বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: ডাচদের বিরুদ্ধে ইতিহাস সৃষ্টি করলেও শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ ছিলেন না, দাবি ক্যাম্পহারের

T20 WC: ডাচদের বিরুদ্ধে ইতিহাস সৃষ্টি করলেও শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ ছিলেন না, দাবি ক্যাম্পহারের

হ্যাটট্রিক নিয়ে আইরিশ দলের মধ্যমণি কার্টিস ক্যাম্পহার। ছবি- এএনআই। (ANI)

নেদারল্যান্ডসের বিরুদ্ধে নির্ধারিত চার ওভারে মোট ২৬ রান খরচ করলেও চার বলে চার উইকেট নেন ক্যাম্পহার।

বিশ্বকাপ অভিষেকে চার বলে চার উইকেট, দলের দুরন্ত জয়, শুরুটা হয়তো কার্টিস ক্যাম্পহারের জন্য এর থেকে ভাল আর হতে পারত না। তবে নেদারল্যান্ডসের বিরুদ্ধে ইতিহাস সৃষ্টি করলেও দীর্ঘদিন চোটের পর প্রথম ম্যাচ খেলায় সেইদিন শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ ছিলেন না বলেই জানাচ্ছেন আইরিশ অলরাউন্ডার।

ম্যাচের পর দক্ষিণ আফ্রিকাজাত ক্যাম্পহার জানান, ‘সত্যি বলতে দীর্ঘদিন চোটের পর মাঠে ফেরায় আমি শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ ছিলাম না।’ ক্যাম্পহার বিশ্বকাপের আগে কাঁধের চোটে জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজে খেলেননি। তার আগে গোড়ালির চোটে প্রায় পুরো গ্রীষ্মই মাঠের বাইরে কাটাতে হয়েছে তাঁকে। এমনকী এক সময় প্রায় অস্ত্রোপ্রচার করার পরিস্থিতিও তৈরি হয়েছিল। তবে সেইসব বাধা বিপত্তি কাটিয়ে অবশেষে সঠিক সময়েই মাঠে ফেরেন তিনি।

ক্যাম্পহারের ম্যাচের প্রথম ওভারটা কিন্তু পরিকল্পনামাফিক যায়নি। প্রথম বলেই তিনি চার খেয়ে মোট ১২ রান দেন। তবে তারপরেও অধিনায়ক অ্যান্ড্রু বলবির্নি তাঁকে বল দেওয়ায় তিনি ভরসার মান রাখেন। ‘আমি হার্ড লেংথ হিট করার তালেই ছিলাম। প্রথম ওভারটা ঠিক পরিকল্পনামাফিক যায়নি। তবে অধিনায়কের আমার ওপর ভরসা ছিল এবং অবশেষে পরিকল্পনার বাস্তবায়ন ঘটাতে পেরেছি।’ বলে জানান ২২ বছরের ক্যাম্পহার। শ্রীলঙ্কার বিরুদ্ধে আইরিশদের পরের ম্যাচেও ক্যাম্পহার নিশ্চয়ই নিজের ফর্ম ধরে রাখতে চাইবেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিশেষ নজর ডিফেন্স স্টকে, বাজেটের দিন কিনতে পারেন কোন কোন শেয়ার? মোদী জমানায় আগের বাজেটগুলিতে সেনসেক্স উঠেছিল না পড়েছিল? একনজরে পরিসংখ্যান কর্মচারীকে জুতো মারার জন্য দুবাইতে আটক, ‘গুজব’ বলে সত্যিকে অস্বীকার করছেন রাহাত? Paris Olympics 2024-এ তারকা হয়ে উঠতে পারেন এই পাঁচ ভারতীয় বংশোদ্ভুত ক্রীড়াবিদ আমেরিকায় T20 WC-এর জন্য বিপুল ক্ষতি,বিষয়টি খতিয়ে দেখতে ৩ সদস্যের কমিটি গঠন ICC-র মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল প্রথম ভারতীয় হিসেবে গড়লেন নজির, অলিম্পিক অর্ডারে সম্মানিত শুটার অভিনব বিন্দ্রা ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.