বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC Warm Up: ইংল্যান্ডের কড়া চ্যালেঞ্জের সামনে ভারত, কবে, কখন, কোন চ্যানেলে দেখবেন খেলা?
ভারতীয় ক্রিকেট দল। ছবি- টুইটার (@BCCI)।
ভারতীয় ক্রিকেট দল। ছবি- টুইটার (@BCCI)।

T20 WC Warm Up: ইংল্যান্ডের কড়া চ্যালেঞ্জের সামনে ভারত, কবে, কখন, কোন চ্যানেলে দেখবেন খেলা?

  • মূল টুর্নামেন্টের আগে নিজেদের পরখ করে নেওয়ার এটাই দুই দলের কাছে সুযোগ।

আইপিএল শেষ হয়েছে দিন দুয়েক আগেই। এবার গোটা ভারতবর্ষের নজর টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকে। টি-টোয়েন্টি অধিনায়ক হিসাবে নিজের শেষ টুর্নামেন্টে মাঠে নামছেন বিরাট কোহলি। বিশ্বকাপের আগে শেষ মুহূর্তে দলের কম্বিনেশন এবং প্রস্তুতি একবার দেখে নেওয়ার জন্য প্রাক বিশ্বকাপ ওয়ার্ম আপ ম্যাচ খেলছে প্রতিটি দলই। ভারতও মাঠে নামতে চলেছে ইংল্যান্ডের বিরুদ্ধে।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দুই ফেভারিট দল আসল লড়াইয়ের আগে শেষ মুহূর্তের নিজেদের দলের শক্তি ও দুর্বলতা পরখ করে নিতে চাইবে এই ম্যাচে। ভারতীয় দলের একাধিক খেলোয়াড় ফর্মে নেই। তাঁদের জন্য এই ম্যাচ টুর্নামেন্টের আগে ফর্মে ফেরার এক দারুণ সুযোগ। অপরদিকে, ইংল্যান্ডও দলের দুই তারকা ক্রিকেটার বেন স্টোকস এবং জোফ্রা আর্চারকে ছাড়া দলের ভারসাম্য ঝালিয়ে নেওয়ার উদ্দেশ্যে খেলবে।

টুর্নামেন্টে শুরুর আগে দুই দলের সামনেই বহু প্রশ্ন রয়েছে, যার জবাব এই ওয়ার্ম আপ ম্যাচগুলির মাধ্য়মে পেতে চাইবেন তারা। তবে ওয়ার্ম আপ বলে কিন্তু কোনমতেই একে অপরকে ছেড়ে কথা বলবেন না ইয়ন মর্গ্যান-কোহলিদের কেউই। এক ন এই  

কবে অনুষ্ঠিত হবে ভারত-ইংল্য়ান্ড ওয়ার্ম আপ ম্যাচ: ১৮ অক্টোবর (সোমবার)।

কোথায় অনুষ্ঠিত হবে ভারত-ইংল্য়ান্ড ওয়ার্ম আপ ম্যাচ: আইসিসি অ্যাকাডেমি মাঠ, দুবাই

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার: Star Sports 1, Star Sports 1 HD, Star Sports 3, Star Sports 3 HD এবং DD Sports-এ টিভির পর্দায় সরাসরি সম্প্রচারিত হবে এই ম্যচ।

মোবাইলে ও অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: অনলাইনে Hotstar অ্যাপ এবং ওয়েবসাইটে এই ম্যাচ সারাসরি দেখতে পারেন। এছাড়া ভারত বনাম ইংল্যান্ড ম্যাচের সমস্ত আপডেট পেতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়।

বন্ধ করুন