০টা থেকেই খেলা হবে।

শুধু যে প্রতিপক্ষ বদলেছে, তা নয়। বদলেছে ম্যচের ঠিকানাও। আগে দুবাইয়ের আন্তর্জাতিক ক্রিকেট ময়দানে ম্যাচগুলো হওয়ার কথা থাকলেও, নতুন সূচি অনুযায়ী সেই ময়দানের ঠিক পাশেই অবস্থিত আইসিসির অ্যাকাডেমি মাঠে অনুষ্ঠিত হবে। ইংল্যান্ড নিজেদের দুই প্রস্তুতি ম্যাচে যথাক্রমে ১৮ ও ২০ অক্টোবর যথাক্রমে টলারেন্স ওভাল এবং আবুধাবিতে পাকিস্তান এবং নিউজিল্যান্ডের বিপক্ষে খেলবে।

বন্ধ করুন