বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: ভারত ও পাকিস্তানের ম্যাচে জিতবে কারা? জেনে নিন শাহিদ আফ্রিদির উত্তর
পাকিস্তানের প্রাক্তন অলরাউন্ডার শাহিদ আফ্রিদি (ছবি:গেটি ইমেজ)
পাকিস্তানের প্রাক্তন অলরাউন্ডার শাহিদ আফ্রিদি (ছবি:গেটি ইমেজ)

T20 WC: ভারত ও পাকিস্তানের ম্যাচে জিতবে কারা? জেনে নিন শাহিদ আফ্রিদির উত্তর

  • ভারত বনাম পাকিস্তানের ম্যাচ নিয়ে নিজের ভবিষ্যদ্বাণী করলেন পাকিস্তানের প্রাক্তন অলরাউন্ডার শাহিদ আফ্রিদি। এই ম্যাচ সম্পর্কে একটি বিবৃতি দিয়েছেন তিনি। কোন দল এই ম্যাচ জিততে পারে তাও জানান আফ্রিদি।

২৪ অক্টোবর অনুষ্ঠিত হতে চলেছে ভারত বনাম পাকিস্তানের ম্যাচ। টি টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপে মুখোমুখি হতে চলেছে দুই চির প্রতিদ্বন্দ্বী। বহুদিন পরে ফের বাইশ গজের লড়াই নামতে চলেছে ভারত ও পাকিস্তান, তাই এই ম্যাচ ঘিরে উত্তেজনাকর পারদ চড়তে শুরু করেছে। মরুদেশে অনুষ্ঠিত এই ম্যাচের টিকিট ঘন্টা খানেকের মধ্যেই বিক্রি হয়ে গিয়েছিল। এখন সকলে এই ম্যাচ ঘিরে ভবিষ্যদ্বাণী করতে চলেছেন। 

এবার ভারত বনাম পাকিস্তানের ম্যাচ নিয়ে নিজের ভবিষ্যদ্বাণী করলেন পাকিস্তানের প্রাক্তন অলরাউন্ডার শাহিদ আফ্রিদি। এই ম্যাচ সম্পর্কে একটি বিবৃতি দিয়েছেন তিনি। কোন দল এই ম্যাচ জিততে পারে তাও জানান আফ্রিদি। ভারত ও পাকিস্তানের ম্যাচ নিয়ে বলতে গিয়ে শাহিদ আফ্রিদি বলেন, ‘দেখুন, ভারত বনাম পাকিস্তান সবসময়ই একটি উচ্চ চাপের খেলা। যে দল এই চাপ মোকাবেলা করতে পারবে তারা জিততে পারবে। এছাড়াও, যে দলগুলি সবচেয়ে কম ভুল করবে তাদের জেতার সুযোগ আরও বেড়ে যাবে।’ 

আসলে শাহিদ আফ্রিদি নিজের ইউটিউব চ্যানেলে দর্শকদরে প্রশ্ন উত্তর দেওয়ার সময় নিজের মন্তব্য জানাচ্ছিলেন। সেই সময় আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে ভারত বনাম পাকিস্তান ম্যাচ প্রসঙ্গের কথা ওঠে, সেখানেই এমন উত্তর দেন আফ্রিদি। পাকিস্তানের এই প্রাক্তন অলরাউন্ডারে ভারতের বিরুদ্ধে বহু ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে। তিনিও আইসিসির বেশ কয়েক ম্যাচে ভারতের বিরুদ্ধে খেলতে নেমেছিলেন। তিনিও জানেন ভারত আইসিসি কতটা শক্তিশালী হয়ে ওঠে। 

এখনও পর্যন্ত আইসিসির বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ১২-০ এগিয়ে রয়েছে ভারত। ৫০ ওভারের ম্যাচে এখনও পর্যন্ত ৭-০ এগিয়ে রয়েছে ভারত অন্যদিকে টি টোয়েন্টি বিশ্বকাপে ৫-০ তে এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া। বলা ভালো বিশ্বকাপে এখনও পর্যন্ত ভারতকে হারাতে পারেনি ১৯৯২ সালের বিশ্বকাপ জয়ীরা। এই ইতিহাস জানা সত্ত্বেও ভারতকে এগিয়ে না রেখে ম্যাচের চাপের কথা জানান শাহিদ আফ্রিদি।

বন্ধ করুন