বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: বিতর্কের পর প্রথমবার মুখ খুললেন শামি, জানালেন দায়িত্বের কথা
ভারতীয় দলের অনুশীলনে শামি-বুমরাহের সঙ্গে আবেশরা। ছবি- টুইটার (@MdShami11)।
ভারতীয় দলের অনুশীলনে শামি-বুমরাহের সঙ্গে আবেশরা। ছবি- টুইটার (@MdShami11)।

T20 WC: বিতর্কের পর প্রথমবার মুখ খুললেন শামি, জানালেন দায়িত্বের কথা

  • পাকিস্তান ম্যাচের পর শামির কদর্য ভাষায় আক্রমণ করে নেটিজেনদের একাংশ।

শুভব্রত মুখার্জি

ভারতীয় জাতীয় দলের অনুশীলনে ফিরেই পরিশ্রম শুরু করে দিলেন ভারতের 'প্রিমিয়ার' বোলার মহম্মদ শামি। নেটে রীতিমতো ঘাম ঝরানো অনুশীলন করলেন এই তারকা পেসার। সেই নেট সেশনের একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করলেন তিনি। যেখানে দেখা যাচ্ছে ভারতীয় দলের দুই অভিজ্ঞ পেসার জসপ্রীত বুমরাহ এবং মহম্মদ শামি ভারতীয় দলের নবীন, প্রতিভাবান ক্রিকেটারদের বল হাতে গুরুত্বপূর্ণ উপদেশ দিচ্ছেন। আর সেই আলোচনা মগ্ন হয়ে শুনছেন শিক্ষার্থীরা।

নিজের সোশ্যাল মিডিয়াতে এই ছবি পোস্ট করে শামি লিখেছেন, 'ফের পুরোদস্তুর প্রস্তুতিতে নেমে পড়েছি। খুব ভাল একটা অনুশীলন সেশন ছিল এবং দলের তরুণ প্রতিভাদের সঙ্গে আলোচনাটাও বেশ উপভোগ করেছি। পরবর্তী ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে মুখিয়ে রয়েছি।' উল্লেখ্য, ২৪ শে অক্টোবর ভারত বনাম পাকিস্তান টি-২০ বিশ্বকাপের ম্যাচ শেষ হওয়ার পরপরেই সোশ্যাল মিডিয়াতে নেটিজেনদের একাংশ শামিকে কদর্য ভাষায় আক্রমণ শুরু করে।

কেউ কেউ তাঁকে পাকিস্তান চলে যাওয়ার নিদান দেন। কেউ আবার প্রশ্ন করে বসেন ম্যাচে হারতে পাকিস্তান দলের কাছ থেকে কত টাকা নিয়েছেন শামি। এইসবের পরে প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটার এবং অধিকাংশ ভারতীয় দলের সমর্থকরা শামির পাশে এসে দাঁড়ান। বিসিসিআইয়ের তরফে তাঁকে শক্ত থেকে মাথা উঁচু করে সামনের দিকে তাকানোর কথা জানিয়ে এটাও বলা হয় বছরের পর বছর জাতীয় দলের হয়ে শামির পারফরম্যান্স তাদেরকে কতটা গর্বিত করেছে।

বন্ধ করুন