বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: বিতর্কের পর প্রথমবার মুখ খুললেন শামি, জানালেন দায়িত্বের কথা

T20 WC: বিতর্কের পর প্রথমবার মুখ খুললেন শামি, জানালেন দায়িত্বের কথা

ভারতীয় দলের অনুশীলনে শামি-বুমরাহের সঙ্গে আবেশরা। ছবি- টুইটার (@MdShami11)।

পাকিস্তান ম্যাচের পর শামির কদর্য ভাষায় আক্রমণ করে নেটিজেনদের একাংশ।

শুভব্রত মুখার্জি

ভারতীয় জাতীয় দলের অনুশীলনে ফিরেই পরিশ্রম শুরু করে দিলেন ভারতের 'প্রিমিয়ার' বোলার মহম্মদ শামি। নেটে রীতিমতো ঘাম ঝরানো অনুশীলন করলেন এই তারকা পেসার। সেই নেট সেশনের একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করলেন তিনি। যেখানে দেখা যাচ্ছে ভারতীয় দলের দুই অভিজ্ঞ পেসার জসপ্রীত বুমরাহ এবং মহম্মদ শামি ভারতীয় দলের নবীন, প্রতিভাবান ক্রিকেটারদের বল হাতে গুরুত্বপূর্ণ উপদেশ দিচ্ছেন। আর সেই আলোচনা মগ্ন হয়ে শুনছেন শিক্ষার্থীরা।

নিজের সোশ্যাল মিডিয়াতে এই ছবি পোস্ট করে শামি লিখেছেন, 'ফের পুরোদস্তুর প্রস্তুতিতে নেমে পড়েছি। খুব ভাল একটা অনুশীলন সেশন ছিল এবং দলের তরুণ প্রতিভাদের সঙ্গে আলোচনাটাও বেশ উপভোগ করেছি। পরবর্তী ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে মুখিয়ে রয়েছি।' উল্লেখ্য, ২৪ শে অক্টোবর ভারত বনাম পাকিস্তান টি-২০ বিশ্বকাপের ম্যাচ শেষ হওয়ার পরপরেই সোশ্যাল মিডিয়াতে নেটিজেনদের একাংশ শামিকে কদর্য ভাষায় আক্রমণ শুরু করে।

কেউ কেউ তাঁকে পাকিস্তান চলে যাওয়ার নিদান দেন। কেউ আবার প্রশ্ন করে বসেন ম্যাচে হারতে পাকিস্তান দলের কাছ থেকে কত টাকা নিয়েছেন শামি। এইসবের পরে প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটার এবং অধিকাংশ ভারতীয় দলের সমর্থকরা শামির পাশে এসে দাঁড়ান। বিসিসিআইয়ের তরফে তাঁকে শক্ত থেকে মাথা উঁচু করে সামনের দিকে তাকানোর কথা জানিয়ে এটাও বলা হয় বছরের পর বছর জাতীয় দলের হয়ে শামির পারফরম্যান্স তাদেরকে কতটা গর্বিত করেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

স্বপ্নপূরণের দোরগোড়ায় নশিপুর রেলসেতু, তিনদিন বাতিল থাকবে ট্রেন, তালিকাটা দেখুন নিয়মিত টেস্ট খেললে মিলবে বোনাস- লাল-বলের ক্রিকেটে আকর্ষণ বাড়াতে উদ্যোগী BCCI ‘মিথ্যা ও বিভ্রান্তিকর’, পতঞ্জলির অ্যাড পুরো নিষিদ্ধ করল SC, তুলোধোনা রামদেবকে সারোগেসির বাধা কাটল, এবার জট কাটিয়ে সহজে বাবা-মা হতে পারবেন অনেকে, এল নতুন আইন IPL 2024: 'মোহালি' অতীত! মুলানপুরের নতুন স্টেডিয়ামে হোম ম্যাচ খেলবে পঞ্জাব কিংস হার্ভার্ড বিজনেজ স্কুলে ভারতের প্রতিনিধি করিশ্মা, ভিডিয়ো কলে যোগ দিলেন করিনাও অনুপমের সঙ্গে দ্বিতীয় বিয়ে সারছেন প্রশ্মিতা, কোন কোন হিট গান রয়েছে তাঁর কেরিয়ারে ৯৪ বছর বয়সে প্রয়াত দেশের প্রবীণতম সাংসদ, যুগের অবসান উচ্চমাধ্যমিকের অঙ্ক পরীক্ষার প্রশ্ন কেমন হল? কিছু কঠিন এসেছে? জানালেন শিক্ষক ধোপে টিকল না মায়াঙ্কের প্রতিরোধ, কর্ণাটককে ছিটকে দিয়ে রঞ্জির সেমিফাইনালে বিদর্ভ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.