বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: আমি জানি তোমাদের মনের অবস্থা, হারের পর বাবরদের সান্ত্বনা ইমরানের
পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমারন খান (ডান দিকে) ও পাকিস্তান দল।
পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমারন খান (ডান দিকে) ও পাকিস্তান দল।

T20 WC: আমি জানি তোমাদের মনের অবস্থা, হারের পর বাবরদের সান্ত্বনা ইমরানের

  • সুপার ১২-এ পাঁচ ম্যাচ জিতলেও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেমিফাইনালে পাঁচ উইকেটে পরাজিত হয় পাকিস্তান।

সুপার ১২-এ দুরন্ত ফর্ম, ব্যাটার থেকে বোলার সকলেই আগুন ঝড়ালেও সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পরাজিত হয়ে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে পাকিস্তান। এরপরেই বাবর আজমের নেতৃত্বাধীন দলের উদ্দেশ্যে দেশের প্রধানমন্ত্রী তথা একমাত্র বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান এক বার্তা পাঠান।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে দলের উদ্দেশ্যে ইমরান লেখেন, ‘বাবর ও পাকিস্তানি দলের উদ্দেশ্যে জানাতে চাই যে আমি বর্তমানে তোমাদের মনের অবস্থা জানি। ক্রিকেটের ময়দানে আমিও বহুবার এমন হতাশার মুখোমুখি হয়েছি। তবে তোমরা যে ধরনের ক্রিকেট খেলেছো এবং জয়ে যে রকমের নম্রতা দেখিয়েছো, তার জন্য তোমাদের গর্ব করা উচিত। অস্ট্রেলিয়াকে অনেক অভিনন্দন।’

১৯৯২ সালে ইমরানের নেতৃত্বে পাকিস্তান ওয়ান ডে বিশ্বকাপ জিতেছিল। সেইবারও অনেকেই পাকিস্তানকে খেতাব জয়ের ফেভারিটদের তালিকায় প্রথমের সারিতে না রাখলেও সকলকে চমকে দিয়েছিলেন তারা। এবার প্রায় নিখুঁত পরিকল্পনা এবং প্রথম থেকে কার্যত বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার এক ওভার আগে পর্যন্ত নিজেদের দাপট প্রতিটি ম্যাচ বজায় রাখতে সক্ষম হয়েছে পাকিস্তান দল। তাই শেষ চার থেকেই বিদায় নিতে হলেও পাকিস্তান দল এবং পড়শি দেশের ক্রিকেটের জন্য এই বিশ্বকাপ অনেক বেশি ইতিবাচক।

বন্ধ করুন