বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: ভারতীয় দলের নতুন জার্সি নিয়ে উচ্ছ্বসিত সৌরভ থেকে বিরাট সকলেই, কী বললেন তাঁরা?
সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি- গেটি ইমেজেস।
সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি- গেটি ইমেজেস।

T20 WC: ভারতীয় দলের নতুন জার্সি নিয়ে উচ্ছ্বসিত সৌরভ থেকে বিরাট সকলেই, কী বললেন তাঁরা?

  • বুধবারই ভারতীয় দলের নতুন জার্সি প্রকাশ করেছে বিসিসিআই।

আইপিএল একদম শেষ পর্বে উপনীত হয়েছে। এরপরেই ১৭ তারিখ থেকে বসতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। মরুশহরে মেগা টুর্নামেন্টের আগে আজ (১৩ অক্টোবর) কথামতো প্রকাশ পেল ভারতীয় দলের নতুন জার্সি। বিরাট কোহলিদের নতুন জার্সির মাধ্যমে ভারতীয় দলের সমর্থকদেরই সম্মান জানানো হয়েছে।

প্রশিয়ান ব্লু এবং রয়্যাল ব্লু-র সম্বন্বয়ে তৈরি ভারতীয় দলের এই নতুন জার্সির নামকরণ করা হয়েছে বিলিয়ন চিয়ার্স জার্সি যার অর্থ হল শতকোটি মানুষের সমর্থনের জার্সি। জার্সিটির এহেন নামকরণের পিছনের রহস্য লুকিয়ে রয়েছে এর ডিজাইনে। অতীতে ভারতীয় দলের ম্যাচে সমর্থকদের উচ্ছ্বসিত সমর্থনের আওয়াজ থেকে উৎপন্ন তরঙ্গের ভিত্তিতেই জার্সিটি ডিজাইন করা হয়েছে।

এই নতুন জার্সির নিয়ে অধিনায়ক বিরাট কোহলি থেকে বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়, সকলেই দারুণ উচ্ছ্বসিত। সৌরভ জানান, ‘ভারতীয় দল শুধুমাত্র দেশে নয়, গোটা বিশ্বেই সমর্তন পায়। এই জার্সির থেকে আর অন্য কোন ভাল উপায় তাদের সমর্থন এবং উচ্ছ্বাসকে সেলিব্রেট করা সম্ভব নয়। এটা দলকে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেতাব জেতার লড়াইয়ে প্রয়োজনীয় সমর্থন জোগাবে।’

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি জানান, ‘আমরা সমর্থকদের ভীষণ সম্মান করি, যে কারণেই এই নতুন জার্সি আমাদের কাছে স্পেশাল। জার্সির ডিজাইন অতীতে আমাদের জার্সিগুলো থেকে বেশ আলাদা। পাশপাশি জার্সিটা বেশ আরামদায়কও, যা আমাদের নিজেদের সেরাটা দিতে সাহায্য় করবে। আমরা সকলেই নতুন জার্সি পরে মাঠে নেমে আমাদের সমর্থকদের মুখ উজ্জ্বল করতে মুখিয়ে আছি।’

বন্ধ করুন