বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: প্রতিদ্বন্দ্বিতা ভুলে হাইভোল্টেজ সেমিফাইনালের আগে আড্ডায় মাতলেন ওয়াসিম-স্টইনিসরা
সেমিফাইনালের আগে আড্ডায় চার ক্রিকেটার। 
সেমিফাইনালের আগে আড্ডায় চার ক্রিকেটার। 

T20 WC: প্রতিদ্বন্দ্বিতা ভুলে হাইভোল্টেজ সেমিফাইনালের আগে আড্ডায় মাতলেন ওয়াসিম-স্টইনিসরা

  • দুবাইয়ের ময়দানে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া এবং পাকিস্তান।

মাত্র কয়েক ঘন্টা পরেই হাইভোল্টেজ ম্যাচে একে অপরের মুখোমুখি হবে পাকিস্তান ও অস্ট্রেলিয়া। ম্যাচ জয়ীর জন্য পুরস্কার হিসেবে রেয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে পৌঁছানোর টিকিট। অস্ট্রেলিয়ার লক্ষ্য নিজেদের প্রথম ২০ ওভারের বিশ্বকাপ জয় তো, পাকিস্তানের উদ্দেশ্যে নিজেদের বিশ্বক্রিকেটে হারানো স্থান দখল। এমন ম্যাচের আগে প্রতিদ্বন্দ্বিতার বদলে কিন্তু সৌভ্রাতৃত্বের ছবিই ধরা পড়ল দুই দলের ক্রিকেটারদের মধ্যে।

সেমিফাইনালে মুখোমুখি হওয়ার আগে পাকিস্তানের ইমাদ ওয়াসিম এবং হ্যারিস রউফ অস্ট্রেলিয়ার মার্কাস স্টইনিস এবং অ্যাডাম জাম্পার সঙ্গে খোশমেজাজে আড্ডা দিলেন। সকলেই বিগ ব্যাশে খেলার দরুণ একে অপরের সঙ্গে ভালভাবেই পরিচিত। পিসিবির শেয়ার করা এক ভিডিয়োয় ইমাদ ও হ্যারিসকে পাকিস্তানের বিষয়ে খুঁটিনাটি তথ্য স্টইনিস ও জাম্পার সঙ্গে ভাগ করে নিতেই দেখা যায়। পিসিবির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আপলোড করা ওই পোস্টের ক্যাপশনে লেখা হয়, হ্যারিস রউফ এবং ইমাদ ওয়াসিম বিবিএলে খেলা সতীর্থ অ্যাডাম জাম্পা ও মার্কাস স্টইনিসকে দুবাইয়ে খেলা সেমিফাইনালের আগে কিছু স্মরণিক দেওয়ার পাশপাশি পাকিস্তানের বিষয়ে না না ছোট ছোট তথ্যও জানান।

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের বিষয়ে আলোচনা থেকে পাকিস্তানের সবথেকে জনপ্রিয় খেলা ক্রিকেট হলেও জাতীয় খেলা হকি, ইত্যাদি নানান বিষয়ে চার জনের মধ্যে কথাবার্তা হয়। প্রসঙ্গেত, মাত্র দিন কয়েক আগেই অস্ট্রেলিয়া দুই দশকেরও বেশি সময় পরে ২০২২ সালের মার্চে তিন ফর্ম্যাটের সিরিজে পাকিস্তান সফরের ঘোষণা করেন। তারপরে এই আলাপ আলোচনা, দুই দলের মধ্যেকার বন্ধুত্বপূর্ণ সম্পর্ককেই তুলে ধরে।

বন্ধ করুন