বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: মাঠের লড়াই ভুলে ম্যাচ শেষে পাক-স্কটিশ দল মিলে পালন করল হ্যারিস রউফের জন্মদিন- ভিডিয়ো
ম্যাচ শেষে পাকিস্তান ও স্কটল্যান্ড ক্রিকেটারদের মিলিতভাবে হ্যারিস রউফের জন্মদিন পালন। ছবি- পিসিবি।
ম্যাচ শেষে পাকিস্তান ও স্কটল্যান্ড ক্রিকেটারদের মিলিতভাবে হ্যারিস রউফের জন্মদিন পালন। ছবি- পিসিবি।

T20 WC: মাঠের লড়াই ভুলে ম্যাচ শেষে পাক-স্কটিশ দল মিলে পালন করল হ্যারিস রউফের জন্মদিন- ভিডিয়ো

  • ম্যাচে ৭২ রানে স্কটিশ দলকে হারিয়ে এই বিশ্বকাপে সহজেই নিজেদের ১০০ শতাংশ রেকর্ড বজায় রাখে পাকিস্তান।

বিশ্বকাপের মঞ্চে মাঠে খেলায় জেতাটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। কিন্তু খেলা শেষ হয়ে গেলে মাঠের বাইরে প্রতিদ্ধন্দ্বিতা ভুলে যাওয়াটাই সবসময় ক্রীড়াজগত শেখায়। চলতি বিশ্বকাপের মঞ্চেও বারংবার এমন স্পোর্টিং স্পিরিটের উদাহরণ মিলেছে, তা সে পাকিস্তানের ক্রিকেটারদের নমিবিয়ার সাজঘরে যাওয়াই হোক বা বিরাট কোহলিদের স্কটল্যান্ডের ক্রিকেটারদের সঙ্গে ম্যাচ শেষে আলাপ আলোচনাই হোক।

রবিবার ফের একবার এমন এক দৃশ্যের দেখা মিলল। স্কটল্যান্ড পাকিস্তান ম্যাচে ৭২ রানে স্কটিশ দলকে হারিয়ে এই বিশ্বকাপে সহজেই নিজেদের ১০০ শতাংশ রেকর্ড বজায় রাখে পাকিস্তান। তবে ম্যাচ শেষেই দলের ফাস্ট বোলার হ্যারিস রউফের জন্মদিন পালনে মাতেন সবাই। পিসিবির শেয়ার করা এক ভিডিয়োয় দেখা যায়, সতীর্থরা তো বটেই পাকিস্তানের সাজঘরে ২৮-এ পা দেওয়া রউফের জন্মদিন একসঙ্গে সেলিব্রেট করতে করেন স্কটল্যান্ডের ক্রিকেটাররাও। এমনকী কেক কাটার পর সর্বপ্রথম স্কটিশ ক্রিকেটারদেরই তা খাওয়ানোও হয়। এই ছবি কী স্পিরিটে এই বিশ্বকাপ খেলা হচ্ছে, সেই ছবিটাই তুলে ধরে।

স্কটল্যান্ড দল সুপার ১২-এ একটিও ম্যাচ না জিতলেও গ্রুপ পর্বে বাংলাদেশকে হারানোর পাশাপাশি বেশ ভাল পারফরম্যান্সও করে। ক্রিকেটের বিশ্বজুড়ে প্রসারের জন্য এই ইঙ্গিত খুবই ইতিবাচক। প্রসঙ্গত, গ্রুপ চ্যাম্পিয়ন হিসাবে শেষ চারে কোয়ালিফাই করে পাকিস্তান। ফাইনালের টিকিট পাকা করতে গেলে তাদের বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুবাইয়ের ময়দানে অস্ট্রেলিয়াকে হারাতে হবে।

বন্ধ করুন