বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: আহত কনওয়ের জায়গায় ফাইনালে কিউয়ি দলে সুযোগ পেতে পারেন KKR তারকা
টিম সেফার্ত। ছবি- টুইটার।
টিম সেফার্ত। ছবি- টুইটার।

T20 WC: আহত কনওয়ের জায়গায় ফাইনালে কিউয়ি দলে সুযোগ পেতে পারেন KKR তারকা

  • ইংল্যান্ডের বিরুদ্ধে আউট হয়ে কনওয়ে সজোরে ব্যাটে আঘাত করে নিজের হাতই ভেঙে ফেলেন।

রবিবার পড়শি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ফের একবার বিশ্বকাপ খেতাব জয়ের লক্ষ্যে মাঠে নামবে নিউজিল্যান্ড। তবে ম্যাচের আগেই দলের উইকেটরক্ষক তথা তারকা ব্যাটার ডেভন কনওয়ে আহত হয়ে কেন উইলিয়ামসনদের দুশ্চিন্তা বাড়িয়েছেন। তাঁর বদলে দলে প্রত্যাবর্তন ঘটাতে পারেন কলকাতা নাইট রাইডার্স তারকা টিম সেফার্ত।

টিম প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে পরাজয়ের পর থেকে আর দলে সুযোগ পাননি। কনওয়েই তাঁর বদলে উইকেটরক্ষকের ভূমিকা পালন করছিলেন এতদিন। তবে সেমিফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে আউট হয়ে কনওয়ে সজোরে ব্যাটে আঘাত করে নিজের ডান হাতই ভেঙে ফেলেন। তবে বিশ্বকাপ ফাইনাল তো বটেই, ভারতের বিরুদ্ধে সিরিজেও খেলবেন না তিনি। তবে কারুর খারাপ সময়, কারুর জন্য সুখবর বয়ে আনে। সেইভাবেই পুনরায় ফাইনালে শিঁকে ছিড়তে পারে সেফার্তের ভাগ্যে। 

সেফার্তকে দলে সুযোগ দেওয়ার ইঙ্গিত নিউজিল্যান্ড কোচও গ্যারিস স্টিডও দিয়েছেন। তবে কনওয়ের বদলে দলে ঢুকলেও তাঁর মতো চার নম্বরে সম্ভবত ব্যাট করার সুযোগ পাবেন না সেফার্ত। তার বদলে পাঁচে ব্যাট করা গ্লেন ফিলিপ্সকেই এক ধাপ ওপরে উঠিয়ে আনা হতে পারে। ‘আমি গ্লেন ফিলিপ্সকে এক ধাপ ওপরে এনে ওর পরে সেফার্তকে খেলাই কিনা, সেটা কেন (উইলিয়ামসন) এবং আমাকে মিলে পরবর্তী কয়েকদিনে সিদ্ধান্ত নিতে হবে।’ জানান কিউয়ি কোচ স্টিড। প্রসঙ্গত, গ্লেন ফিলিপ্সও কিপিং করতে সক্ষম, তাই সেফার্তের ফাইনালে সুযোগ পাওয়া নিশ্চিত নয়।

বন্ধ করুন