বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: ভুবনেশ্বর তো নয়, ওর ছায়া যেন, ভারতীয় বোলিং পারফরম্যান্সে চূড়ান্ত হতাশ আকাশ চোপড়া
পাকিস্তানের বরুদ্ধে ভুবনেশ্বর কুমার। ছবি- রয়টার্স। (REUTERS)
পাকিস্তানের বরুদ্ধে ভুবনেশ্বর কুমার। ছবি- রয়টার্স। (REUTERS)

T20 WC: ভুবনেশ্বর তো নয়, ওর ছায়া যেন, ভারতীয় বোলিং পারফরম্যান্সে চূড়ান্ত হতাশ আকাশ চোপড়া

  • পাকিস্তানের বিরুদ্ধে ভুবনেশ্বর কুমার নিজের তিন ওভারে ২৫ রান দেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের ওপেনারদের বিরুদ্ধে নিজেদের দাঁত ফোটাতে ব্যর্থ হয় ভারতীয় ফাস্ট বোলার ত্রয়ী। ফলস্বরূপ, ১৫২ রানের লক্ষ্যে একটিও উইকেট না খুইয়েই অত্যন্ত সহজে পৌঁছে যায় পাকিস্তান। এরপরেই গোটা ভারতীয় বোলিং লাইন আপ তো বটেই, বিশেষত ভুবনেশ্বর কুমারের পারফরম্যান্স নিয়ে নিজের হতাশার কথা জানান আকাশ চোপড়া।

নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করা এক ভিডিয়োয় প্রাক্তন ভারতীয় ওপেনার বলেন, ‘ভুবনেশ্বর কুমার বল তো করেছেন, তবে তাঁকে একেবারেই ছন্দে দেখায়নি। মনে হচ্ছিল যে ও নয়, ওর ছায়া বল করছে যেন। ও আর আগের মতো বোলার নেই। মহম্মদ শামি সেকেন্ড বল করেন এবং তাঁর বলেও সেই ধার অনুপস্থিত ছিল।’ ভারতীয় বোলিং আক্রমণ তো বটেই, পাশপাশি আকাশ কোহলির সিদ্ধান্ত নিয়েও প্রশ্ন তোলেন। 

তাঁর মতে, ‘আমি তো আশা করছিলাম যে আশা করছিলাম যে (জসপ্রীত) বুমরাহ প্রথম ওভার বল করবে। ও বল হাতে শুরুতেই প্যাড আক্রমণ করবে এবং পাকিস্তানের ব্যাটারদের বাউন্সার করে ব্যাকফুটে ঠেলে দেবে। অনেকেই এমনটা মনে মনে চাইছিল। না কেউ বাউন্সার করে, না বুমরাহ বল হাতে প্রথম ওভার করেন।’ 

তবে আকাশ চোপড়া একা নন, প্রাক্তন ভারতীয় ফাস্ট বোলার জাহির খানও বুমরাহকে প্রথম ওভার না দেওয়ায় নিজের হতাশা প্রকাশ করেছেন। এই হারের পর নিশ্চয়ই নিউজিল্যান্ডের বিরুদ্ধে জয়ের সরণীতে ফিরতে মরিয়া হবে ভারতীয় দল।

বন্ধ করুন