বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: উইন্ডিজদের বিরুদ্ধে ম্যাচ সেরা হয়ে CSK-র গুনগান করলেন মইন আলি
উইকেট নিয়ে সতীর্থদের সঙ্গে মইন আলির সেলিব্রেশন। ছবি- পিটিআই।
উইকেট নিয়ে সতীর্থদের সঙ্গে মইন আলির সেলিব্রেশন। ছবি- পিটিআই।

T20 WC: উইন্ডিজদের বিরুদ্ধে ম্যাচ সেরা হয়ে CSK-র গুনগান করলেন মইন আলি

  • ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ১৭ রান দিয়ে দুই উইকেট নেন মইন।

প্রথম ইংরেজ ক্রিকেটার হিসাবে আইপিএল চ্যাম্পিয়ন, বিশ্বকাপের প্রথম ম্যাচেই ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজকে পর্যদুস্ত করা এবং ম্যাচ সেরার পুরস্কার জিতে নেওয়া, সময়টা বেশ ভালই কাটছে মইন আলির জন্য। নিজের এই সাফল্যের পিছনে কিন্তু আবার আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার সময়টাকে কৃতিত্ব দিচ্ছেন মইন।

ম্যাচের পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মইন আলি বলেন, ‘সিএসকেতে আমি খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতাম। ব্যাটে হোক, বল হাতে হোক বা ফিল্ডিংয়েই হোক, আমার সবসময় মনে হতো আমি ম্যাচে সবসময়ই কোন না কোন ভূমিকায় একেবারে খেলার কেন্দ্রে রয়েছি। বিশ্বকাপে খেলতে নামার আগে এর থেকে ভাল প্রস্তুতি আর কিছু হতে পারে না।’

আইপিএলের প্রথমভাগে মূলত ব্যাট হাতে জ্বলে উঠলেও দ্বিতীয়ভাগে আমিরশাহিতে মইন আলিকে বল হাতেও নিজের কব্জির মোচড় দিতে দেখা গেছে। সাম্প্রতিক সাফল্যে আত্মবিশ্বাসে ভরপুর মইন, এদিন ক্যারিবিয়ান তারকাদের বিরুদ্ধে শুরুতেই চার ওভার বল করে মাত্র ১৭ রানের বিনিময়ে গুরুত্বপূর্ণ দুই উইকেট তুলে নেন। বাঁ-হাতি ব্যাটারে ভরপুর উইন্ডিজদের বিরুদ্ধে যে প্রথমেই তাঁকে বল করতে হবে তা তিনি ভালভাবেই জানতেন বলেও জানান মইন। এবার পরের ম্যাচগুলোতে নিজের এই ফর্ম ধরে রাখতেই উদ্যোগী হবেন ইংরেজ অলরাউন্ডার।

বন্ধ করুন